,


শিরোনাম:
«» প্রধানমন্ত্রী শেখ হাসিনা চট্টগ্রামের ঐতিহাসিক পলোগ্রাউন্ডে ২৯টি উন্নয়ন প্রকল্পের শুভ উদ্বোধন করেন-জনসভায় জনসমুদ্রে পরিণত ছিল «» চাঁপাইনবাবগঞ্জসহ রাজশাহী বিভাগের আট জেলায় ধর্মঘট উপেক্ষা করে মাদ্রাসা মাঠে মানুষের ঢল «» ঠাকুরগাঁওয়ে পাক হানাদার মুক্ত দিবস উপলক্ষে র‍্যালি শোভা যাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত «» ক্ষতিগ্রস্ত ৩৩ দোকান মালিকরা পেলেন প্রধানমন্ত্রীর অনুদান «» যৌতুক না পেয়ে নির্যাতনের অভিযোগ, গৃহবধূকে মারধর «» তুরাগে ১৫০টি দোকানের বিদ্যুৎ বিল মাসে ৭০০ টাকা দেখিয়ে প্রায় ৫ লক্ষ টাকা আত্মসাৎকারী নামধারী নেতা গ্রেফতার। «» তুরাগে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নতুন সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম শুরু «» তুরাগে ২ বছরের শিশু ধর্ষণ : ধর্ষক মামুন আটক। «» ইদ-ই-মিলাদুন্নবি উপলক্ষে সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে দোয়া ও আলোচনা সভার আয়োজন করেছে স্বপ্নালোড়ন বাংলাদেশ «» কক্সবাজার টেকনাফের এডভোকেট আব্দুর রহমান ইয়াবাসহ তুরাগে পুলিশের জালে ধরা।

গলাচিপায় আওয়ামী লীগের আয়োজনে গণতন্ত্র দিবসে র‌্যালি ও আলোচনা সভা।

মোঃমাজহারুল ইসলাম মলি:৩০/১২/২০২০ইং ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদের ২য় বর্ষ পূর্তি। এই দিবসটিকে বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কর্মসূচী গণতন্ত্র রক্ষা দিবস হিসেবে পালনের লক্ষে সারা দেশের ন্যায় গলাচিপা উপজেলা আওয়ামী লীগের আয়োজনে র‌্যালী মিছিল এবং দলীয় কার্যালয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগ সভাপতি অধ্যাপক সন্তোষ কুমার দে, বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা টিটো, উপজেলা চেয়ারম্যান মু. শাহিন শাহ্, উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি হাজী মজিবুর রহমা, যুগ্ন সম্পাদক মেহেদী মাসুদ জুয়েল, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবিদ হাসান রুবেল,সাংগঠনিক সম্পাদক মোঃআলমগীর হোসেন প্রমুখ। সভায় ছাত্রলীগ, যুবলীগসহ আওয়ামী লীগের সকল অংগ সংগঠনের নেতা কর্মীরা অংশ নেয়।বক্তরা শেখ হাসিনার নেতৃত্বে ২০১৮ সালের-৩০শে ডিসেম্বর জাতীয় সংসদ নির্বাচনে-২৫৭ টি আসন পেয়ে তৃতীয় বারের ন্যায় রাষ্ট্র ক্ষমতায় যেয়ে দেশের মানুষের ভাগ্যে উন্নয়নের কাজ করে যাচ্ছে। এবং গণতন্ত্র ও মানুষের অধিকার প্রতিষ্ঠায় বাংলাদেশ আওয়ামী লীগ দেশের মানুষের পাশে থাকবে বলে আশ্বাস প্রদান করে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ