,


শিরোনাম:
«» ক্ষতিগ্রস্ত ৩৩ দোকান মালিকরা পেলেন প্রধানমন্ত্রীর অনুদান «» যৌতুক না পেয়ে নির্যাতনের অভিযোগ, গৃহবধূকে মারধর «» তুরাগে ১৫০টি দোকানের বিদ্যুৎ বিল মাসে ৭০০ টাকা দেখিয়ে প্রায় ৫ লক্ষ টাকা আত্মসাৎকারী নামধারী নেতা গ্রেফতার। «» তুরাগে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নতুন সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম শুরু «» তুরাগে ২ বছরের শিশু ধর্ষণ : ধর্ষক মামুন আটক। «» ইদ-ই-মিলাদুন্নবি উপলক্ষে সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে দোয়া ও আলোচনা সভার আয়োজন করেছে স্বপ্নালোড়ন বাংলাদেশ «» কক্সবাজার টেকনাফের এডভোকেট আব্দুর রহমান ইয়াবাসহ তুরাগে পুলিশের জালে ধরা। «» জিএম কাদেরের ফোন ছিনতাই করে ২৩ হাজার টাকা বিক্রি, বসুন্ধরা মার্কেট থেকে ৮ দিন পর খোলা ফোন উদ্ধার। «» শেরে-বাংলা নগরে প্রশাসনকে মাসোহারা দিয়েই চলছে সরকারি দপ্তরের গাড়ির তেল চুরি «» উত্তরায় কিশোর গ্যাংয়ের ছিনতাইয়ের কবলে পথচারীরা।

শিবগঞ্জে অস্ত্র ও ককটেল সহ ১৩ মামলার আসামি গ্রেপ্তারে র‍্যাব

মোঃ ফাহিম ফরহাদঃ শিবগঞ্জে আগ্নেয়াস্ত্র-ককটেলসহ ১৩ মামলার পলাতক আসামীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৫ সিপিসি-১ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের সদস্যরা।গ্রেফতারকৃত আসামী হলো চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার বহরমপুর হঠাৎপাড়া গ্রামের আব্দুল লতিফের ছেলে রাব্বানী(৪০) ১৭জুন শুক্রবার গভীর রাতে শিবগঞ্জ পৌর এলাকার মর্দানা গ্রামে অভিযান চালিয়ে আাসামি রাব্বানীকে গ্রেপ্তার করা হয়।

র‌্যাবের পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে জানা যায় এ তথ্য, র‍্যাব জানায় গোপন সংবাদের ভিত্তিতে শিবগঞ্জ পৌর এলাকার ৯নং ওয়ার্ডের মর্দানা গ্রামের এরফানের পরিত্যাক্ত টিনসেট বাড়ীর সামনে কোম্পানী অধিনায়ক লে. কমান্ডার রুহ-ফি-তাহমিন তৌকির ও কোম্পানী উপ অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মো. জাহিদুল ইসলামের নেতৃত্বে, একটি চৌকস আভিযানিক দল অভিযান পরিচালনা করে। এসময় আসামী ও আসামীর কাছ থেকে ৩টি ওয়ান শুটার গান, ২টি দেশীয় তৈরি অস্ত্র (হাসুয়া) ও ১টি ককটেলসহ ১৩ মামলার ওই আসামী রাব্বানীকে র‍্যাব গ্রেপ্তার করতে সক্ষম হয়। এ বিষয়ে আইনগত ব্যাবস্থা প্রকৃয়াধীন বলে র‍্যাব নিশ্চিত করেন গণমাধ্যমকর্মীদের।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ