,


শিরোনাম:
«» কক্সবাজার টেকনাফের এডভোকেট আব্দুর রহমান ইয়াবাসহ তুরাগে পুলিশের জালে ধরা। «» জিএম কাদেরের ফোন ছিনতাই করে ২৩ হাজার টাকা বিক্রি, বসুন্ধরা মার্কেট থেকে ৮ দিন পর খোলা ফোন উদ্ধার। «» শেরে-বাংলা নগরে প্রশাসনকে মাসোহারা দিয়েই চলছে সরকারি দপ্তরের গাড়ির তেল চুরি «» উত্তরায় কিশোর গ্যাংয়ের ছিনতাইয়ের কবলে পথচারীরা। «» আব্দুল্লাহপুরের তালাবদ্ধ গরুর সিকল কেটে থানায় এনে চাঁদা আদায় ক্ষুব্দ গরুর মালিক  «» ‘পড়ি বঙ্গবন্ধুর বই, সোনার মানুষ হই ‘-শীর্ষক সেরা পাঠকদের পুরষ্কার বিতরণী «» মহানন্দা নদীতে যূবকের রহস্যজনক মৃত্যু হস্তক্ষেপ নেই দায়িত্বশীলদের «» জেলা পুলিশ চাঁপাইনবাবগঞ্জ’র মাস্টার প্যারেড সম্পন্ন «» দখিনের দুয়ার উম্মোচনে ফরিদগঞ্জে আনন্দ র‍্যালী «» আব্দুল্লাহপুরে এনা পরিবহনের বাস চাপায় মৃত্যু পথযাত্রী নবম শ্রেণির শিক্ষার্থী সাআ’দ।

ঢাকা-আশুলিয়া মহাসড়কে গাড়ির চাপায় সাবেক পুলিশ সদস্য নিহত

তুরাগ প্রতিনিধিঃ

রাজধানীর তুরাগ থানাধীন বেড়িবাঁধ কালু মিয়া বাসস্ট্যান্ড সংলগ্ন সুন্দরবন কুরিয়ার সার্ভিসের সামনে মহাসড়কের উপর গাড়ি চাপায় এক সাবেক পুলিশ সদস্যের মৃত্যু হয়।

গতকাল ৩০ মার্চ বুধবার সন্ধ্যায় আনুমানিক ৭:৪০ মিনিটের সময় অজ্ঞাত নামা একটি গাড়ির চাপায়  মোটরসাইকেল আরোহী সাবেক পুলিশ সদস্য মোঃ ইসমাইল হোসেন শপন(৩৩) নামে এক ব্যক্তির মৃত্যু হয় । মোঃ ইসমাইল হোসেন শপন বরিশাল জেলার পিরোজপুর মঠবাড়িয়া থানাধীন, ঘড়িশাখালী গ্রামের মোঃ মতিউর রহমানের ছেলে বলে জানা গেছে। তবে বর্তমানে তারা রাজধানীর তেজগাঁও শান্তিনিকেতন উত্তর কুনিপাড়া নামক স্থানে স্থায়ীভাবে বসবাস করে বলেও জানা গেছে।

জানা যায়,তিনি বাইক রাইডার হিসেবে কাজ করছিলেন। আব্দুল্লাহপুর বা উত্তরার দিকে কোথাও যাত্রী নামিয়ে তিনি ধউর বেড়িবাঁধের দেকে যাওয়ার পথে এই দুর্ঘটনাটি ঘটে। দুর্ঘটনাটির পর প্রায় ১ ঘন্টা নিহতের লাশ ঘটনাস্থলেই পড়ে থাকে। যারফলে ঢাকা-অাশুলিয়া হাইওয়েটিতে দীর্ঘ যানজট সৃষ্টি হয়। একপর্যায়ে ঘটনাস্থল দিয়ে চলাচলকারী স্থানীয় এক ব্যক্তি তুরাগ থানায়  বিষয়টি অবগত করলে তুরাগ থানার এসআই মোশারফ সঙ্গীয় ফোর্স নিয়ে সড়কের উপর থেকে লাশটি উদ্ধার করে। সড়কের উপরে থাকা ‘হিরো’ কোম্পানির ‘হাঙ্ক’ নামক একটি মোটরসাইকেল উদ্ধার করে আইনশৃঙ্খলা বাহিনী। যার  রেজিস্ট্রেশন নাম্বার (ঢাকা মেট্রো ল ২৯-৫৬১৩)। উদ্ধার কাজ শেষে মৃত ব্যক্তির পকেটে থাকা মোবাইল ফোনের মাধ্যমে পরিবারের সঙ্গে যোগাযোগ করলে ছোট ভাই ইউসুফ শরিফ ঘটনাস্থলে আসলে একটি অ্যাম্বুলেন্স যোগে লাশটি থানায় নিয়ে যাওয়া হয়। এবিষয়ে এসআই মোশারফ হোসেন জানান, যে গাড়িটি চাপা দিয়েছে সেটি এখনো সনাক্ত করা যায়নি। এ বিষয়ে আমাদের আইনি কার্যক্রম প্রক্রিয়াধীন।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ