,


শিরোনাম:
«» উত্তরায় কিশোর গ্যাংয়ের ছিনতাইয়ের কবলে পথচারীরা। «» আব্দুল্লাহপুরের তালাবদ্ধ গরুর সিকল কেটে থানায় এনে চাঁদা আদায় ক্ষুব্দ গরুর মালিক  «» ‘পড়ি বঙ্গবন্ধুর বই, সোনার মানুষ হই ‘-শীর্ষক সেরা পাঠকদের পুরষ্কার বিতরণী «» মহানন্দা নদীতে যূবকের রহস্যজনক মৃত্যু হস্তক্ষেপ নেই দায়িত্বশীলদের «» জেলা পুলিশ চাঁপাইনবাবগঞ্জ’র মাস্টার প্যারেড সম্পন্ন «» দখিনের দুয়ার উম্মোচনে ফরিদগঞ্জে আনন্দ র‍্যালী «» আব্দুল্লাহপুরে এনা পরিবহনের বাস চাপায় মৃত্যু পথযাত্রী নবম শ্রেণির শিক্ষার্থী সাআ’দ। «» শিবগঞ্জে অস্ত্র ও ককটেল সহ ১৩ মামলার আসামি গ্রেপ্তারে র‍্যাব «» চাঁপাইনবাবগঞ্জে পুলিশ-ম্যাজিস্ট্রেসি কনফারেন্স সম্পন্ন «» ফরিদগঞ্জে বিয়ের প্রলোভন দেখিয়ে ৮ম শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণ,অভিযুক্ত যুবক আটক

অসহায়, গরীব, মেধাবী ও অটিস্টিক শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সহায়তা প্রদান করেন, র‌্যাব-১৪

গোলাম কিবরিয়া পলাশ, ময়মনসিংহ। ১লা জানুয়ারী হতে ১১ জানুয়ারী র‌্যাব ফোর্সেস সদর দপ্তর এবং সকল র‌্যাব ফোর্সেস এর নির্ধারিত কর্মসূচির মধ্যে অদ্য ১১ জানুয়ারি ২০২১ খ্রিঃ সোমবার র‌্যাব -১৪, ময়মনসিংহ কর্তৃক ১০ জন অসহায়, হত দরিদ্র, গরীব, মেধাবী ও অটিস্টিক শিক্ষার্থীদের শিক্ষা সহায়তা প্রদান করা হয়। অনুষ্ঠানের শুরুতে অফিসার, ডিএডি ও অন্যান্য র‌্যাব সদস্য এবং স্কুল, কলেজ এর শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দের অংশগ্রহণে বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ও তাঁর শহিদ পরিবারবর্গের জন্য রুহের মাগফেরাত কামনা করা হয়। দেশের উত্তরোত্তর কল্যাণ কামনা করে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। উক্ত মহতি অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ময়মনসিংহ আনন্দ মোহন সরকারী কলেজ এর সম্মানিত অধ্যক্ষ প্রফেসর নারায়ণ চন্দ্র ভৌমিক ও উপাধ্যক্ষ প্রফেসর মোঃ নুরুল আফসার মহোদয়, উপস্থিত ছিলেন ময়মনসিংহ মহাবিদ্যালয়ের সম্মানিত অধ্যক্ষ ও স্বনামধন্য বিদ্যাময়ী সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের সম্মানিত প্রধান শিক্ষিকা জনাবা নাসিমা আক্তার ও সহকারী প্রধান শিক্ষক মোঃ আব্দুল সালাম মহোদয়। এ ছাড়াও উক্ত অনুষ্ঠানে শিক্ষার্থীদের অভিবাবক সহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়া সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ