,


শিরোনাম:
«» রাজধানীর তুরাগে ডোবা থেকে অজ্ঞাত তরুণীর মৃতদেহ উদ্ধার «» উত্তরায় মা দিবস উপলক্ষে ৩০জন রত্নগর্ভা ‘মা’কে সম্মাননা «» উত্তরায় শিনশিন জাপান হাসপাতালে রোগীকে আটক রেখে নয় লাখ টাকা বিল। «» আবদুল আউয়াল ওয়েলফেয়ার ট্রাস্টের পক্ষ থেকে সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ «» তুরাগ বাসীসহ দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন কৃষকলীগের সভাপতি মোঃ নাসির উদ্দিন «» চাঁপাইনবাবগঞ্জে সার ডিলারদের অনিয়মে জিম্মি কৃষক ও চাষিরা «» ঢাকা-আশুলিয়া মহাসড়কে গাড়ির চাপায় সাবেক পুলিশ সদস্য নিহত «» চাঁদাবাজদের বিরুদ্ধে প্রশাসনকে কঠোর হওয়ার আহ্বান জানান এমপি হাবিব হাসান। «» মশার অসহ্যকর যন্ত্রণায় তিক্ত তুরাগবাসী, দায়িত্বশীলরা বলছেন অসহায়ত্বের কথা «» তুরাগে মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করাকে কেন্দ্র করে পুলিশের উপর বস্তিবাসীর হামলা। 

জয়পুরহাটের পাঁচবিবি এক যুবকের লাশ উদ্ধার জুয়েল

শেখ জয়পুরহাট প্রতিনিধি: জয়পুরহাটের পাঁচবিবি বায়েজিত হোসেন ২০ নামের এক যুবককের ক্ষত-বিক্ষত লাশ উদ্ধার করেছে পাঁচবিবি থানা পুলিশ। আজ রবিবার বিকেলে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জয়পুরহাট মর্গে প্রেরণ করেছেন পাঁচবিবি থানা পুলিশ। থানা সূত্রে জানা যায়, গত শনিবার রাতে পাঁচবিবি উপজেলার বিষ্ণপুর গ্রামের মোঃ হাফিজার হোসেনের পুত্র মোঃ বায়েজিত হোসেন ২০ গ্রামের বন্ধুদের সাথে বের হয়ে রসুলপুর স্কুল মাঠে কনসার্ট দেখার জন্য যায়। রাত পেরিয়ে গেলেও বাড়িতে না ফিরলে পরিবারের সদস্যরা উদ্বিগ্ন হয়ে খোঁজ করতে থাকে। আজ রবিবার সকালে গ্রামের লোকজন রসুলপুর সোনাপাড়া মাঠে তাঁর ক্ষত-বিক্ষত লাশ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ বিকেলে ঘটনাস্থল থেকে লাশ ও লাশের পাশে পরে থাকা ১টি ছোরা উদ্ধার করে থানায় আনে এবং পরে ময়না তদন্তের জন্য জয়পুরহাট মর্গে প্রেরণ করে। এ বিষয়ে পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা পলাশ চন্দ্র দেব জানান, লাশের ছুরতহাল দেখে মনে হচ্ছে, এটি পরিকল্পিত ভাবে হত্যা করা হয়েছে এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ