,


শিরোনাম:
«» মহানন্দা নদীতে যূবকের রহস্যজনক মৃত্যু হস্তক্ষেপ নেই দায়িত্বশীলদের «» জেলা পুলিশ চাঁপাইনবাবগঞ্জ’র মাস্টার প্যারেড সম্পন্ন «» দখিনের দুয়ার উম্মোচনে ফরিদগঞ্জে আনন্দ র‍্যালী «» আব্দুল্লাহপুরে এনা পরিবহনের বাস চাপায় মৃত্যু পথযাত্রী নবম শ্রেণির শিক্ষার্থী সাআ’দ। «» শিবগঞ্জে অস্ত্র ও ককটেল সহ ১৩ মামলার আসামি গ্রেপ্তারে র‍্যাব «» চাঁপাইনবাবগঞ্জে পুলিশ-ম্যাজিস্ট্রেসি কনফারেন্স সম্পন্ন «» ফরিদগঞ্জে বিয়ের প্রলোভন দেখিয়ে ৮ম শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণ,অভিযুক্ত যুবক আটক «» মুহাম্মদ স: কে নিয়ে বিজেপি নেতাদের কটুক্তির প্রতিবাদে তুরাগ ও উত্তরায় বিক্ষোভ মিছিল ও সমাবেশে অনুষ্ঠিত। «» দুই সন্তান নাজমুল ও সুপারেশ কর্তৃক বৃদ্ধা মা লাঞ্ছিত” থানায় অভিযোগ «» রাজধানীর তুরাগে ডোবা থেকে অজ্ঞাত তরুণীর মৃতদেহ উদ্ধার

ময়মনসিংহে ডিবি’র অভিযানে ২ জন অটোরিক্সা চোর সহ ১ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার

গোলাম কিবরিয়া পলাশ, ময়মনসিংহ। ময়মনসিংহ জেলা পুলিশ সুপার মোঃ আহমার উজ্জামান এর নির্দেশে পুলিশ পরিদর্শক মোঃ শাহ কামাল আকন্দ অফিসার-ইনর্চাজ জেলা গোয়ন্দো শাখা, ময়মনসিংহ এর পরিকল্পনায় প্রতিদিন চুরি, ছিনতাই, মাদক, জুয়াসহ বিভিন্ন অপরাধ কর্মকাণ্ডের বিরুদ্ধে নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে ময়মনসিংহ ডিবি পুলিশ। এরই ধারাবাহিকতায় ময়মনসিংহ ডিবি পুলিশের এসআই মোঃ জাকির হোসেন সংগীয় অফিসার র্ফোসসহ কোতোয়ালী থানা এলাকায় উদ্ধার অভিযান পরিচালনা করে গতকাল ১৩ জানুয়ারী/২০২১। কোতোয়ালী থানাধীন আকুয়া বাইপাস থেকে ০১টি চোরাই অটোসহ অটো চোর হুমায়ুন ওরফে সুমন (২৭), পিতা মৃত-আবুল খাঁন, মাতা-ফাতেমা খাতুন, সাং-মহেষপুর, মোঃ আশরাফুল (২৬), পিতা মৃত-আবু বক্কর সিদ্দিক, মাতা-জোসনা বেগম, সাং-চরবগুড়া, উভয় থানা-মুক্তাগাছা, জেলা-ময়মনসিংহ। অন্য দিকে ময়মনসিংহ ডিবি পুলিশের এসআই দেবাশীষ সাহা সংগীয় অফিসার ফোর্সসহ কোতোয়ালী থানা এলাকায় মাদক উদ্ধার অভিযান পরিচালনা করে আজ ১৪ জানুয়ারী/২০২১। কোতোয়ালী থানাধীন শম্ভুগঞ্জ থেকে ০৫ গ্রাম হেরোইনসহ মাদক ব্যবসায়ী অজয় কুমার দেবনাথ (৩০), পিতা মৃত-হরকুমার দেবনাথ, মাতা মৃত-মালতী রানী, সাং-বোয়ালী নাগপাড়া (জিয়াখড়া) ডাকঘর-নূরপুর বোয়ালী, থানা-খালিয়াজুড়ি, জেলা-নেত্রকোণাকে গ্রেফতার করা হয়। ময়মনসিংহ জেলা গোয়েন্দা সংস্থা ডিবির ওসি শাহ কামাল আকন্দ জানান, গ্রেফতারকৃত আসামীদেরকে বিজ্ঞ আদালতে সোর্পদ করা হয়েছে।

 

No description available.

 

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ