,


শিরোনাম:
«» কক্সবাজার টেকনাফের এডভোকেট আব্দুর রহমান ইয়াবাসহ তুরাগে পুলিশের জালে ধরা। «» জিএম কাদেরের ফোন ছিনতাই করে ২৩ হাজার টাকা বিক্রি, বসুন্ধরা মার্কেট থেকে ৮ দিন পর খোলা ফোন উদ্ধার। «» শেরে-বাংলা নগরে প্রশাসনকে মাসোহারা দিয়েই চলছে সরকারি দপ্তরের গাড়ির তেল চুরি «» উত্তরায় কিশোর গ্যাংয়ের ছিনতাইয়ের কবলে পথচারীরা। «» আব্দুল্লাহপুরের তালাবদ্ধ গরুর সিকল কেটে থানায় এনে চাঁদা আদায় ক্ষুব্দ গরুর মালিক  «» ‘পড়ি বঙ্গবন্ধুর বই, সোনার মানুষ হই ‘-শীর্ষক সেরা পাঠকদের পুরষ্কার বিতরণী «» মহানন্দা নদীতে যূবকের রহস্যজনক মৃত্যু হস্তক্ষেপ নেই দায়িত্বশীলদের «» জেলা পুলিশ চাঁপাইনবাবগঞ্জ’র মাস্টার প্যারেড সম্পন্ন «» দখিনের দুয়ার উম্মোচনে ফরিদগঞ্জে আনন্দ র‍্যালী «» আব্দুল্লাহপুরে এনা পরিবহনের বাস চাপায় মৃত্যু পথযাত্রী নবম শ্রেণির শিক্ষার্থী সাআ’দ।

আবদুল আউয়াল ওয়েলফেয়ার ট্রাস্টের পক্ষ থেকে সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

মাহমুদুল হাসান আশিক,উত্তরা:

পবিত্র ঈদুল-ফিতরকে সামনে রেখে সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেছেন আব্দুল আউয়াল ওয়েলফেয়ার ট্রাস্ট।

আজ ১লা মে ২০২২ রোববার বিকেল ৫ টায় রাজধানীর উত্তরাধীন উত্তরা পাবলিক লাইব্রেরির হল রুমে অসহায় হত দরিদ্র পরিবারের শিশু কিশোরদের কাছে ঈদ সামগ্রী বিতরণ করার এই অনুষ্ঠান শুরু হয়। ছোট্ট শিশু আব্দুর রহিমের সুমধুর কন্ঠের কোরআন তিলাওয়াতের মধ্য দিয়ে অনুষ্ঠানটির সূচনা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে অবসরপ্রাপ্ত লে: কর্ণেল ও সাবেক বিএনসিসির সাবেক পরিচালক মোঃ লুৎফুল কবির কুরানের উদ্ধৃতি দিয়ে বলেন, “এতিম অসহায়দের যদি কিছু দিতে অক্ষমও হও, তোমরা তাদের মাথায় অন্ততপক্ষে হাত বুলিয়ে দাও।” এছাড়াও তিনি তার বক্তব্যে দান সাদাকা করার জন্য সবার মাঝে উৎসাহ জোগান।

ঈদ সামগ্রী বিতরণের উদ্বোধন করেন আবদুল আউয়াল ওয়েলফেয়ার ট্রাস্টের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃআবদুল আউয়াল। তিনি তার বক্তব্যে বলেন, ” আমি আমার জীবনের অবশিষ্ট অংশ গরীব অসহায় হতদরিদ্র পরিবারের উন্নয়নের জন্য কাটিয়ে দিতে চাই। “

অনুষ্ঠানে বিশেষ অতিথিরা তাদের বক্তব্যে এই মহৎ উদ্যোগকে সাধুবাদ জানান। তারা প্রত্যেকেই অসহায় খেটে খাওয়া মানুষ ও অসহায় শিশু কিশোর থেকে শুরু করে উচ্চবিত্ত মানুষ সবার মাঝে সবাই ঈদকে ভাগাভাগি করে নেওয়ার প্রতিজ্ঞাবদ্ধ হন।

দৈনিক উত্তরা নিউজের সম্পাদক ও উত্তরা পাবলিক লাইব্রেরীর প্রতিষ্ঠাতা ও সভাপতি মোঃ তারেকউজ্জামান খান এর সঞ্চালনায় উক্ত ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দি সিনিয়র সোসাইটির সেক্রেটারি জেনারেল মোঃ আবু বকর সিদ্দিক, ইউরেকা স্কুলের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মোঃ নুরুজ্জামান ফিরোজ, দি গ্রানাডা স্কুলের প্রিন্সিপাল মোহাম্মদ হেমায়েত ফেরদাউস প্রমুখ।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ