,


শিরোনাম:
«» তুরাগে গৃহবধু হত্যার অভিযোগে স্বামীর বন্ধু গ্রেফতার «» ভাড়া বাসায় অবস্থান করে স্বর্ণের দোকানে ডাকাতী করতো তারা’ «» ঈশ্বরদীতে ২০০ লিটার মদসহ গ্রেফতার ১ «» ঈশ্বরদীতে নবজাতক হত্যার অভিযোগ সাবেক স্বাস্থ্যকর্মীর আকলিমার বিরুদ্ধে «» সাংবাদিকতার দায় একমাত্র জনসাধারণের কাছে:তিতুমীর «» ঈশ্বরদীতে প্রণোদনার সার-বীজ প্রদানে স্বজনপ্রীতির অভিযোগ প্রকৃত কৃষকদের «» ঈশ্বরদীতে বালু খেকোদের কবলে বিলিন হাজার হেক্টর ফসলি জমি, দিশেহারা কৃষক «» ঠাকুরগাঁওয়ে বিশ্ব মৃত্তিকা দিবস পালিত র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত «» চাঁপাইনবাবগঞ্জ সাবেক এমপি ও জেলা আ.লীগের সাধারণ সম্পাদকের বাসভবনে হামলা «» চাঁপাইনবাবগঞ্জ কৃষকলীগের অনুষ্ঠানে সংঘর্ষে যুবলীগ নেতা মিনহাজ আহত

তুরাগে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নতুন সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম শুরু

তুরাগ প্রতিনিধিঃ  বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ ঢাকা মহানগর উত্তর তুরাগ থানার ৫৩নং ওয়ার্ড আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নতুন সদস্য সংগ্রহ এবং নবায়ন কার্যক্রম গতকাল রোববার থেকে শুরু হয়েছে।

তুরাগের নয়ানগর নেসারিয়া ইসলামিয়া দাখিল মাদ্রাসা প্রাঙ্গণে গতকাল বিকেলে এই অনুষ্টানের আয়োজন করা হয়। তুরাগ থানা আওয়ামীলীগ স্বেচ্ছাসেবক লীগ এই অনুষ্টানের আয়োজন করেন।

এরআগে একটি অনুষ্টানে সদস্য সংগ্রহ ও নবায়ন ২০২২’ এর অনুষ্ঠানের উদ্বোধন করেন, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু। অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন, এ কে এম আফজালুর রহমান বাবু, সাধারণ সম্পাদক ঢাকা মহানগর উত্তর স্বেচ্ছাসেবক লীগ অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃ ইসহাক মিয়া অনুষ্ঠানে সঞ্চালনার দায়িত্ব পালন করবেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মোঃ আনিসুর রহমান নাঈম।

গতকাল তুরাগ থানার ৫৩নং ওয়ার্ড আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নতুন সদস্য সংগ্রহ এবং নবায়ন কার্যক্রম অনুষ্টানে সভাপতিত্ব করেন, তুরাগ থানা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সাবেক সভাপতি আলহাজ্ব মো: সাদেকুর রহমান। অনুষ্টানে অন্যান্যদের মধ্যে উপস্হিত ছিলেন, আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ কেন্দ্রীয় উপকমিটির উপ-পানি সম্পদ বিষয়ক সম্পাদক জামির আহম্মেদ, সদস্য আসাদুজ্জামান আসাদ, মহানগর উত্তরের উপদেষ্টা মন্ডলীর সদস্য গোলাম রহমান লিখন, উপ মহিলা বিষয়ক সম্পাদক মাহমুদা আক্তার ঝুমা, যুগ্ম সাধারন সম্পাদক মো: ইসমাইল হোসেন সিরাজী, সাবেক সহসভাপতি আলাউদ্দিন আহম্মে, তুরাগ থানা ছাত্র লীগের সাবেক সাধারন সম্পাদক আরিফ হোসেন,স্বেচ্ছাসেবকলীগ নেতা শফিউদ্দীন, বশির আহম্মেদ, মহি উদ্দিন মাহী, রফিকুল ইসলাম, ৬ নং ওয়ার্ড স্বেচ্ছাসেবকলীগের সাবেক সাধারন সম্পাদক ও বর্তমান ৫৩ নং ওয়ার্ডের সভাপতি প্রার্থী রাসেল মাহমুদ বক্তব্য রাখেন।

অনুষ্টান পরিচালনা করেন, তুরাগ থানা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক মো: শাহীন হোসেন।

এরপর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ ঢাকা মহানগর উত্তর ও তুরাগ থানার নেতৃবৃন্দরা নতুন সদস্য সংগ্রহ এবং নবায়ন কার্যক্রম বিতরণ শুর করেন। এসময় দলের বিপুল সংখ্যক নেতাকর্মীরা অংশ নেয়।

অনুষ্টানে বক্তারা বলেন, দলের একজন ভাল কর্মী হতে না পারলে সে কখনও নেতা হতে পারবে না। যারা বিগত দিতে রাজপথে ছিলেন, দলের জন্য কাজ করেছেন তাদেরকে দল অবশ্যই মূল্যায়ন করবে।

নেতৃবৃন্দ আরও বলেন, উড়ে এসে জুড়ে বসলে হবে না, কোন চাঁদাবাজ, ধান্ধাবাজ ও নেশাখোরদের জায়গা দলে হবে না। এটা দলের হাইকমান্ডের কাছে আমাদের অনুরোধ রইল।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ