,


শিরোনাম:
«» প্রধানমন্ত্রী শেখ হাসিনা চট্টগ্রামের ঐতিহাসিক পলোগ্রাউন্ডে ২৯টি উন্নয়ন প্রকল্পের শুভ উদ্বোধন করেন-জনসভায় জনসমুদ্রে পরিণত ছিল «» চাঁপাইনবাবগঞ্জসহ রাজশাহী বিভাগের আট জেলায় ধর্মঘট উপেক্ষা করে মাদ্রাসা মাঠে মানুষের ঢল «» ঠাকুরগাঁওয়ে পাক হানাদার মুক্ত দিবস উপলক্ষে র‍্যালি শোভা যাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত «» ক্ষতিগ্রস্ত ৩৩ দোকান মালিকরা পেলেন প্রধানমন্ত্রীর অনুদান «» যৌতুক না পেয়ে নির্যাতনের অভিযোগ, গৃহবধূকে মারধর «» তুরাগে ১৫০টি দোকানের বিদ্যুৎ বিল মাসে ৭০০ টাকা দেখিয়ে প্রায় ৫ লক্ষ টাকা আত্মসাৎকারী নামধারী নেতা গ্রেফতার। «» তুরাগে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নতুন সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম শুরু «» তুরাগে ২ বছরের শিশু ধর্ষণ : ধর্ষক মামুন আটক। «» ইদ-ই-মিলাদুন্নবি উপলক্ষে সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে দোয়া ও আলোচনা সভার আয়োজন করেছে স্বপ্নালোড়ন বাংলাদেশ «» কক্সবাজার টেকনাফের এডভোকেট আব্দুর রহমান ইয়াবাসহ তুরাগে পুলিশের জালে ধরা।

ভাঙ্গুড়ায় বালিকা বিদ্যালয়ে ঢুকে কর্মচারীকে রড দিয়ে পিটিয়ে জখম

রাজশাহী থেকে নিজস্ব প্রতিনিধি : পাবনার ভাঙ্গুড়ায় উপজেলায় জরিনা রহিম বালিকা উচ্চ বিদ্যালয়ে ঢুকে বাদশা (৪৫) নামের চতুর্থ শ্রেণির এক কর্মচারীকে রড দিয়ে পিটিয়ে গুরুতর আহত করেছে সন্ত্রাসীরা।
সোমবার (১৭ জুলাই) সকাল ১০টার দিকে মাসুদ (২৫) ও ফরিদ (২৮) নামের দুইজন সন্ত্রাসী স্কুলের অফিস কক্ষে ঢুকে এ তাণ্ডব চালায়।
জানা গেছে, তারা ভাঙ্গুড়া পৌর এলাকার মসজিদ পাড়ার সিদ্দিকের ছেলে।
স্কুল কর্তৃপক্ষ সাংবাদিকদের জানান, মাসুদের ছেলে স্কুলে ঢুকে শ্রেণি কক্ষের জানালার গ্লাস ভাঙ্গলে বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির কর্মচারী বাদশা ঐ ছেলেকে ধমক দিয়ে তাড়িয়ে দেয়।
ছেলে বাড়িতে গিয়ে পিতা মাসুদকে বললে উক্ত দুইজন রড নিয়ে স্কুলের অফিস কক্ষে ঢুকে অর্তকিতভাবে রড দিয়ে পিটিয়ে তাকে গুরুতর আহত করে বাদশাকে।
জরিনা রহিম বালিকা উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক ফারুক জানান, বিদ্যালয়ে অর্ধবার্ষিকী পরীক্ষা চলছিল আর চতুর্থ শ্রেণির কর্মচারী বাদশা পরীক্ষার খাতা তৈরি করছিল এমন সময় দুই ব্যক্তি অফিস কক্ষে ঢুকে কিছু বুঝে ওঠার আগেই রড দিয়ে পিটিয়ে আহত করে।
বর্তমানে সে ভাঙ্গুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ১২নং ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে।
এব্যপারে ভাঙ্গুড়া থানার ওসি নজরুল ইসলাম জুয়েল বলেন, অভিযোগ পেয়েছি আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ