,


শিরোনাম:
«» রাজধানীর তুরাগে ডোবা থেকে অজ্ঞাত তরুণীর মৃতদেহ উদ্ধার «» উত্তরায় মা দিবস উপলক্ষে ৩০জন রত্নগর্ভা ‘মা’কে সম্মাননা «» উত্তরায় শিনশিন জাপান হাসপাতালে রোগীকে আটক রেখে নয় লাখ টাকা বিল। «» আবদুল আউয়াল ওয়েলফেয়ার ট্রাস্টের পক্ষ থেকে সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ «» তুরাগ বাসীসহ দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন কৃষকলীগের সভাপতি মোঃ নাসির উদ্দিন «» চাঁপাইনবাবগঞ্জে সার ডিলারদের অনিয়মে জিম্মি কৃষক ও চাষিরা «» ঢাকা-আশুলিয়া মহাসড়কে গাড়ির চাপায় সাবেক পুলিশ সদস্য নিহত «» চাঁদাবাজদের বিরুদ্ধে প্রশাসনকে কঠোর হওয়ার আহ্বান জানান এমপি হাবিব হাসান। «» মশার অসহ্যকর যন্ত্রণায় তিক্ত তুরাগবাসী, দায়িত্বশীলরা বলছেন অসহায়ত্বের কথা «» তুরাগে মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করাকে কেন্দ্র করে পুলিশের উপর বস্তিবাসীর হামলা। 

ঢাকা-আশুলিয়া মহাসড়কে গাড়ির চাপায় সাবেক পুলিশ সদস্য নিহত

তুরাগ প্রতিনিধিঃ

রাজধানীর তুরাগ থানাধীন বেড়িবাঁধ কালু মিয়া বাসস্ট্যান্ড সংলগ্ন সুন্দরবন কুরিয়ার সার্ভিসের সামনে মহাসড়কের উপর গাড়ি চাপায় এক সাবেক পুলিশ সদস্যের মৃত্যু হয়।

গতকাল ৩০ মার্চ বুধবার সন্ধ্যায় আনুমানিক ৭:৪০ মিনিটের সময় অজ্ঞাত নামা একটি গাড়ির চাপায়  মোটরসাইকেল আরোহী সাবেক পুলিশ সদস্য মোঃ ইসমাইল হোসেন শপন(৩৩) নামে এক ব্যক্তির মৃত্যু হয় । মোঃ ইসমাইল হোসেন শপন বরিশাল জেলার পিরোজপুর মঠবাড়িয়া থানাধীন, ঘড়িশাখালী গ্রামের মোঃ মতিউর রহমানের ছেলে বলে জানা গেছে। তবে বর্তমানে তারা রাজধানীর তেজগাঁও শান্তিনিকেতন উত্তর কুনিপাড়া নামক স্থানে স্থায়ীভাবে বসবাস করে বলেও জানা গেছে।

জানা যায়,তিনি বাইক রাইডার হিসেবে কাজ করছিলেন। আব্দুল্লাহপুর বা উত্তরার দিকে কোথাও যাত্রী নামিয়ে তিনি ধউর বেড়িবাঁধের দেকে যাওয়ার পথে এই দুর্ঘটনাটি ঘটে। দুর্ঘটনাটির পর প্রায় ১ ঘন্টা নিহতের লাশ ঘটনাস্থলেই পড়ে থাকে। যারফলে ঢাকা-অাশুলিয়া হাইওয়েটিতে দীর্ঘ যানজট সৃষ্টি হয়। একপর্যায়ে ঘটনাস্থল দিয়ে চলাচলকারী স্থানীয় এক ব্যক্তি তুরাগ থানায়  বিষয়টি অবগত করলে তুরাগ থানার এসআই মোশারফ সঙ্গীয় ফোর্স নিয়ে সড়কের উপর থেকে লাশটি উদ্ধার করে। সড়কের উপরে থাকা ‘হিরো’ কোম্পানির ‘হাঙ্ক’ নামক একটি মোটরসাইকেল উদ্ধার করে আইনশৃঙ্খলা বাহিনী। যার  রেজিস্ট্রেশন নাম্বার (ঢাকা মেট্রো ল ২৯-৫৬১৩)। উদ্ধার কাজ শেষে মৃত ব্যক্তির পকেটে থাকা মোবাইল ফোনের মাধ্যমে পরিবারের সঙ্গে যোগাযোগ করলে ছোট ভাই ইউসুফ শরিফ ঘটনাস্থলে আসলে একটি অ্যাম্বুলেন্স যোগে লাশটি থানায় নিয়ে যাওয়া হয়। এবিষয়ে এসআই মোশারফ হোসেন জানান, যে গাড়িটি চাপা দিয়েছে সেটি এখনো সনাক্ত করা যায়নি। এ বিষয়ে আমাদের আইনি কার্যক্রম প্রক্রিয়াধীন।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ