,


শিরোনাম:
«» উত্তরায় কিশোর গ্যাংয়ের ছিনতাইয়ের কবলে পথচারীরা। «» আব্দুল্লাহপুরের তালাবদ্ধ গরুর সিকল কেটে থানায় এনে চাঁদা আদায় ক্ষুব্দ গরুর মালিক  «» ‘পড়ি বঙ্গবন্ধুর বই, সোনার মানুষ হই ‘-শীর্ষক সেরা পাঠকদের পুরষ্কার বিতরণী «» মহানন্দা নদীতে যূবকের রহস্যজনক মৃত্যু হস্তক্ষেপ নেই দায়িত্বশীলদের «» জেলা পুলিশ চাঁপাইনবাবগঞ্জ’র মাস্টার প্যারেড সম্পন্ন «» দখিনের দুয়ার উম্মোচনে ফরিদগঞ্জে আনন্দ র‍্যালী «» আব্দুল্লাহপুরে এনা পরিবহনের বাস চাপায় মৃত্যু পথযাত্রী নবম শ্রেণির শিক্ষার্থী সাআ’দ। «» শিবগঞ্জে অস্ত্র ও ককটেল সহ ১৩ মামলার আসামি গ্রেপ্তারে র‍্যাব «» চাঁপাইনবাবগঞ্জে পুলিশ-ম্যাজিস্ট্রেসি কনফারেন্স সম্পন্ন «» ফরিদগঞ্জে বিয়ের প্রলোভন দেখিয়ে ৮ম শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণ,অভিযুক্ত যুবক আটক

টেকনাফ হ্নীলাতে তিন কোটি টাকার মুল্যের ১লাখ ইয়াবা উদ্ধার কাঠের নৌকা জব্দ

নুরুল আলম টেকনাফঃ টেকনাফে ২বিজিবি’র জওয়ানেরা হ্নীলা ইউনিয়নের জাদীমোড়া সীমান্ত সংলগ্ন নাফনদীতে অভিযান পরিচালনা করে একটি কাঠের নৌকাসহ ১লাখ পিস ইয়াবার চালান জব্দ করেছে।

(শনিবার) ১৯ডিসেম্বর রাতে দিকে টেকনাফ ২বিজিবি ব্যাটালিয়নের দমদমিয়া বিওপির জওয়ানেরা মিয়ানমার হতে ইয়াবার চালান পাচার হয়ে আসার গোপন সংবাদের ভিত্তিতে বিশেষ টহল দল নাফনদী ও স্থলে সর্তক থাকে। কিছুক্ষণ পর নাফনদীর লাল দ্বীপ হতে দুইজন ব্যক্তি একটি কাঠের নৌকা নিয়ে বাংলাদেশের বরাবর প্রবেশ করলে তাদের চ্যালেঞ্জ করে উভয় পথে ধাওয়া করা হয়। তখন দূবৃর্ত্তরা নিরুপায় হয়ে নৌকাটি নাফ নদীতে ফেলে ন্লাফ দিয়ে সাতাঁর কেটে ওপারে চলে যায়। তখন নৌকাটি বিজিবির নিয়ন্ত্রণে নিয়ে তল্লাশী চালিয়ে ২টি প্লাস্টিকের বস্তা উদ্ধার করা হয়। তা ব্যাটালিয়ন সদরে নিয়ে গণনা করে ৩ কোটি টাকা মূল্যমানের ১লাখ ইয়াবা পাওয়া যায়।
টেকনাফ ২বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল মোহাম্মদ ফয়সল হাসান খান (পিএসসি) জানান,তিনি জব্দকৃত এসব ইয়াবা পরবর্তীতে উর্ধ্বতন কর্মকর্তা, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের প্রতিনিধি,গণ্যমান্য ব্যক্তি ও সংবাদ কর্মীদের উপস্থিতিতে ধ্বংস করার জন্য ব্যাটালিয়ন সদরে জমা রাখা হয়েছে বলে সত্যতা নিশ্চিত করে জানিয়েছেন

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ