,


শিরোনাম:
«» রাজধানীর তুরাগে ডোবা থেকে অজ্ঞাত তরুণীর মৃতদেহ উদ্ধার «» উত্তরায় মা দিবস উপলক্ষে ৩০জন রত্নগর্ভা ‘মা’কে সম্মাননা «» উত্তরায় শিনশিন জাপান হাসপাতালে রোগীকে আটক রেখে নয় লাখ টাকা বিল। «» আবদুল আউয়াল ওয়েলফেয়ার ট্রাস্টের পক্ষ থেকে সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ «» তুরাগ বাসীসহ দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন কৃষকলীগের সভাপতি মোঃ নাসির উদ্দিন «» চাঁপাইনবাবগঞ্জে সার ডিলারদের অনিয়মে জিম্মি কৃষক ও চাষিরা «» ঢাকা-আশুলিয়া মহাসড়কে গাড়ির চাপায় সাবেক পুলিশ সদস্য নিহত «» চাঁদাবাজদের বিরুদ্ধে প্রশাসনকে কঠোর হওয়ার আহ্বান জানান এমপি হাবিব হাসান। «» মশার অসহ্যকর যন্ত্রণায় তিক্ত তুরাগবাসী, দায়িত্বশীলরা বলছেন অসহায়ত্বের কথা «» তুরাগে মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করাকে কেন্দ্র করে পুলিশের উপর বস্তিবাসীর হামলা। 

জয়পুরহাট জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত

জুয়েল শেখঃ আজ জয়পুরহাটে পুলিশ লাইন্স ড্রিলসেডে ফোর্সের মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত হয়।

উক্ত সভায় সভাপতিত্ব করেন জনাব মোহাম্মদ সালাম কবির(পিপিএম) পুলিশ সুপার মহোদয়।

এসময় উপস্থিত ছিলেন জনাব মোঃ তরিকুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার অপরাধ ও প্রশাসন জনাব মোঃ আব্দুস ছালাম,

অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল জনাব মোঃ সাজ্জাদ হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার সদর জনাব ইশতিয়াক আলম, সিনিয়র সহকারী পুলিশ সুপার পাঁচবিবি সার্কেল জয়পুরহাট।

সভায় জয়পুরহাট জেলার সকল থানার অফিসার ইনচার্জ সহ বিভিন্ন পদবীর পুলিশ কর্মকর্তা গণ উপস্থিত ছিলেন।

পুলিশ সুপার মহোদয় সবাইকে সুশৃংখল ভাবে পেশাগত দায়িত্ব যথাযথ ভাবে পালনের নির্দেশ প্রদান করেন এবং কর্তব্য পালন কালে উদ্ভুত যে কোন সমস্যা উর্ধ্বতন কর্মকর্তা কে অবহিত করার পরামর্শ প্রদান করেন।

ফোর্সের বিভিন্ন দাবী দাওয়া ও সমস্যা গুলো শুনেন এবং ফোর্সের সর্বাধিক কল্যাণ নিশ্চিত করার লক্ষ্যে সেগুলো দ্রুত সমাধানের জন্য ইউনিট ইনচার্জ গণকে নির্দেশ প্রদান করেন।

পরে পুলিশ অফিস কনফারেন্স রুমে মাসিক অপরাধ সভা অনুষ্ঠিত হয়। সভায় ভাল কাজের স্বীকৃতি স্বরুপ নভেম্বর ২০২০ মাসের পারফরমেন্সের ভিত্তিতে জেলার সেরা অফিসার দেরকে পুরস্কৃত করেন পুলিশ সুপার জনাব মোহাম্মদ সালাম কবির পিপিএম মহোদয় জয়পুরহাট।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ