,


শিরোনাম:
«» তুরাগে গৃহবধু হত্যার অভিযোগে স্বামীর বন্ধু গ্রেফতার «» ভাড়া বাসায় অবস্থান করে স্বর্ণের দোকানে ডাকাতী করতো তারা’ «» ঈশ্বরদীতে ২০০ লিটার মদসহ গ্রেফতার ১ «» ঈশ্বরদীতে নবজাতক হত্যার অভিযোগ সাবেক স্বাস্থ্যকর্মীর আকলিমার বিরুদ্ধে «» সাংবাদিকতার দায় একমাত্র জনসাধারণের কাছে:তিতুমীর «» ঈশ্বরদীতে প্রণোদনার সার-বীজ প্রদানে স্বজনপ্রীতির অভিযোগ প্রকৃত কৃষকদের «» ঈশ্বরদীতে বালু খেকোদের কবলে বিলিন হাজার হেক্টর ফসলি জমি, দিশেহারা কৃষক «» ঠাকুরগাঁওয়ে বিশ্ব মৃত্তিকা দিবস পালিত র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত «» চাঁপাইনবাবগঞ্জ সাবেক এমপি ও জেলা আ.লীগের সাধারণ সম্পাদকের বাসভবনে হামলা «» চাঁপাইনবাবগঞ্জ কৃষকলীগের অনুষ্ঠানে সংঘর্ষে যুবলীগ নেতা মিনহাজ আহত

জয়পুরহাটের পাঁচবিবি নিয়ন্ত্রন হারিয়ে বালু বোঝাই ট্রাক দুর্ঘটনা ঘটেছে

জুয়েল শেখ জয়পুরহাটঃ জয়পুরহাটের পাঁচবিবি বালু বোঝাই ট্রাক নিয়ন্ত্রন হারিয়ে দোকান ঘরে প্রবেশ করেছে। এতে স্থানীয় দোকানদারদের প্রায় ৭ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

ঘটনাটি ঘটেছে আজ শুক্রবার ভোরে পাঁচবিবি পৌর শহরের পাঁচ মাথায় এ দুর্ঘটনা টি ঘটেছে এসময় ট্রাক ড্রাইভার ও হেল্পার পালিয়ে যায়।

প্রত্যক্ষদর্শীরা জানায় ভোর আনুমানিক ৫ টার সময় হিলি থেকে একটি বালু বোঝাই ট্রাক যার নং- ঢাকা মেট্রো-ট ১৮-৭২৭৮ জয়পুরহাটের দিকে যাওয়ার সময় পৌর শহরের পাঁচ মাথায় এলাকায় নিয়ন্ত্রন হারিয়ে এ দুর্ঘটনা টি ঘটে।

প্রতিষ্ঠানের মালিক মিজানুর রহমান, সবুজ হোসেন, আবু সুফিয়ানের চাল ভূষি মালের দোকান ও আলামিনের মটর সাইকেলের পার্চের দোকানের সার্টার এবং ওয়াল ভেঙ্গে ভিতরে ঢুকে পড়ে।

এতে দোকানের ভিতর থাকা চাল, ডাল ভুষিমাল সহ মটর সাইকেলের পার্চ নষ্ট হয়ে যায়। এতে প্রায় আনুমানিক ৭ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে তারা জানান।

তবে দোকানের ভিতরে কোন লোক না থাকায় কোন হতা হতের ঘটনা ঘটেনি এ বিষয়ে পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি পলাশ চন্দ্র দেব জানান।

ট্রাকটি থানা হেফাজতে নেওয়া হয়েছে। উভয় পক্ষ ডেকে মীমাংসা মাধ্যমে ক্ষতি গ্রস্তদের ক্ষতি পূরুনের ব্যবস্থা করা হবে বলেন এই পুলিশ কর্মকর্তা জানান। ও সাংবাদিক ইদ্রিস আলী সহ অন্যান্য সাংবাদিক বৃন্দরা সেখানে উপস্থিত ছিলেন।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ