,


শিরোনাম:
«» উত্তরায় কিশোর গ্যাংয়ের ছিনতাইয়ের কবলে পথচারীরা। «» আব্দুল্লাহপুরের তালাবদ্ধ গরুর সিকল কেটে থানায় এনে চাঁদা আদায় ক্ষুব্দ গরুর মালিক  «» ‘পড়ি বঙ্গবন্ধুর বই, সোনার মানুষ হই ‘-শীর্ষক সেরা পাঠকদের পুরষ্কার বিতরণী «» মহানন্দা নদীতে যূবকের রহস্যজনক মৃত্যু হস্তক্ষেপ নেই দায়িত্বশীলদের «» জেলা পুলিশ চাঁপাইনবাবগঞ্জ’র মাস্টার প্যারেড সম্পন্ন «» দখিনের দুয়ার উম্মোচনে ফরিদগঞ্জে আনন্দ র‍্যালী «» আব্দুল্লাহপুরে এনা পরিবহনের বাস চাপায় মৃত্যু পথযাত্রী নবম শ্রেণির শিক্ষার্থী সাআ’দ। «» শিবগঞ্জে অস্ত্র ও ককটেল সহ ১৩ মামলার আসামি গ্রেপ্তারে র‍্যাব «» চাঁপাইনবাবগঞ্জে পুলিশ-ম্যাজিস্ট্রেসি কনফারেন্স সম্পন্ন «» ফরিদগঞ্জে বিয়ের প্রলোভন দেখিয়ে ৮ম শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণ,অভিযুক্ত যুবক আটক

মহানন্দা নদীতে যূবকের রহস্যজনক মৃত্যু হস্তক্ষেপ নেই দায়িত্বশীলদের

ফাহিম ফরহাদ, চাঁপাইনবাবগঞ্জঃ চাঁপাইনবাবগঞ্জ পলিটেকনিক ইনস্টিটিউটের ১ছাত্র নিখোঁজ এর পর, মহানন্দা নদী থেকে লাশ উদ্ধার! অপর আরও ২ জনকে জীবিত উদ্ধার করে স্থানীয়রা।

সোমবার(২৭ জুন) বেলা ১১টায় শহরের পুরাতন সিএন্ডবি ঘাট মহানন্দা নদীতে চাঁপাইনবাবগঞ্জ পলিটেকনিক ইনস্টিটিউটের ৭ ম সেমিস্টারের ৩ ছাত্র সাঁতার কাটতে নেমে ডুবে যায় জানায় স্থানীয়রা, তবে দুজনকে স্থানীয়রা দ্রুত উদ্ধার করলেও একজন নিখোঁজ থাকে, পরে ফায়ার সার্ভিস ও পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে আসে।

পরে স্থানীয়রা বুঝতে পেরে দ্রুত তাদের উদ্ধারে নেমে ২ জনকে উদ্ধার করলেও মাসুদ রানা নামে ১ জন ছাত্র নিখোঁজ থাকে যানা যায়।( দুপুর ১টা পর্যন্ত)

জানা যায়, নিখোঁজ ছাত্র হচ্ছে চাঁপাইনবাবগঞ্জ পলিটেকনিক ইনস্টিটিউটের ইলেক্ট্রনিক্স বিভাগের ৭ম সেমিস্টারের ছাত্র। সে রাজশাহী মহানগরীর তের খাদিয়া কলেজ পাড়ার মৃত মুকসেদের ছেলে মাসুদ রানা (২১) বলে জানাশ পুলিশ।

উদ্ধারকৃতরা হচ্ছে রাজশাহীর গোদাগাড়ী উপজেলার দেলসাদপুর গ্রামের আবু তাহেরের ছেলে আবু তালেব (২২) ও নওগাঁ জেলার হাপানিয়া ঝিকরা গ্রামের জিল্লুর রহমানের ছেলে মোঃ রাকিব হাসান(২২)

চাঁপাইনবাবগঞ্জ ও রাজশাহী থেকে আসা ফায়ারসার্ভিসের একটি ডুবুরী দল নির্মানাধীন রাবার ড্যাম সংলগ্ন নদীতে মরদেহ উদ্ধারের চেষ্টা করে দীর্ঘ ৪-৫ঘন্টা ব্যাপী পরে নিখোঁজ রানার লাশ উদ্ধার করে ফায়ার সার্ভিসের রাজশাহী ডুবুরী দল।

নিখোঁজ মাসুদ রানা ও উদ্ধারকৃতরা বারঘোরিয়া পলিটেকনিক ইনস্টিটিউটের ইলেক্ট্রনিকস টেকনোলজির ৭ম সেমিস্টারের ছাত্র ছিলো বলে জানান একই প্রতিষ্ঠানের শিক্ষার্থি। যানা যায় তিনজনই শহরের সিএন্ডবি ঘাট এলাকার একটি মেসে থেকে পড়াশুনা করতো যানায় সহপাঠী উপস্থিত স্থানীয়রা ও পুলিশ।

তবে এ মৃত্যু নিয়ে জনমনে প্রশ্ন সাঁতার কাটতে কি কেউ কলেজ ড্রেস ঘরি বেল্ট জুতো পড়ে নদীতে নামে!? এ প্রশ্ন থাকা সত্যেও এ বিষয়ে কারও কোনও গ্রুক্ষেপ লক্ষ্য করা যায় নি, না মৃতের পরিবারের না প্রশাসনের। উপস্থিত জনতার এমন প্রশ্নের জট খুলে ঘটনার আড়ালে রহস্য উন্মোচনে প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করেন উপস্থিত ঘটনাস্থলের অনেকেই।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ