,


শিরোনাম:
«» রাজধানীর তুরাগে ডোবা থেকে অজ্ঞাত তরুণীর মৃতদেহ উদ্ধার «» উত্তরায় মা দিবস উপলক্ষে ৩০জন রত্নগর্ভা ‘মা’কে সম্মাননা «» উত্তরায় শিনশিন জাপান হাসপাতালে রোগীকে আটক রেখে নয় লাখ টাকা বিল। «» আবদুল আউয়াল ওয়েলফেয়ার ট্রাস্টের পক্ষ থেকে সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ «» তুরাগ বাসীসহ দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন কৃষকলীগের সভাপতি মোঃ নাসির উদ্দিন «» চাঁপাইনবাবগঞ্জে সার ডিলারদের অনিয়মে জিম্মি কৃষক ও চাষিরা «» ঢাকা-আশুলিয়া মহাসড়কে গাড়ির চাপায় সাবেক পুলিশ সদস্য নিহত «» চাঁদাবাজদের বিরুদ্ধে প্রশাসনকে কঠোর হওয়ার আহ্বান জানান এমপি হাবিব হাসান। «» মশার অসহ্যকর যন্ত্রণায় তিক্ত তুরাগবাসী, দায়িত্বশীলরা বলছেন অসহায়ত্বের কথা «» তুরাগে মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করাকে কেন্দ্র করে পুলিশের উপর বস্তিবাসীর হামলা। 

টেকনাফে সীমান্তে কোস্ট গার্ডের অভিযানে ৩ লাখ ২২ হাজার ইয়াবা উদ্ধার নৌকা জব্দ

নুরুল আলম টেকনাফ প্রতিনিধিঃ টেকনাফে ৩ লাখ ২২ হাজার পিস ইয়াবা বড়িসহ একটি নৌকা জব্দ করেছে কোস্টগার্ড সদস্যরা। এসময় কাউকে আটক করা সম্ভব হয়নি। বুধবার ভোররাতে টেকনাফের সাবরাংয়ের কাটাবুনিয়া সংলগ্ন এলাকায় সমুদ্রের তীরে অভিযান চালিয়ে একটি মাছ ধরার ইঞ্জিন চালিত কাঠের নৌকা থেকে এসব ইয়াবা বড়ি উদ্ধার করা হয়েছে।

জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে কোস্টগার্ড সদস্যরা জানতে পারে, মিয়ানমার থেকে একটি ইয়াবার চালান বাংলাদেশে পাচার হতে পারে। তারই সূত্র ধরে, টেকনাফ কোস্টগার্ড স্টেশন কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার আমিরুল হকের নেতৃত্বে উক্ত এলাকায় অভিযানের যান কোস্টগার্ড সদস্যরা এবং সাবরাং জিরো পয়েন্ট এলাকায় অবস্থান নেন।

পরে একটি কাঠের নৌকা আসতে দেখা যায়। তাদের গতিবিধি সন্দেহজনক হওয়ায় সংকেত দিলে তারা অমান্য করে পালানোর চেষ্টা চালালে ধাওয়া করা হয়। পরে নৌকাটি সমুদ্র তীরে ভিড়িয়ে দিয়ে লোকজন পালিয়ে যায়। পরে নৌকায় তল্লাশি করে ৩লাখ ২২হাজার পিস ইয়াবা পাওয়া যায়। এসময় মাছ ধরার নৌকাটিতে উপজেলার সাবরাং ইউনিয়নের নোয়াপাড়া এলাকার ওসমান গণির ছেলে মোহাম্মদ আরমান নামের মালিকাধীন লাইন্সেস ও একটি নোটবুক উদ্ধার করা হয়েছে।

এ তথ্যটি নিশ্চিত করেছেন বাংলাদেশ কোস্টগার্ড সদর দপ্তর গোয়েন্দা পরিদপ্তর শাখার (মিডিয়া কর্মকর্তা) লেফটেন্যান্ট কমান্ডার বিএন এম. হামিদুল ইসলাম।

অভিযান পরিচালনাকারী কর্মকর্তা ও টেকনাফ কোস্টগার্ড স্টেশন কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার আমিরুল হক বলেন, জব্দ করা ইয়াবা ও কাঠের নৌকা আইনগত ব্যবস্থা নেওয়ার জন্য টেকনাফ মডেল থানা পুলিশে হস্তান্তর করার প্রক্রিয়া চলছে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ