,


শিরোনাম:
«» রাজধানীর তুরাগে ডোবা থেকে অজ্ঞাত তরুণীর মৃতদেহ উদ্ধার «» উত্তরায় মা দিবস উপলক্ষে ৩০জন রত্নগর্ভা ‘মা’কে সম্মাননা «» উত্তরায় শিনশিন জাপান হাসপাতালে রোগীকে আটক রেখে নয় লাখ টাকা বিল। «» আবদুল আউয়াল ওয়েলফেয়ার ট্রাস্টের পক্ষ থেকে সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ «» তুরাগ বাসীসহ দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন কৃষকলীগের সভাপতি মোঃ নাসির উদ্দিন «» চাঁপাইনবাবগঞ্জে সার ডিলারদের অনিয়মে জিম্মি কৃষক ও চাষিরা «» ঢাকা-আশুলিয়া মহাসড়কে গাড়ির চাপায় সাবেক পুলিশ সদস্য নিহত «» চাঁদাবাজদের বিরুদ্ধে প্রশাসনকে কঠোর হওয়ার আহ্বান জানান এমপি হাবিব হাসান। «» মশার অসহ্যকর যন্ত্রণায় তিক্ত তুরাগবাসী, দায়িত্বশীলরা বলছেন অসহায়ত্বের কথা «» তুরাগে মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করাকে কেন্দ্র করে পুলিশের উপর বস্তিবাসীর হামলা। 

জয়পুরহাটের পাঁচবিবি গলায় ওড়না পেঁঁচিয়ে স্কুল ছাত্রীর আত্মহত্যা

জুয়েল শেখ জয়পুরহাট প্রতিনিধিঃ জয়পুরহাটের পাঁচবিবি জাহিদা বেগম ১২ এক স্কুল ছাত্রী নিজ শয়ন ঘরে বাঁশের সাথে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছে।

ঘটনাটি ঘটেছে আজ শুক্রবার রাতে উপজেলা ধরঞ্জী ইউনিয়নের শ্রীমন্তপুর গ্রামে জাহিদা বেগম উপজেলার ধরঞ্জী ইউনিয়নের উচনা দত্তেরপাড়া গ্রামের জাহিদুলের মেয়ে ও শ্রীমন্তপুর উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী।

ধরঞ্জী ইউনিয়নের ইউপি সদস্য ফারায়েজ মন্ডল জানায়, জাহিদা বাড়ী পাশে অন্যান্য ছেলে মেয়েদের সাথে থাকায় তার বড় ভাই বাড়ীতে যাওয়ার জন্য জাহিদা কে বাসায় যেতে বললে সে বাড়ীতে প্রবেশ করে সবার অজান্তে নিজ শয়ন ঘরের বাঁশের সাথে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে।

জাহিদার বাবা মা ঢাকায় গার্মেন্টেসে চাকুরী করার কারণে শ্রীমন্তপুর গ্রামে তার নানা ইদ্রিস আলীর বাড়ীতে থেকে লেখাপড়া করছিলেন।

এবিষয়ে পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি পলাশ চন্দ্র দেব ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে বলে তিনি জানান। ও

সাংবাদিক বাবুল হোসেন সেখানে উপস্থিত ছিলেন।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ