,


শিরোনাম:
«» ক্ষতিগ্রস্ত ৩৩ দোকান মালিকরা পেলেন প্রধানমন্ত্রীর অনুদান «» যৌতুক না পেয়ে নির্যাতনের অভিযোগ, গৃহবধূকে মারধর «» তুরাগে ১৫০টি দোকানের বিদ্যুৎ বিল মাসে ৭০০ টাকা দেখিয়ে প্রায় ৫ লক্ষ টাকা আত্মসাৎকারী নামধারী নেতা গ্রেফতার। «» তুরাগে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নতুন সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম শুরু «» তুরাগে ২ বছরের শিশু ধর্ষণ : ধর্ষক মামুন আটক। «» ইদ-ই-মিলাদুন্নবি উপলক্ষে সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে দোয়া ও আলোচনা সভার আয়োজন করেছে স্বপ্নালোড়ন বাংলাদেশ «» কক্সবাজার টেকনাফের এডভোকেট আব্দুর রহমান ইয়াবাসহ তুরাগে পুলিশের জালে ধরা। «» জিএম কাদেরের ফোন ছিনতাই করে ২৩ হাজার টাকা বিক্রি, বসুন্ধরা মার্কেট থেকে ৮ দিন পর খোলা ফোন উদ্ধার। «» শেরে-বাংলা নগরে প্রশাসনকে মাসোহারা দিয়েই চলছে সরকারি দপ্তরের গাড়ির তেল চুরি «» উত্তরায় কিশোর গ্যাংয়ের ছিনতাইয়ের কবলে পথচারীরা।

পাবনা বনলতা সুইটসে পচা এবং নষ্ট খাবার বিক্রি- সতর্ক ও তিরস্কার

এম এ সৈয়দ তন্ময় রাজশাহী বিভাগীয় চীফ : জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ কমিটির মাসিক সভায় পাবনা বনলতা সুইট মিট এন্ড কনফেকশনারীকে পচা এবং নষ্ট খাবার বিক্রি ও সরবরাহের জন্য তিরস্কার এবং সতর্ক করা হয়েছে।
সভায় বক্তারা ঐকমত প্রকাশ করেন যে, পাবনার বনলতা তাদের ব্যবসায়িক সুনামকে পুঁজি করে মানুষকে পচা ও নষ্ট খাবার খাওয়াচ্ছেন।
সভার খোদ সভাপতি পাবনার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো: শাফিউল ইসলাম অভিযোগ করে বলেন, গত রমজানে জেলা প্রশাসন আয়োজিত ইফতারীর অনুষ্ঠানে বনলতা যে বিরিয়ানী সরবরাহ করে তা ছিল পচা ও নষ্ট।
এ বিরিয়ানী নিয়ে জেলা প্রশাসনের ভাবমুর্তি নষ্ট হয়।
ঈদের পরে ক্যাবের এক কর্মকর্তার কাছে পাচা দই বিক্রি করা হয়।
বিষয়টি সভায় আলোচিত হলে পাবনা বনলতা সুইট মিট এন্ড কনফেকশনারীকে পচা এবং নষ্ট খাবার বিক্রি ও সরবাহেরর জন্য তিরস্কার এবং সতর্ক করা হয়।
পরে সভায় উপস্থিত বনলতার প্রতিনিধি এ সবের জন্য ক্ষমা চান।
গতকাল মঙ্গলবার (১৮ জুলাই) পাবনার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো: শাফিউল ইসলামের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন, বিশিষ্ট শিক্ষাবিদ প্রফেসর একে মির্জা শহিদুল ইসলাম, এনডিসি, ক্যাব পাবনা জেলা শাখার সভাপতি সাংবাদিক এবিএম ফজলুর রহমান, ক্যাব পাবনা জেলা শাখার সাংগঠনিক সম্পাদক দৈনিক সিনসা সম্পাদক এসএম মাহবুব আলম, পল্লী উন্নয়ন ফেডারেশন পাবনার সভাপতি হাবিবুর রহমান, কবি ইদ্রিস আলী খান প্রমুখ।
সভা পরিচালনা করেন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতরের সহকারী পরিচালক এটিএম মাসুম উদ দৌলা।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ