,


শিরোনাম:
«» রাজধানীর তুরাগে ডোবা থেকে অজ্ঞাত তরুণীর মৃতদেহ উদ্ধার «» উত্তরায় মা দিবস উপলক্ষে ৩০জন রত্নগর্ভা ‘মা’কে সম্মাননা «» উত্তরায় শিনশিন জাপান হাসপাতালে রোগীকে আটক রেখে নয় লাখ টাকা বিল। «» আবদুল আউয়াল ওয়েলফেয়ার ট্রাস্টের পক্ষ থেকে সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ «» তুরাগ বাসীসহ দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন কৃষকলীগের সভাপতি মোঃ নাসির উদ্দিন «» চাঁপাইনবাবগঞ্জে সার ডিলারদের অনিয়মে জিম্মি কৃষক ও চাষিরা «» ঢাকা-আশুলিয়া মহাসড়কে গাড়ির চাপায় সাবেক পুলিশ সদস্য নিহত «» চাঁদাবাজদের বিরুদ্ধে প্রশাসনকে কঠোর হওয়ার আহ্বান জানান এমপি হাবিব হাসান। «» মশার অসহ্যকর যন্ত্রণায় তিক্ত তুরাগবাসী, দায়িত্বশীলরা বলছেন অসহায়ত্বের কথা «» তুরাগে মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করাকে কেন্দ্র করে পুলিশের উপর বস্তিবাসীর হামলা। 

কন্ঠশিল্পী তানিশা ‘মায়া লাগাইছে’

মারুফ সরকারঃ কন্ঠশিল্পী তানিশা মির্জা। এরইমধ্যে তার গাওয়া বেশ কয়েকটি গান প্রকাশ পেয়েছে। সম্প্রতি তানিশা একটি কভার সং গেয়েছেন। বাউল সম্রাট শাহ আব্দুল করিমের জনপ্রিয় গান ‘মায়া লাগাইছে’ গানটি কভার গেয়েছেন। শ্রোতাপ্রিয় কন্ঠশিল্পী শাহ আব্দুল করিমের স্মরণে গানটি গেয়েছেন তিনি। ‘মায়া লাগাইছে’ গানটির কথা ও সুর শাহ আব্দুল করিমের। নতুন করে সংগীত আয়োজন করেছেন মোহাম্মদ পিয়াস। ভিডিও চিত্র নির্মাণ করেছেন রাহাত বাপ্পী। তানিশার টিএস নিজস্ব ইউটিউব চ্যানেলে আজ বৃহস্পতিবার গান চিত্রটি মুক্তি পেয়েছে।

তানিশা বলেন, ‘শাহ আব্দুল করিম জনপ্রিয় একজন শিল্পী। তিনি না থাকলেও তার গান এখনও তাকে বাঁচিয়ে রেখেছে। তিনি আমার অত্যন্ত পছন্দের একজন শিল্পী। তাই প্রিয় শিল্পীর স্মরণে ভালোবেসে গানটি কভার করেছি। চেষ্টা করেছি ভালো করার তবে কতুটুকু পেরেছি তা দর্শক দেখলেই বুঝতে পারবে। আশা করছি কেউ নিরাশ হবে না।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ