,


শিরোনাম:
«» রাজধানীর তুরাগে ডোবা থেকে অজ্ঞাত তরুণীর মৃতদেহ উদ্ধার «» উত্তরায় মা দিবস উপলক্ষে ৩০জন রত্নগর্ভা ‘মা’কে সম্মাননা «» উত্তরায় শিনশিন জাপান হাসপাতালে রোগীকে আটক রেখে নয় লাখ টাকা বিল। «» আবদুল আউয়াল ওয়েলফেয়ার ট্রাস্টের পক্ষ থেকে সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ «» তুরাগ বাসীসহ দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন কৃষকলীগের সভাপতি মোঃ নাসির উদ্দিন «» চাঁপাইনবাবগঞ্জে সার ডিলারদের অনিয়মে জিম্মি কৃষক ও চাষিরা «» ঢাকা-আশুলিয়া মহাসড়কে গাড়ির চাপায় সাবেক পুলিশ সদস্য নিহত «» চাঁদাবাজদের বিরুদ্ধে প্রশাসনকে কঠোর হওয়ার আহ্বান জানান এমপি হাবিব হাসান। «» মশার অসহ্যকর যন্ত্রণায় তিক্ত তুরাগবাসী, দায়িত্বশীলরা বলছেন অসহায়ত্বের কথা «» তুরাগে মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করাকে কেন্দ্র করে পুলিশের উপর বস্তিবাসীর হামলা। 

পাবনা বনলতা সুইটসে পচা এবং নষ্ট খাবার বিক্রি- সতর্ক ও তিরস্কার

এম এ সৈয়দ তন্ময় রাজশাহী বিভাগীয় চীফ : জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ কমিটির মাসিক সভায় পাবনা বনলতা সুইট মিট এন্ড কনফেকশনারীকে পচা এবং নষ্ট খাবার বিক্রি ও সরবরাহের জন্য তিরস্কার এবং সতর্ক করা হয়েছে।
সভায় বক্তারা ঐকমত প্রকাশ করেন যে, পাবনার বনলতা তাদের ব্যবসায়িক সুনামকে পুঁজি করে মানুষকে পচা ও নষ্ট খাবার খাওয়াচ্ছেন।
সভার খোদ সভাপতি পাবনার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো: শাফিউল ইসলাম অভিযোগ করে বলেন, গত রমজানে জেলা প্রশাসন আয়োজিত ইফতারীর অনুষ্ঠানে বনলতা যে বিরিয়ানী সরবরাহ করে তা ছিল পচা ও নষ্ট।
এ বিরিয়ানী নিয়ে জেলা প্রশাসনের ভাবমুর্তি নষ্ট হয়।
ঈদের পরে ক্যাবের এক কর্মকর্তার কাছে পাচা দই বিক্রি করা হয়।
বিষয়টি সভায় আলোচিত হলে পাবনা বনলতা সুইট মিট এন্ড কনফেকশনারীকে পচা এবং নষ্ট খাবার বিক্রি ও সরবাহেরর জন্য তিরস্কার এবং সতর্ক করা হয়।
পরে সভায় উপস্থিত বনলতার প্রতিনিধি এ সবের জন্য ক্ষমা চান।
গতকাল মঙ্গলবার (১৮ জুলাই) পাবনার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো: শাফিউল ইসলামের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন, বিশিষ্ট শিক্ষাবিদ প্রফেসর একে মির্জা শহিদুল ইসলাম, এনডিসি, ক্যাব পাবনা জেলা শাখার সভাপতি সাংবাদিক এবিএম ফজলুর রহমান, ক্যাব পাবনা জেলা শাখার সাংগঠনিক সম্পাদক দৈনিক সিনসা সম্পাদক এসএম মাহবুব আলম, পল্লী উন্নয়ন ফেডারেশন পাবনার সভাপতি হাবিবুর রহমান, কবি ইদ্রিস আলী খান প্রমুখ।
সভা পরিচালনা করেন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতরের সহকারী পরিচালক এটিএম মাসুম উদ দৌলা।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ