,


শিরোনাম:
«» ক্ষতিগ্রস্ত ৩৩ দোকান মালিকরা পেলেন প্রধানমন্ত্রীর অনুদান «» যৌতুক না পেয়ে নির্যাতনের অভিযোগ, গৃহবধূকে মারধর «» তুরাগে ১৫০টি দোকানের বিদ্যুৎ বিল মাসে ৭০০ টাকা দেখিয়ে প্রায় ৫ লক্ষ টাকা আত্মসাৎকারী নামধারী নেতা গ্রেফতার। «» তুরাগে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নতুন সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম শুরু «» তুরাগে ২ বছরের শিশু ধর্ষণ : ধর্ষক মামুন আটক। «» ইদ-ই-মিলাদুন্নবি উপলক্ষে সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে দোয়া ও আলোচনা সভার আয়োজন করেছে স্বপ্নালোড়ন বাংলাদেশ «» কক্সবাজার টেকনাফের এডভোকেট আব্দুর রহমান ইয়াবাসহ তুরাগে পুলিশের জালে ধরা। «» জিএম কাদেরের ফোন ছিনতাই করে ২৩ হাজার টাকা বিক্রি, বসুন্ধরা মার্কেট থেকে ৮ দিন পর খোলা ফোন উদ্ধার। «» শেরে-বাংলা নগরে প্রশাসনকে মাসোহারা দিয়েই চলছে সরকারি দপ্তরের গাড়ির তেল চুরি «» উত্তরায় কিশোর গ্যাংয়ের ছিনতাইয়ের কবলে পথচারীরা।

গণতান্ত্রিক সরকার থাকলে সিমান্তে হত্যা হতোনা”এমপি হারুন চাঁপাইনবাবগঞ্জ”

মোঃ ফাহিম ফরহাদঃ সীমান্তে আজ হত্যার মিছিল শুরু হয়েছে। বাংলাদেশের নতজানু সরকার সীমান্ত হত্যার কোনো প্রতিকার বা প্রতিরোধ করতে পারেনি। গত ১৭ই ডিসেম্বর ২০২০খ্রি. বাংলাদেশ-ভারত সীমান্ত বৈঠকের সময় ও সীমান্ত হত্যা বন্ধে সরকার ব্যার্থ এমনটি মন্তব্য করলেন চাঁপাইনবাবগঞ্জ-৩ আসনের বিএনপি’র নির্বাচিত এমপি হারুন। উক্ত বৈঠকের দিন বাংলাদেশের পাটগ্রাম সীমান্তে নিরীহ একজন বাংলাদেশী কে পাখির মতো গুলি করে মারা হয়েছে। দেশে আজ গণতান্ত্রিক সরকার থাকলে এমন পরিস্থিতির সৃষ্টি হতো না এভাবে সরকারের বিভিন্ন কর্মকাাণ্ডের সমালোচনা করে মন্তব্য করেছেন বিএনপির কেন্দ্রীয় যুগ্ম-মহাসচিব ও চাঁপাইনবাবগঞ্জ- ৩, সদর আসনের সাংসদ হারুন অর রশিদ।

সোমবার (২১ ডিসেম্বর ২০২০খ্রি.) সকাল সাড়ে ১০টায় শহরস্থ বঙ্গবন্ধু মুক্তমঞ্চে চাঁপাইনবাবগঞ্জ বিএনপি সদর থানা, পৌর ও এর অঙ্গসংগঠন’র উদ্যোগে বিএনপির কেন্দ্রীয় কর্মসূচী সিমান্ত হত্যার প্রতিবাদে কালো ব্যাচ ধারন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার বিএনপি সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান মোঃ তসিকুল ইসলাম (তসি), চাঁপাইনবাবগঞ্জ পৌরসভা বিএনপির সভাপতি ও সদর উপজেলার ভাইস চেয়ারম্যান মো: নজরুল ইসলাম,চাপইনবাবগঞ্জ পৌরসভার বিএনপির মেয়র প্রার্থী মোঃ আনোয়ার হোসেন,সাবেক সদর পৌরসভা ছাত্রদলের সভাপতি ফজলে আজম মীম,চাঁপাইনবাবগঞ্জ জেলা সেচ্ছাসেবক দলের সভাপতি আনোয়ার হোসেনসহ বিএনপির অন্যান্য নেতৃবৃন্দ।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ