,


শিরোনাম:
«» উত্তরায় কিশোর গ্যাংয়ের ছিনতাইয়ের কবলে পথচারীরা। «» আব্দুল্লাহপুরের তালাবদ্ধ গরুর সিকল কেটে থানায় এনে চাঁদা আদায় ক্ষুব্দ গরুর মালিক  «» ‘পড়ি বঙ্গবন্ধুর বই, সোনার মানুষ হই ‘-শীর্ষক সেরা পাঠকদের পুরষ্কার বিতরণী «» মহানন্দা নদীতে যূবকের রহস্যজনক মৃত্যু হস্তক্ষেপ নেই দায়িত্বশীলদের «» জেলা পুলিশ চাঁপাইনবাবগঞ্জ’র মাস্টার প্যারেড সম্পন্ন «» দখিনের দুয়ার উম্মোচনে ফরিদগঞ্জে আনন্দ র‍্যালী «» আব্দুল্লাহপুরে এনা পরিবহনের বাস চাপায় মৃত্যু পথযাত্রী নবম শ্রেণির শিক্ষার্থী সাআ’দ। «» শিবগঞ্জে অস্ত্র ও ককটেল সহ ১৩ মামলার আসামি গ্রেপ্তারে র‍্যাব «» চাঁপাইনবাবগঞ্জে পুলিশ-ম্যাজিস্ট্রেসি কনফারেন্স সম্পন্ন «» ফরিদগঞ্জে বিয়ের প্রলোভন দেখিয়ে ৮ম শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণ,অভিযুক্ত যুবক আটক

ঈশ্বরদীতে চিত্রা এক্সপ্রেস দুর্ঘটনায় ২ কর্মকর্তা বরখাস্ত

রাজশাহী থেকে নিজস্ব প্রতিনিধি : খুলনা থেকে ঢাকা অভিমুখি আন্তঃনগর চিত্রা এক্সপ্রেসের দুর্ঘটনার জন্য দায়ী করে দু’জনকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।
এরা হলেন, ওই গাড়ির চালক রবিউল ইসলাম ও সহকারী লোকো মাস্টার আহসান উদ্দিন।
সোমবার (১৭ জুলাই) দুপুরে এ খবর নিশ্চিত করেছেন রেলওয়ের পাকশী বিভাগীয় ব্যবস্থাপক অসীম কুমার তালুকদার।
উল্লেখ্য, গত ১৫ই জুলাই চিত্রা এক্সপ্রেস ঈশ্বরদী স্টেশন থেকে দুপুর সোয়া একটায় ছেড়ে মূলাডুলি স্টেশন পার হওয়ার পরপরই ৩টি কোচ নিয়ে ইঞ্জিন লাইনচ্যুত হয়।
এতে প্রায় ৭ ঘণ্টা ঢাকার সাথে উত্তর-দক্ষিণাঞ্চলের রেল যোগাযোগ বিচ্ছিন্ন ছিল।
দুর্ঘটনার কারণ অনুসন্ধানে রেলওয়ের পাকশি বিভাগীয় পরিবহন কর্মকর্তা শওকত জামিল মহসিনকে আহ্বায়ক করে চার সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ