,


শিরোনাম:
«» কক্সবাজার টেকনাফের এডভোকেট আব্দুর রহমান ইয়াবাসহ তুরাগে পুলিশের জালে ধরা। «» জিএম কাদেরের ফোন ছিনতাই করে ২৩ হাজার টাকা বিক্রি, বসুন্ধরা মার্কেট থেকে ৮ দিন পর খোলা ফোন উদ্ধার। «» শেরে-বাংলা নগরে প্রশাসনকে মাসোহারা দিয়েই চলছে সরকারি দপ্তরের গাড়ির তেল চুরি «» উত্তরায় কিশোর গ্যাংয়ের ছিনতাইয়ের কবলে পথচারীরা। «» আব্দুল্লাহপুরের তালাবদ্ধ গরুর সিকল কেটে থানায় এনে চাঁদা আদায় ক্ষুব্দ গরুর মালিক  «» ‘পড়ি বঙ্গবন্ধুর বই, সোনার মানুষ হই ‘-শীর্ষক সেরা পাঠকদের পুরষ্কার বিতরণী «» মহানন্দা নদীতে যূবকের রহস্যজনক মৃত্যু হস্তক্ষেপ নেই দায়িত্বশীলদের «» জেলা পুলিশ চাঁপাইনবাবগঞ্জ’র মাস্টার প্যারেড সম্পন্ন «» দখিনের দুয়ার উম্মোচনে ফরিদগঞ্জে আনন্দ র‍্যালী «» আব্দুল্লাহপুরে এনা পরিবহনের বাস চাপায় মৃত্যু পথযাত্রী নবম শ্রেণির শিক্ষার্থী সাআ’দ।

ভোলাহাটের ১ রাতে ৮ জন মাদক ব্যবসায়ী ও সেবনকারী গ্রেফতার

রাজশাহী থেকে সৈয়দ তন্ময় : ভোলাহাটের নবাগত অফিসার ইনর্চাজ যোগদান করে এক রাতেই উপজেলার বিভিন্ন স্থানে মাদক বিরোধী অভিযান চালিয়ে ৮ মাদক ব্যবসায়ী ও সেবনকারীকে গ্রেফতার করে চমক তৈরী করেছেন ওসি ফাসির উদ্দন। থানা সূত্রে জানা গেছে, শনিবার দিবাগত রাতে নবাগত অফিসার ইনর্চাজ ফাসির উদ্দিন ভোলাহাট থানায় যোগদানের তিন দিনের দিন তার নেতৃত্বে এসআই রেজাউল, এএসআই জাহাংগীরসহ সঙ্গীয় র্ফৌস নিয়ে মাদক বিরোধী অভিযান চালিয়ে উপজেলার সুরানপুর গ্রামের মৃতঃ রবির ছেলে রফিকুল ইসলাম(৪০), গোপীনাথপুর গ্রামের মৃতঃ ভোগুর ছেলে আনারুল ইসলাম(৪৮) কে গাঁজা, বড়গাছী গ্রামের আতির উদ্দিনের ছেলে আফজাল হোসেন (৪৮) চুয়ানী সেবনকারী, মীরপুর গ্রামের কলিমুদ্দিনের ছেলে চুয়ানী বিক্রেতা সেম আলী (৩৫), কালিনগর গ্রামের সুজন ঘোষের ছেলে ভেজু(৩৬), চরধরমপুর গ্রামের আঃ সাত্তারের ছেলে জসিম উদ্দন(২৫), একই গ্রামের সাজ্জাদ আলীর ছেলে বারকাত আলী (৩০) ও সিরাজের ছেলে জামাল উদ্দন (৪৮) কে গ্রেফতার করেন। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে নিয়মিত মামলাসহ বিভিন্ন জনের বিরুদ্ধে মোবাইল কোর্টে বিভিন্ন মেয়াদে সাজা প্রদান করা হয়। এ ব্যাপারে নবাগত অফিসার ইনর্চাজ ফাসির উদ্দেনের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, মাদকের ব্যাপারে কোন তদবির বা সুপারিশ গ্রহণ করবেন না এবং ভোলাহাট উপজেলাকে মাদক মুক্ত করাই হবে অন্যতম লক্ষ্য বলে জানান তিনি। তিনি বলেন ভোলাহাটকে মাদক মুক্ত করতে সকল পেশাজীবিদের সহায়তা কামনা করেন।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ