,


শিরোনাম:
«» তুরাগে গৃহবধু হত্যার অভিযোগে স্বামীর বন্ধু গ্রেফতার «» ভাড়া বাসায় অবস্থান করে স্বর্ণের দোকানে ডাকাতী করতো তারা’ «» ঈশ্বরদীতে ২০০ লিটার মদসহ গ্রেফতার ১ «» ঈশ্বরদীতে নবজাতক হত্যার অভিযোগ সাবেক স্বাস্থ্যকর্মীর আকলিমার বিরুদ্ধে «» সাংবাদিকতার দায় একমাত্র জনসাধারণের কাছে:তিতুমীর «» ঈশ্বরদীতে প্রণোদনার সার-বীজ প্রদানে স্বজনপ্রীতির অভিযোগ প্রকৃত কৃষকদের «» ঈশ্বরদীতে বালু খেকোদের কবলে বিলিন হাজার হেক্টর ফসলি জমি, দিশেহারা কৃষক «» ঠাকুরগাঁওয়ে বিশ্ব মৃত্তিকা দিবস পালিত র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত «» চাঁপাইনবাবগঞ্জ সাবেক এমপি ও জেলা আ.লীগের সাধারণ সম্পাদকের বাসভবনে হামলা «» চাঁপাইনবাবগঞ্জ কৃষকলীগের অনুষ্ঠানে সংঘর্ষে যুবলীগ নেতা মিনহাজ আহত

ইদ-ই-মিলাদুন্নবি উপলক্ষে সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে দোয়া ও আলোচনা সভার আয়োজন করেছে স্বপ্নালোড়ন বাংলাদেশ

সাইফুল হক : পবিত্র ইদ-ই-মিলাদুন্নবি উপলক্ষে সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে খাবার বিতরণ করেছে স্বপ্নালোড়ন বাংলাদেশ।

আজ ৯ অক্টোবর দুপুরে ইদ-ই-মিলাদুন্নবি উপলক্ষে স্বপ্নালোড়ন বাংলাদেশের দুই শতাধিক শিক্ষার্থীদের নিয়ে আলোচনা সভা, দোয়া ও মিলাদের আয়োজন করেছে সংগঠনটি। উক্ত আলোচনা সভায় উপস্থিত থেকে দোয়া ও মিলাদ শেষে সুবিধাবঞ্চিত শিশুদের মিষ্টি খাইয়ে তাদের মাঝে খাবার বিতরণ করেন প্রফেসর ডাঃ কামরুল হাসান তরফদার ।

জানা যায় স্বপ্নালোড়ন বাংলাদেশের মিরপুর ও ইস্কাটন দুটি শাখায় ইদ-ই-মিলাদুন্নবি উপলক্ষে সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে এই আলোচনা সভা ও দোয়ার আয়োজন করা হয়। আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সার্কের নাক-কান-গলা সোসাইটির সভাপতি প্রফেসর ডাঃকামরুল হাসান তরফদার। তিনি সুবিধাবঞ্চিত শিশু ও স্বপ্নালোড়ন বাংলাদেশের সাথে সবসময় থাকার আশাবাদ ব্যক্ত করেন।

স্বপ্নালোড়ন বাংলাদেশের মডারেটর জামান আশরাফ জানান, “গত ৮ বছর ধরে স্বপ্নালোড়ন বাংলাদেশ সুবিধাবঞ্চিত, অসহায়-হতদরিদ্র ও পথশিশুদের নিয়ে বিনামূল্যে শিক্ষা-কার্যক্রম চালিয়ে যাচ্ছে। এসকল শিশুদের মাঝে শিক্ষা-সামগ্রিও বিনামূল্যে বিতরণ করা হয়। এছাড়াও বিভিন্ন উৎসবকে সামনে রেখে তাদের মাঝে খাদ্য-সামগ্রি ও পরিধেয় পোষাক উপহার হিসেবে বিতরণ করা হয়। ধর্মীয় উৎসবকে ঘিরেও আনন্দ ভাগাভাগি করে নেওয়া হয় এসকল শিশুদের সাথে। তারই ধারাবাহিকতায় আজ ১২ রবিউল আউয়াল ইদ-ই-মিলাদুন্নবি উপলক্ষে সুবিধাবঞ্চিত শিশুদের সাথে নিয়ে আমরা একই সাথে মিষ্টি মুখ, খাবার বিতরণ ও আলোচনা সভার আয়োজন করেছি।”

এছাড়াও তিনি বলেন আগামীতেও সকল উৎসবকে আমরা একই সাথে সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে আরও ভালোভাবে উদযাপন করতে চাই।

উক্ত আলোচনা সভায় এছাড়াও উপস্থিত ছিলেন মোঃতৌফিকুল ইসলাম, স্বপ্নালোড়ন বাংলাদেশের সভাপতি আরিফুল ইসলাম শাহাব,আল কাউছার রুপম, ফারিয়া জান্নাত স্নিগ্ধা, মৌমিতা শারমিন নিশি, সাইফুল ইসলাম, অমিরুল ইসলাম পিয়াস, জিনিয়া জাফরিন নিদ্রা প্রমুখ।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ