,


শিরোনাম:
«» ক্ষতিগ্রস্ত ৩৩ দোকান মালিকরা পেলেন প্রধানমন্ত্রীর অনুদান «» যৌতুক না পেয়ে নির্যাতনের অভিযোগ, গৃহবধূকে মারধর «» তুরাগে ১৫০টি দোকানের বিদ্যুৎ বিল মাসে ৭০০ টাকা দেখিয়ে প্রায় ৫ লক্ষ টাকা আত্মসাৎকারী নামধারী নেতা গ্রেফতার। «» তুরাগে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নতুন সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম শুরু «» তুরাগে ২ বছরের শিশু ধর্ষণ : ধর্ষক মামুন আটক। «» ইদ-ই-মিলাদুন্নবি উপলক্ষে সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে দোয়া ও আলোচনা সভার আয়োজন করেছে স্বপ্নালোড়ন বাংলাদেশ «» কক্সবাজার টেকনাফের এডভোকেট আব্দুর রহমান ইয়াবাসহ তুরাগে পুলিশের জালে ধরা। «» জিএম কাদেরের ফোন ছিনতাই করে ২৩ হাজার টাকা বিক্রি, বসুন্ধরা মার্কেট থেকে ৮ দিন পর খোলা ফোন উদ্ধার। «» শেরে-বাংলা নগরে প্রশাসনকে মাসোহারা দিয়েই চলছে সরকারি দপ্তরের গাড়ির তেল চুরি «» উত্তরায় কিশোর গ্যাংয়ের ছিনতাইয়ের কবলে পথচারীরা।

ফরিদগঞ্জে বিয়ের প্রলোভন দেখিয়ে ৮ম শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণ,অভিযুক্ত যুবক আটক

কামরুজ্জামান,ফরিদগঞ্জ(চাঁদপুর) জেলার ফরিদগঞ্জে প্রেমের ফাঁদে ফেলে ও বিয়ের প্রলোভন দেখিয়ে ৮ম শ্রেণির এক শিক্ষার্থীকে ধর্ষনের অভিযোগ হয়েছে। ঘটনায় পুলিশ অভিযুক্ত মনির হোসেন(৩২) নামে এক যুবককে আটক করেছে। এ ব্যাপারে ঘটনার শিকার শিক্ষার্থীরা পিতা বাদী হয়ে ফরিদগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছেন। উপজেলার রূপসা দক্ষিণ ইউনিয়নের পশ্চিম কাউনিয়া গ্রামে এঘটনা ঘটে। মনির হোসেন পশ্চিম কাউনিয়া গ্রামের বড় বাড়ির মোস্তফার ছোট ছেলে।
সরেজমিনে গিয়ে ও থানা পুলিশ সূত্রে জানা গেছে, পশ্চিম কাউনিয়া গ্রামের মোস্তফার ছোট ছেলে মনির হোসেন চলতি বছর রমজানে সৌদি আরব থেকে ছুটিতে বাড়িতে আসে। এরই মধ্যে প্রতিবেশি স্থানীয় একটি বিদ্যালয়ের ৮ম শ্রেণির শিক্ষার্থীর সাথে প্রেমে জড়িয়ে পড়ে সে। মন দেয়া নেয়ার ধারাবাহিকতায় ওই শিক্ষার্থীকে বিয়ের প্রলোভন দেখিয়ে গত ৮জুন রাতে স্থানীয় একটি মক্তবে নিয়ে ধর্ষণ করে। বিষয়টি জানাজানি হলে পরদিন রাতে ওই শিক্ষার্থীর পিতা বাদী হয়ে ফরিদগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। উপ-পুলিশ পরিদর্শক নুরুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে তাৎক্ষণিক অভিযান পরিচালনা করে অভিযুক্ত মনির হোসেনকে আটক করে। অপরদিকে, ঘটনার শিকার শিক্ষার্থীকে ডাক্তারী পরীক্ষার জন্য পুলিশি হেফাজতে নেয়।
এব্যাপারে স্থানীয় ইউপি সদস্য মোর্শেদ আলম পাটোয়ারী জানান, ৮জুন রাতে ওই শিক্ষার্থীর পিতা তাকে ফোনে জানান, ওইদিন সন্ধ্যার পর থেকে তার মেয়েকে খুঁজে পাচ্ছেন না। কারো সাথে পালিয়েছে না কোনো আত্মীয়ের বাড়িতে গেছে তা তিনি জানেন না। তবে অভিযুক্ত মনিরের সাথে তার মেয়ের প্রেমের সম্পর্ক রয়েছে বলে জানান। পরদিন সকালে জানতে পারি তার মেয়ে ধর্ষনের শিকার হয়েছে।
ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহীদ হোসেন জানান, অভিযুক্তকে আটক করে আদালতে প্রেরন করা হয়েছে। এব্যাপারে শিক্ষার্থীর পিতা বাদী হয়ে মামলা করেছেন। ঘটনার শিকার শিক্ষার্থীকে পুলিশি হেফাজতে নিয়ে ডাক্তারী পরীক্ষার জন্য চাঁদপুর সদর জেনারেল হাসপাতালে প্রেরন করা হয়েছে।
ছবি- পুলিশ কতৃক আটক অভিযুক্ত যুবক মনির হোসেন

ফরিদগঞ্জে গ্যাস সিলিণ্ডার লিকেজে মা ছেলে অগ্নীদগ্ধ
কামরুজ্জামান,ফরিদগঞ্জ(চাঁদপুর):
ফরিদগঞ্জে গ্যাস সিলিণ্ডার লিকেজে সৃষ্ট অগ্নীকাণ্ডে মা ও ছেলে অগ্নীদগ্ধ হয়েছে। শুক্রবার (১০জুন) সকালে উপজেলার ৮নং পাইকপাড়া দক্ষিণ ইউনিয়নের গাজীপুর গ্রামের সূত্রধর বাড়িতে এই ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় ছেলে অমর সূত্রধর (২৩) ও মা মীরা সূত্রধর(৪৫)কে ঢাকা শেখ হাসিনা বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে।
স্থানীয়রা জানায়, শুক্রবার সকালে উপজেলার গাজীপুর গ্রামের সূত্রধর বাড়ির রসরাজ সূত্রধরে ছেলে অমর সূত্রধর চুলা জ¦ালাতে গেলে গ্যাস সিলিণ্ডার লিকেজ থেকে তার গায়ে আগুন লেগে যায়। ছেলের গায়ে আগুণ লাগার দৃশ্য দেখে মা মীরা সূত্রধর তাকে বাঁচাতে গিয়ে তিনিও অগ্নীদগ্ধ হয়। পরে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে প্রথমে চাঁদপুর সদর হাসপাতালে নিয়ে গেলে তাদের প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য ঢাকা শেখ হাসিনা বার্ন ইউনিটে পাঠিয়ে দেওয়া হয়। বর্তমানে তাদের অবস্থা আশংকাজনক বলে জানা গেছে।
চাঁদপুর সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক অগ্নীদগ্ধের বিষয়টি নিশ্চিত করে জানান, মা ছেলের অবস্থা গুরুতর হওয়ায় তাদের ঢাকা প্রেরণ করা হয়েছে।#

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ