,


শিরোনাম:
«» উত্তরায় কিশোর গ্যাংয়ের ছিনতাইয়ের কবলে পথচারীরা। «» আব্দুল্লাহপুরের তালাবদ্ধ গরুর সিকল কেটে থানায় এনে চাঁদা আদায় ক্ষুব্দ গরুর মালিক  «» ‘পড়ি বঙ্গবন্ধুর বই, সোনার মানুষ হই ‘-শীর্ষক সেরা পাঠকদের পুরষ্কার বিতরণী «» মহানন্দা নদীতে যূবকের রহস্যজনক মৃত্যু হস্তক্ষেপ নেই দায়িত্বশীলদের «» জেলা পুলিশ চাঁপাইনবাবগঞ্জ’র মাস্টার প্যারেড সম্পন্ন «» দখিনের দুয়ার উম্মোচনে ফরিদগঞ্জে আনন্দ র‍্যালী «» আব্দুল্লাহপুরে এনা পরিবহনের বাস চাপায় মৃত্যু পথযাত্রী নবম শ্রেণির শিক্ষার্থী সাআ’দ। «» শিবগঞ্জে অস্ত্র ও ককটেল সহ ১৩ মামলার আসামি গ্রেপ্তারে র‍্যাব «» চাঁপাইনবাবগঞ্জে পুলিশ-ম্যাজিস্ট্রেসি কনফারেন্স সম্পন্ন «» ফরিদগঞ্জে বিয়ের প্রলোভন দেখিয়ে ৮ম শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণ,অভিযুক্ত যুবক আটক

নাগেশ্বরীতে আয়করকে কেন্দ্র করে শিক্ষককে লাঞ্চিত থানায় অভিযোগ

নাগেশ্বরী প্রতিনিধি: কুড়িগ্রামের নাগেশ্বেীতে আয়করকে কেন্দ্র করে শিক্ষককে লাঞ্চিত করার অভিযোগ পাওয়া গেছে। অভিযোগ সুত্রে জানা যায় গতকাল জনতা ব্যাংক নাগেশ্বরী শাখায় এ ঘটনা ঘটে। ভিতরবন্দ ফাযিল মাদরাসার শারীরিক শিক্ষক নুর জামান অভিযোগে বলেন গত ২০১৮-২০১৯ অর্থ বছরের আয়করের ফাইল খোলার জন্য নাগেশ্বরীর সন্তোষপুর গ্রামের মৃত আব্দুল আজিজের পুত্র রুহুল আমিন (বর্তমান ঠিকানা থানা পাড়া) আমার প্রতিষ্ঠানে গিয়ে কাজ চেয়ে নেয়। আমার প্রতিষ্ঠানের ৬জন শিক্ষকের আয়কর ফাইল খোলার জন্য ৪হাজার৩শত টাকা হিসাবে মোট ২৫হাজার ৮শত টাকা নেয়। পরবর্তিতে আমাদের নামে টাকা জমা না করেই ভুঁয়া ট্রেজারী চালানের কপি প্রদান করে। আমি সহ আমার প্রতিষ্ঠানের সকল ভাউচার যাচাই করার জন্য কুড়িগ্রাম আয়কর অফিসে এবং সোনালী ব্যাংক লিঃ কুড়িগ্রাম শাখায় যোগাযোগ করলে অনলাইনে দেখা যায় আমার নামে ভাউচারে নম্বর ও তারিখে পুলিশ সুপারের নামে টাকা জমা করা হয়েছে। আমার নামে কোন টাকা জমা করা হয় নাই। বিষয়টি নিয়ে স্থানীয়দের মাধ্যমে প্রতারক রুহুলের সাথে একাধিকবার বৈঠক করেও কোন সুরাহা হয় নাই। গতকাল নাগেশ্বরী জনতা ব্যাংকে রুহুলের সাথে সাক্ষাত হলে তাকে আয়কর অফিসে জমা না দেয়া টাকা ফেরত চাইলে সে ক্ষিপ্ত হয়ে আমার গায়ে হাত তোলে। উপস্থিত লোকজন আমাকে তার হাত থেকে উদ্ধার করে। এছারাও সে আমাকে ভারাটিয়া মাস্তান দিয়ে তুলে নিয়ে যাওয়ার জন্য লোকজন নিয়ে ব্যাংকে আসে  আমাকে সেখানে না পেয়ে আমার বাসায় মাস্তান পাঠিয়ে দেয়। এ ব্যপারে ভিতরবন্দ ফাযিল মাদরাসার অধ্যক্ষ জায়েদুর রহমান জানান রুহুল আমার প্রতিষ্ঠানে একাধিবার আসে আয়করের কাজ করে দেবে বলে টাকা ও কাগজপত্র জমা নেয়। কিন্তু আমাদের নামে সরকারী কোষাগারে টাকা জমা না দিয়ে আমাদের সাথে প্রতারণা করেছে। নাগেশ্বরী থানা অফিসার ইনচার্জ রওশন কবির বলেন অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ