,


শিরোনাম:
«» ময়মনসিংহে জেলা পুলিশের উদ্যোগে করোনা সংক্রমণরোধে মাস্ক বিতরণ। «» রামগঞ্জে জমি নিয়ে বিরোধের জেরে: হামলায় আহত ১০ «» উত্তরা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি রাসেল খানের জন্মদিন উদযাপন। «» ফরিদগঞ্জে প্রভাবশালী দুর্বৃত্তের হাত থেকে মালিকানাধীন সম্পত্তি রক্ষার্থে সংবাদ সম্মেলন «» ময়মনসিংহে ডিবি’র অভিযানে ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার -১ «» লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জে ক্ষমতাসীন দু’গ্রুপের প্রতিবাদ সমাবেশ! পুলিশের লাঠি চার্জে ছত্রভঙ্গ «» ফরিদগঞ্জে বিএনপি নেতার দোকান ঘর ও বসত বাড়িতে হামলা ভাংচুর «» সংবাদ সম্মেলনে ইউপির বিজিত প্রার্থীদের অভিযোগ ফরিদগঞ্জে নৌকাকে পরাজিত করতে প্রশাসন ও আওয়ামীলীগের নেতারা একাট্টা হয়েছিল «» বিরুলিয়া থেকে আন্তঃজেলা অটোরিক্সা ছিনতাইকারী চক্রের ৪ সদস্য গ্রেফতার «» তুরাগের আবাসিক বাড়িতে চলছে দেহ ব্যবসা, খোঁজ নেই দ্বায়িত্বশীলদের

নওগাঁয় পিক-আপ ও চার্জার ভ্যান সংঘর্ষে নিহত-১ আহত-৪

 

আল ইমরান,নওগাঁ জেলা প্রতিনিধি: নওগাঁ  সদর উপজেলার কীর্ত্তিপুর ইউনিয়নের উত্তর পাইকপাড়া এলাকায় ১৬ জুন শুক্রবার সকাল ১০ টায় পিক-আপ ও চার্জার ভ্যান সংঘর্ষে ১ জন নিহত ও ৪ জন আহত হয়েছে।নিহত আদিবাসী সাপনী রাণী(৫৫) নওগাঁর মহাদেবপুর উপজেলার খেজুর ইউনিয়নের মধুবন এলাকার বাসিন্দা। আহত মো.বিপ্লব, মো.মাসুদ,আদিবাসী সুরমা রাণী,আদিবাসী কমলা রাণী নওগাঁ সদর উপজেলার কীর্ত্তিপুর ইউনিয়নের উত্তর পাইকপাড়া এলাকার বাসিন্দা। সুত্রে জানা যায়,পিক-আপটি বদলগাছী থেকে নওগাঁ যাওয়ার পথে উত্তর পাইকপাড়া এলাকায় চার্জার ভ্যানকে সজোরে আঘাত করলে চার্জার ভ্যানে অবস্থানরত চালকসহ ৭ জনের মধ্যে ঘটনাস্থলে গুরুত্বভাবে ৫ জন আহত হয়।গুরুত্বরভাবে আহত ৫ জনকে নওগাঁ আধুনিক সদর হাসপাতালে নিয়ে যাওয়ার পথমধ্যে সাপনী রাণী নামে একআদিবাসী নারী মারা যান। আহতদের মধ্যে ৪ জনকে নওগাঁ আধুনিক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে এবং রন্ধিত ও সাগরি রাণীকে প্রাথমিক চিকিৎসা প্রদান করা হয়েছে। সাপনী রাণীর মৃতদেহ তাঁর গ্রামের বাড়িতে নিয়ে যাওয়া হয়েছে বলে জানা গেছে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ