,


শিরোনাম:
«» তুরাগে গৃহবধু হত্যার অভিযোগে স্বামীর বন্ধু গ্রেফতার «» ভাড়া বাসায় অবস্থান করে স্বর্ণের দোকানে ডাকাতী করতো তারা’ «» ঈশ্বরদীতে ২০০ লিটার মদসহ গ্রেফতার ১ «» ঈশ্বরদীতে নবজাতক হত্যার অভিযোগ সাবেক স্বাস্থ্যকর্মীর আকলিমার বিরুদ্ধে «» সাংবাদিকতার দায় একমাত্র জনসাধারণের কাছে:তিতুমীর «» ঈশ্বরদীতে প্রণোদনার সার-বীজ প্রদানে স্বজনপ্রীতির অভিযোগ প্রকৃত কৃষকদের «» ঈশ্বরদীতে বালু খেকোদের কবলে বিলিন হাজার হেক্টর ফসলি জমি, দিশেহারা কৃষক «» ঠাকুরগাঁওয়ে বিশ্ব মৃত্তিকা দিবস পালিত র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত «» চাঁপাইনবাবগঞ্জ সাবেক এমপি ও জেলা আ.লীগের সাধারণ সম্পাদকের বাসভবনে হামলা «» চাঁপাইনবাবগঞ্জ কৃষকলীগের অনুষ্ঠানে সংঘর্ষে যুবলীগ নেতা মিনহাজ আহত

ফুলপুর উপজেলার নব-নির্বাচিত চেয়ারম্যানগণের শপথবাক্য পাঠ করান -ডিসি এনামুল হক।

গোলাম কিবরিয়া পলাশঃ আজ ২৮ ফেব্রুয়ারী ২০২২ খ্রিস্টাব্দে সকাল ১০.০০ ঘটিকায় ময়মনসিংহ জেলাধীন ফুলপুর উপজেলার ইউনিয়ন পরিষদ নির্বাচনে নব-নির্বাচিত চেয়ারম্যানগণের শপথ গ্রহণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

জেলা প্রশাসকের কার্যালয়, ময়মনসিংহের সম্মেলনকক্ষে আয়োজিত এ অনুষ্ঠানে শপথবাক্য পাঠ করান ময়মনসিংহ জোলার জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট জনাব মোহাম্মদ এনামুল হক।

উক্ত আয়োজনে আরও উপস্থিত ছিলেন উপ-পরিচালক (স্থানীয় সরকার) মো: জাহাঙ্গীর আলম, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট জনাব আয়শা হক, উপজেলা নির্বাহী অফিসার জনাব শীতেষ চন্দ্র সরকার,সহকারী পরিচালক (স্হানীয় সরকার) মো: এরফানুর রহমান এবং সংশ্লিষ্ট ব্যাক্তিবর্গ।

শপথবাক্য পাঠ শেষে জেলা প্রশাসক তার বক্তব্যে প্রশাসনিক কাঠামোর অংশ হিসেবে ইউনিয়ন পরিষদের গুরুত্ব তুলে ধরেন এবং সমৃদ্ধির অগ্রযাত্রায় বাংলাদেশকে এগিয়ে নিতে ও ২০৪১ সালের মধ্যে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা বিনির্মাণে নব-নির্বাচিত ইউনিয়ন পরিষদ চেয়ায়ম্যানগণের করণীয় বিষয় সম্পর্কে আলোচনা করেন।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ