,


শিরোনাম:
«» তুরাগে গৃহবধু হত্যার অভিযোগে স্বামীর বন্ধু গ্রেফতার «» ভাড়া বাসায় অবস্থান করে স্বর্ণের দোকানে ডাকাতী করতো তারা’ «» ঈশ্বরদীতে ২০০ লিটার মদসহ গ্রেফতার ১ «» ঈশ্বরদীতে নবজাতক হত্যার অভিযোগ সাবেক স্বাস্থ্যকর্মীর আকলিমার বিরুদ্ধে «» সাংবাদিকতার দায় একমাত্র জনসাধারণের কাছে:তিতুমীর «» ঈশ্বরদীতে প্রণোদনার সার-বীজ প্রদানে স্বজনপ্রীতির অভিযোগ প্রকৃত কৃষকদের «» ঈশ্বরদীতে বালু খেকোদের কবলে বিলিন হাজার হেক্টর ফসলি জমি, দিশেহারা কৃষক «» ঠাকুরগাঁওয়ে বিশ্ব মৃত্তিকা দিবস পালিত র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত «» চাঁপাইনবাবগঞ্জ সাবেক এমপি ও জেলা আ.লীগের সাধারণ সম্পাদকের বাসভবনে হামলা «» চাঁপাইনবাবগঞ্জ কৃষকলীগের অনুষ্ঠানে সংঘর্ষে যুবলীগ নেতা মিনহাজ আহত

তুরাগে গৃহবধু হত্যার অভিযোগে স্বামীর বন্ধু গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক :যৌতুকের দাবিতে গৃহবধূ হত্যার অভিযোগে স্বামীর বন্ধু নুরুদ্দিনকে (৩৮) রাজধানীর তুরাগ থেকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব-১)।
শুক্রবার (৩০ ডিসেম্বর) রাতে তুরাগের রাজাবাড়ী থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার নুরুদ্দিন রাজধানীর তুরাগের রাজাবাড়ী এলাকার শুক্কর আলীর ছেলে।
র‌্যাব-১ এর সহকারী পরিচালক (মিডিয়া) সিনিয়ির এএসপি নোমান আহমদ জানান, গ্রেফতার নুরুদ্দিন তার বন্ধু রাসেলের স্ত্রী জান্নাতুল ফেরদৌস মুক্তা হত্যায় অভিযুক্ত।
ভুক্তভোগী মুক্তার মায়ের অভিযোগ, সম্প্রতি রাসেল তার স্ত্রী মুক্তাকে যৌতুকের জন্য চাপ দেয়। মুক্তার পরিবার অনেক কষ্টে দুই লাখ টাকা দিলেও তা পেয়ে খুশি হয়নি রাসেল। এক পর্যায়ে নুরুদ্দিনের সহায়তায় তার মেয়েকে খুন করে রাসেল।

র‌্যাব কর্মকর্তা জানান, মুক্তাকে হত্যার অভিযোগে তার মা বাদী হয়ে নুরুদ্দিন ও রাসেলসহ চারজনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন। সেই মামলায় গ্রেফতার করা হয় নুরুদ্দিনকে। গ্রেফতারের পর নুরুদ্দিনকে টঙ্গী পশ্চিম থানায় সোপর্দ করে র‌্যাব। তার বিরুদ্ধে ভূমিদস্যুতা ও প্রতারণাসহ একাধিক অভিযোগ আছে বলেও জানা গেছে।

টঙ্গী পশ্চিম থানায় ভুক্তভোগী গৃহবধূ মুক্তার মায়ের মামলার অভিযোগ থেকে জানা যায়, মুক্তা ও রাসেলের প্রেমের সম্পর্ক ছিল। গত ২২ ফেব্রুয়ারি পরিবারের অমতে বিয়ে করেন তারা। বিয়ের পর ব্যবসার জন্য রাসেল মুক্তার পরিবারের কাছে ৭ লাখ টাকা যৌতুক দাবি করে। কিন্তু দুই লাখ টাকা দিয়ে বাকি টাকা দিতে অপারগতা প্রকাশ করলে মুক্তাকে খুন করা হবে বলে হুমকি দেয় রাসেল।

হত্যাকাণ্ডের শিকার গৃহবধূ মুক্তার গ্রামের বাড়ি ময়মনসিংহ জেলার গফরগাঁও উপজেলার পাটুলী গ্রামে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ