,


শিরোনাম:
«» মহানন্দা নদীতে যূবকের রহস্যজনক মৃত্যু হস্তক্ষেপ নেই দায়িত্বশীলদের «» জেলা পুলিশ চাঁপাইনবাবগঞ্জ’র মাস্টার প্যারেড সম্পন্ন «» দখিনের দুয়ার উম্মোচনে ফরিদগঞ্জে আনন্দ র‍্যালী «» আব্দুল্লাহপুরে এনা পরিবহনের বাস চাপায় মৃত্যু পথযাত্রী নবম শ্রেণির শিক্ষার্থী সাআ’দ। «» শিবগঞ্জে অস্ত্র ও ককটেল সহ ১৩ মামলার আসামি গ্রেপ্তারে র‍্যাব «» চাঁপাইনবাবগঞ্জে পুলিশ-ম্যাজিস্ট্রেসি কনফারেন্স সম্পন্ন «» ফরিদগঞ্জে বিয়ের প্রলোভন দেখিয়ে ৮ম শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণ,অভিযুক্ত যুবক আটক «» মুহাম্মদ স: কে নিয়ে বিজেপি নেতাদের কটুক্তির প্রতিবাদে তুরাগ ও উত্তরায় বিক্ষোভ মিছিল ও সমাবেশে অনুষ্ঠিত। «» দুই সন্তান নাজমুল ও সুপারেশ কর্তৃক বৃদ্ধা মা লাঞ্ছিত” থানায় অভিযোগ «» রাজধানীর তুরাগে ডোবা থেকে অজ্ঞাত তরুণীর মৃতদেহ উদ্ধার

শিবগঞ্জে অস্ত্র ও ককটেল সহ ১৩ মামলার আসামি গ্রেপ্তারে র‍্যাব

মোঃ ফাহিম ফরহাদঃ শিবগঞ্জে আগ্নেয়াস্ত্র-ককটেলসহ ১৩ মামলার পলাতক আসামীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৫ সিপিসি-১ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের সদস্যরা।গ্রেফতারকৃত আসামী হলো চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার বহরমপুর হঠাৎপাড়া গ্রামের আব্দুল লতিফের ছেলে রাব্বানী(৪০) ১৭জুন শুক্রবার গভীর রাতে শিবগঞ্জ পৌর এলাকার মর্দানা গ্রামে অভিযান চালিয়ে আাসামি রাব্বানীকে গ্রেপ্তার করা হয়।

র‌্যাবের পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে জানা যায় এ তথ্য, র‍্যাব জানায় গোপন সংবাদের ভিত্তিতে শিবগঞ্জ পৌর এলাকার ৯নং ওয়ার্ডের মর্দানা গ্রামের এরফানের পরিত্যাক্ত টিনসেট বাড়ীর সামনে কোম্পানী অধিনায়ক লে. কমান্ডার রুহ-ফি-তাহমিন তৌকির ও কোম্পানী উপ অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মো. জাহিদুল ইসলামের নেতৃত্বে, একটি চৌকস আভিযানিক দল অভিযান পরিচালনা করে। এসময় আসামী ও আসামীর কাছ থেকে ৩টি ওয়ান শুটার গান, ২টি দেশীয় তৈরি অস্ত্র (হাসুয়া) ও ১টি ককটেলসহ ১৩ মামলার ওই আসামী রাব্বানীকে র‍্যাব গ্রেপ্তার করতে সক্ষম হয়। এ বিষয়ে আইনগত ব্যাবস্থা প্রকৃয়াধীন বলে র‍্যাব নিশ্চিত করেন গণমাধ্যমকর্মীদের।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ