,


শিরোনাম:
«» তুরাগে গৃহবধু হত্যার অভিযোগে স্বামীর বন্ধু গ্রেফতার «» ভাড়া বাসায় অবস্থান করে স্বর্ণের দোকানে ডাকাতী করতো তারা’ «» ঈশ্বরদীতে ২০০ লিটার মদসহ গ্রেফতার ১ «» ঈশ্বরদীতে নবজাতক হত্যার অভিযোগ সাবেক স্বাস্থ্যকর্মীর আকলিমার বিরুদ্ধে «» সাংবাদিকতার দায় একমাত্র জনসাধারণের কাছে:তিতুমীর «» ঈশ্বরদীতে প্রণোদনার সার-বীজ প্রদানে স্বজনপ্রীতির অভিযোগ প্রকৃত কৃষকদের «» ঈশ্বরদীতে বালু খেকোদের কবলে বিলিন হাজার হেক্টর ফসলি জমি, দিশেহারা কৃষক «» ঠাকুরগাঁওয়ে বিশ্ব মৃত্তিকা দিবস পালিত র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত «» চাঁপাইনবাবগঞ্জ সাবেক এমপি ও জেলা আ.লীগের সাধারণ সম্পাদকের বাসভবনে হামলা «» চাঁপাইনবাবগঞ্জ কৃষকলীগের অনুষ্ঠানে সংঘর্ষে যুবলীগ নেতা মিনহাজ আহত

যশোরের শার্শায় ৫ লক্ষ ইউএস ডলারসহ আটক-২

যশোর প্রতিনিধি : যশোরের শার্শা উপজেলার উলাশী থেকে পাঁচ লক্ষ ইউএস ডলারসহ ২ হুন্ডি ব্যবসায়ীকে আটক করেছে বিজিবি। উদ্ধারকৃত ডলারের মূল্য বাংলাদেশী টাকায় প্রায় সাড়ে চার কোটি টাকা। এ সময় তাদের ব্যবহৃত একটি প্রাইভেটকারও জব্দ করা হয়েছে। যার রেজিষ্ট্রেশন নং টয়োটা ঢাকা মেট্রো-গ-৩১-৭৮০৯।

রবিবার (২০ ডিসেম্বর) যশোর-৪৯ বিজিবি ব্যাটালিয়ন হেডকোয়ার্টারে এক প্রেস ব্রিফিংয়ে এসব তথ্য জানানো হয়েছে।

আটককৃতরা হলো চাঁদপুরের মতলব উত্তর উপজেলার খাগুড়িয়া গ্রামের রশিদ ব্যাপারির ছেলে হৃদয় মিয়া (২০) এবং কুমিল্লার দাউদকান্দি উপজেলার তুলাতুলা গ্রামের মফিজুল ইসলামের ছেলে আশরাফুল ইসলাম (২৮)।

বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)’র যশোর-৪৯ ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মো. সেলিম রেজা জানান, শনিবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে বিজিবির একটি টিম উলাশীর রাস্তায় অবস্থান নেয়। তারা ঢাকাগামী একটি প্রাইভেটকারে তল্লাশি চালিয়ে বিশেষ কায়দায় লুকানো ৫০ বান্ডিল ইউএস ডলার উদ্ধার করে। প্রতিটি বান্ডিলে ১০ হাজার করে মোট ৫ লক্ষ ইউএস ডলার ছিল। যার দেশীয় মুদ্রায় মূল্য চার কোটি ২৩ লাখ ২০ হাজার। এ সময় হৃদয় মিয়া ও আশরাফুল ইসলাম নামে দুই জনকে আটক করা হয়।

তিনি আরও জানান, আটকৃকতরা জানিয়েছে তারা হুন্ডি ও সোনা চোরাচালানের সঙ্গে জড়িত। এ ঘটনায় তাদের বিরুদ্ধে মামলা দিয়ে রোববার বিকালে শার্শা থানায় সোপার্দ করা হয়েছে। #

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ