,


শিরোনাম:
«» দখিনের দুয়ার উম্মোচনে ফরিদগঞ্জে আনন্দ র‍্যালী «» আব্দুল্লাহপুরে এনা পরিবহনের বাস চাপায় মৃত্যু পথযাত্রী নবম শ্রেণির শিক্ষার্থী সাআ’দ। «» শিবগঞ্জে অস্ত্র ও ককটেল সহ ১৩ মামলার আসামি গ্রেপ্তারে র‍্যাব «» চাঁপাইনবাবগঞ্জে পুলিশ-ম্যাজিস্ট্রেসি কনফারেন্স সম্পন্ন «» ফরিদগঞ্জে বিয়ের প্রলোভন দেখিয়ে ৮ম শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণ,অভিযুক্ত যুবক আটক «» মুহাম্মদ স: কে নিয়ে বিজেপি নেতাদের কটুক্তির প্রতিবাদে তুরাগ ও উত্তরায় বিক্ষোভ মিছিল ও সমাবেশে অনুষ্ঠিত। «» দুই সন্তান নাজমুল ও সুপারেশ কর্তৃক বৃদ্ধা মা লাঞ্ছিত” থানায় অভিযোগ «» রাজধানীর তুরাগে ডোবা থেকে অজ্ঞাত তরুণীর মৃতদেহ উদ্ধার «» উত্তরায় মা দিবস উপলক্ষে ৩০জন রত্নগর্ভা ‘মা’কে সম্মাননা «» উত্তরায় শিনশিন জাপান হাসপাতালে রোগীকে আটক রেখে নয় লাখ টাকা বিল।

জয়পুরহাটের পাঁচবিবি নিয়ন্ত্রন হারিয়ে বালু বোঝাই ট্রাক দুর্ঘটনা ঘটেছে

জুয়েল শেখ জয়পুরহাটঃ জয়পুরহাটের পাঁচবিবি বালু বোঝাই ট্রাক নিয়ন্ত্রন হারিয়ে দোকান ঘরে প্রবেশ করেছে। এতে স্থানীয় দোকানদারদের প্রায় ৭ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

ঘটনাটি ঘটেছে আজ শুক্রবার ভোরে পাঁচবিবি পৌর শহরের পাঁচ মাথায় এ দুর্ঘটনা টি ঘটেছে এসময় ট্রাক ড্রাইভার ও হেল্পার পালিয়ে যায়।

প্রত্যক্ষদর্শীরা জানায় ভোর আনুমানিক ৫ টার সময় হিলি থেকে একটি বালু বোঝাই ট্রাক যার নং- ঢাকা মেট্রো-ট ১৮-৭২৭৮ জয়পুরহাটের দিকে যাওয়ার সময় পৌর শহরের পাঁচ মাথায় এলাকায় নিয়ন্ত্রন হারিয়ে এ দুর্ঘটনা টি ঘটে।

প্রতিষ্ঠানের মালিক মিজানুর রহমান, সবুজ হোসেন, আবু সুফিয়ানের চাল ভূষি মালের দোকান ও আলামিনের মটর সাইকেলের পার্চের দোকানের সার্টার এবং ওয়াল ভেঙ্গে ভিতরে ঢুকে পড়ে।

এতে দোকানের ভিতর থাকা চাল, ডাল ভুষিমাল সহ মটর সাইকেলের পার্চ নষ্ট হয়ে যায়। এতে প্রায় আনুমানিক ৭ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে তারা জানান।

তবে দোকানের ভিতরে কোন লোক না থাকায় কোন হতা হতের ঘটনা ঘটেনি এ বিষয়ে পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি পলাশ চন্দ্র দেব জানান।

ট্রাকটি থানা হেফাজতে নেওয়া হয়েছে। উভয় পক্ষ ডেকে মীমাংসা মাধ্যমে ক্ষতি গ্রস্তদের ক্ষতি পূরুনের ব্যবস্থা করা হবে বলেন এই পুলিশ কর্মকর্তা জানান। ও সাংবাদিক ইদ্রিস আলী সহ অন্যান্য সাংবাদিক বৃন্দরা সেখানে উপস্থিত ছিলেন।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ