,


শিরোনাম:
«» রাজধানীর তুরাগে ডোবা থেকে অজ্ঞাত তরুণীর মৃতদেহ উদ্ধার «» উত্তরায় মা দিবস উপলক্ষে ৩০জন রত্নগর্ভা ‘মা’কে সম্মাননা «» উত্তরায় শিনশিন জাপান হাসপাতালে রোগীকে আটক রেখে নয় লাখ টাকা বিল। «» আবদুল আউয়াল ওয়েলফেয়ার ট্রাস্টের পক্ষ থেকে সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ «» তুরাগ বাসীসহ দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন কৃষকলীগের সভাপতি মোঃ নাসির উদ্দিন «» চাঁপাইনবাবগঞ্জে সার ডিলারদের অনিয়মে জিম্মি কৃষক ও চাষিরা «» ঢাকা-আশুলিয়া মহাসড়কে গাড়ির চাপায় সাবেক পুলিশ সদস্য নিহত «» চাঁদাবাজদের বিরুদ্ধে প্রশাসনকে কঠোর হওয়ার আহ্বান জানান এমপি হাবিব হাসান। «» মশার অসহ্যকর যন্ত্রণায় তিক্ত তুরাগবাসী, দায়িত্বশীলরা বলছেন অসহায়ত্বের কথা «» তুরাগে মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করাকে কেন্দ্র করে পুলিশের উপর বস্তিবাসীর হামলা। 

৯৯৯ সেবা নিশ্চিত করতে জেলা পুলিশে যুক্ত হলো নতুন দুটি গাড়ী

মোঃ ফাহিম ফরহাদঃ পাইচনবাবগঞ্জ জেলা পুলিশের জাতীয় জরুরি সেবা ৯৯৯ এর সেবা নিশ্চিত করার জন্যই যুক্ত করা হয়েছে গাড়ী দু-টি, নতুন দুইটি গাড়ী উদ্বোধন করা হয়েছে একমাত্র এ লক্ষ্যেই প্রতিবেদককে এমনি নিশ্চিত করেন পুলিশ কর্মকর্তাবৃন্দ।

আজ ( ২৬ ডিসেম্বর ২০২০খ্রি.) শনিবার দুপুর ১২টা ৩০ মি. এর সময় এই উদ্বোধন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন রাজশাহী রেঞ্জ অফিসের ডিআইজি জনাব মোঃ আব্দুল বাতেন বিপিএম বার, পিপিএম, অতিরিক্ত ডিআইজি জনাব টিএম মোজাহিদুল ইসলাম, বিপিএম বার, পিপিএম ও চাঁপাইনবাবগঞ্জের পুলিশ সুপার জনাব এএইচএম আবদুর রকিব,বিপিএম বার, পিপিএম সহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

মাননীয় প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্টা জনাব সজীব ওয়াজেদ জয় প্রত্যক্ষ তত্ত্বাবধানে ২০১৭ইং সালের ১২ ডিসেম্বর চালু হওয়া ৯৯৯’র বিপুল জনপ্রিয়তার কারণে জেলা পুলিশ সীমিত যানবাহন নিয়ে যখন হিমশিম খাচ্ছিল তখন পুলিশ সুপার চাঁপাইনবাবগঞ্জ, রাজশাহী রেঞ্জ ডিআইজির নির্দেশনায় নিজস্ব উদ্যোগে গাড়ি দুইটি সংগ্রহ করেছেন। এ গাড়িগুলো জেলার বিভিন্ন এলাকায় ৯৯৯ থেকে আসা কল গুলোর মানুষদের সেবা প্রদান করবে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ