,


শিরোনাম:
«» ঢাকা ১৮ আসনে দয়াল কুমার বড়ুয়ার ঈদ উপহার বিতরণ। «» আব্দুল্লাহপুরে ময়মনসিংহের অবৈধ বাস কাউন্টারে যাত্রী হয়রানি ও মারধর অভিযোগ উঠেছে। «» জামালপুরে সাংবাদিক নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন করেছে উত্তরা প্রেস ক্লাব। «» আব্দুল্লাহপুর টি আই’র লাঠির আঘাতে পরিবহন শ্রমিকের কান্না। «» তুরাগে এক দশক ধরে মাদক ব্যবসা করা কদম গ্রেফতার। «» তুরাগে গৃহবধু হত্যার অভিযোগে স্বামীর বন্ধু গ্রেফতার «» ভাড়া বাসায় অবস্থান করে স্বর্ণের দোকানে ডাকাতী করতো তারা’ «» ঈশ্বরদীতে ২০০ লিটার মদসহ গ্রেফতার ১ «» ঈশ্বরদীতে নবজাতক হত্যার অভিযোগ সাবেক স্বাস্থ্যকর্মীর আকলিমার বিরুদ্ধে «» সাংবাদিকতার দায় একমাত্র জনসাধারণের কাছে:তিতুমীর

ঠাকুরগাঁওয়ে পাক হানাদার মুক্ত দিবস উপলক্ষে র‍্যালি শোভা যাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত

গীতি গমন চন্দ্র রায় গীতিঃ ঠাকুরগাঁও জেলা প্রশাসনের আয়োজনে ৩ ডিসেম্বর ২০২২ সকালে পাক হানাদার মুক্ত দিবস-২০২২ উপলক্ষে বর্নাঢ্য র‍্যালী ও শোভা যাত্রা বের হয়ে ঠাকুরগাঁও জেলা পৌর শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করেন। র‍্যালী শেষে জেলা প্রশাসক সভা কক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন,ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সাবেক পানি সম্পদ মন্ত্রণালয়ের মন্ত্রী রমেশ চন্দ্র সেন এমপি,বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ঠাকুরগাঁও পুলিশ সুপার মোঃজাহাঙ্গীর হোসেন,জেলা পরিষদ চেয়ারম্যান ও আওয়ামী লীগের সভাপতি সাদেক কুরাইশী,পৌর মেয়র আঞ্জুমান আরা বন্যা,ঠাকুরগাঁও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান অরুণাংশু দত্ত টিটু,ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দীপক কুমার রায় প্রমুখ।উক্ত সভায় সভাপতিত্ব করেন ঠাকুরগাঁও জেলা প্রশাসক মোঃমাহাবুবুর রহমান। এছাড়া ও এইদিনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন।

উক্ত অনুষ্ঠান শেষে ৩১তম আন্তর্জাতিক প্রতিবন্ধী দিবস ও ২৪তম জাতীয় প্রতিবন্ধী দিবস পালন উপলক্ষে হুইল চেয়ার বিতরণ করেন। জানা যায় ১৯৭১ সালের ৩ রা ডিসেম্বর পাকিস্তানী হানাদারের সাথে মুক্তি যুদ্ধ করে মুক্তি লাভ করে।তাই নানা আয়োজনের মধ্য দিয়ে এই দিবসটি ঠাকুরগাঁও জেলা হানাদার মুক্ত দিবস হিসেবে পালিত হয়।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ