,


শিরোনাম:
«» রাজধানীর তুরাগে ডোবা থেকে অজ্ঞাত তরুণীর মৃতদেহ উদ্ধার «» উত্তরায় মা দিবস উপলক্ষে ৩০জন রত্নগর্ভা ‘মা’কে সম্মাননা «» উত্তরায় শিনশিন জাপান হাসপাতালে রোগীকে আটক রেখে নয় লাখ টাকা বিল। «» আবদুল আউয়াল ওয়েলফেয়ার ট্রাস্টের পক্ষ থেকে সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ «» তুরাগ বাসীসহ দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন কৃষকলীগের সভাপতি মোঃ নাসির উদ্দিন «» চাঁপাইনবাবগঞ্জে সার ডিলারদের অনিয়মে জিম্মি কৃষক ও চাষিরা «» ঢাকা-আশুলিয়া মহাসড়কে গাড়ির চাপায় সাবেক পুলিশ সদস্য নিহত «» চাঁদাবাজদের বিরুদ্ধে প্রশাসনকে কঠোর হওয়ার আহ্বান জানান এমপি হাবিব হাসান। «» মশার অসহ্যকর যন্ত্রণায় তিক্ত তুরাগবাসী, দায়িত্বশীলরা বলছেন অসহায়ত্বের কথা «» তুরাগে মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করাকে কেন্দ্র করে পুলিশের উপর বস্তিবাসীর হামলা। 

ময়মনসিংহে প্রতিবন্ধী শিশুর লাশ বাড়ির পাশের জঙ্গল থেকে উদ্ধার।

গোলাম কিবরিয়া পলাশ, ময়মনসিংহ। ময়মনসিংহের তারাকান্দা উপজেলায় নিখোঁজের ৩ দিন পর গ্রাম অঞ্চলের জঙ্গল থেকে প্রতিবন্ধী শিশু (৮) সানজিদার লাশ আজ ১৫ জানুয়ারী শুক্রবার সকালে শিশুটির লাশ উদ্ধার করেছে তারাকান্দা থানা পুলিশ।

জানা গেছে, তারাকান্দা উপজেলার সদর ইউনিয়নের রামচন্দ্রপুর গ্রামের মোঃ শাহজাহান আকন্দের বাকপ্রতিবন্ধী কামারিয়া বিশেষ শিক্ষা বিদ্যালয়ের ১ম শ্রেনীর শিক্ষার্থী সানজিদা গত মঙ্গলবার থেকে নিখোঁজ ছিল। অনেক খোঁজাখুঁজির পরও শিশুটির সন্ধান পায়নি অভিবাবকরা। এব্যাপারে তারাকান্দা থানায় সাধারণ ডায়েরী করার পর শুক্রবার ১৫ জানুয়ারী সকালে বাড়ীর পাশের জঙ্গলে শিশুটির লাশ পড়ে থাকতে দেখে এলাকাবাসী।

এই ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। এলাকাবাসী ও আত্নীয়দের কথায় জানা যায়, নিখোঁজের পর একটি চিরকুটে মোবাইল নাম্বার পায় তারা। শিশুটির খোঁজ দিয়ে মোবাইলে টাকা দাবি করেছে অজ্ঞাত ব্যক্তি। বারবার টাকা দাবির বিষয়টি সবার কাছে ধুম্রজাল সৃষ্টি করেছে।

ঘটনাস্থল পরিদর্শন করেছেন ময়মনসিংহের পুলিশ সুপার আহমারুজ্জামান ও ময়মনসিংহের গোয়েন্দা পুলিশের (ডিবি) অফিসার ইনচার্জ শাহ কামাল আকন্দ। তারাকান্দা থানা অফিসার ইনচার্জ আবুল খায়ের জানান, উদ্বারকৃত শিশুর মরদেহটি হাসপাতালের মর্গে পাঠানো হবে এবং মামলা প্রক্রিয়াধীন।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ