,


শিরোনাম:
«» কক্সবাজার টেকনাফের এডভোকেট আব্দুর রহমান ইয়াবাসহ তুরাগে পুলিশের জালে ধরা। «» জিএম কাদেরের ফোন ছিনতাই করে ২৩ হাজার টাকা বিক্রি, বসুন্ধরা মার্কেট থেকে ৮ দিন পর খোলা ফোন উদ্ধার। «» শেরে-বাংলা নগরে প্রশাসনকে মাসোহারা দিয়েই চলছে সরকারি দপ্তরের গাড়ির তেল চুরি «» উত্তরায় কিশোর গ্যাংয়ের ছিনতাইয়ের কবলে পথচারীরা। «» আব্দুল্লাহপুরের তালাবদ্ধ গরুর সিকল কেটে থানায় এনে চাঁদা আদায় ক্ষুব্দ গরুর মালিক  «» ‘পড়ি বঙ্গবন্ধুর বই, সোনার মানুষ হই ‘-শীর্ষক সেরা পাঠকদের পুরষ্কার বিতরণী «» মহানন্দা নদীতে যূবকের রহস্যজনক মৃত্যু হস্তক্ষেপ নেই দায়িত্বশীলদের «» জেলা পুলিশ চাঁপাইনবাবগঞ্জ’র মাস্টার প্যারেড সম্পন্ন «» দখিনের দুয়ার উম্মোচনে ফরিদগঞ্জে আনন্দ র‍্যালী «» আব্দুল্লাহপুরে এনা পরিবহনের বাস চাপায় মৃত্যু পথযাত্রী নবম শ্রেণির শিক্ষার্থী সাআ’দ।

লক্ষ্মীপুরে আন্তঃ জেলা চোর চক্রের ৫ সদস্য গ্রেফতার 

লক্ষ্মীপুর প্রতিনিধিঃ লক্ষ্মীপুর আন্তঃজেলা চোর চক্রের ৫ সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব-১১। বুধবার (১৬ ই ফেব্রুয়ারী) সকালে লক্ষ্মীপুর প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে বিষয়টি জানান র‌্যাবের অতিরিক্ত পুলিশ সুপার কোম্পানী কমান্ডার খন্দকার মো. শামীম হোসেন। এরআগে ভোর সাড়ে ৩টার দিকে র‌্যাব-১১ সিপিসি-৩ নোয়াখালির একটি অভিযানিক দল নোয়াখালি ও লক্ষ্মীপুরে অভিযান চালিয়ে আন্তঃজেলা চোর চক্রের সদস্যদের আটক করা হয়। আটককৃতরা হলেন, মো. রোবেল (৩০), মো. নিজাম (২৪), মো. হেলাল (৪৫), শাহ মো. মঞ্জুরুল করিম নাঈম (৩১) এবং মো. আব্দুল জলিল (৫২)। এসময় বিনোদপুর ইউনিয়নের ০৪ নং ওয়ার্ডের রুবেলের গ্যারেজ থেকে তাদের চোরাইকৃত ০১টি সবুজ রংয়ের ব্যাটারী চালিত অটোরিকশা উদ্ধার করা হয়।

উল্যেখ্য, গত ৬ ফেব্রুয়ারী ইয়াছিন আরাফাতের একটি অটোরিকশায় করে ছদ্মবেশী চোর চক্রের দুই সদস্য নিয়ে ভবানীগঞ্জ থেকে লক্ষ্মীপুর হলবন মসজিদে আসলে সাউন্ডবক্স আনার জন্য ইয়াছিনকে পাঠালে তারা ইয়াছিন এর অটোরিকশা নিয়ে পালিয়ে যায়। পরে সেই অটোরিকশা মাইজদি এলাকায় নাঈম ও জলিল নামে দুই ব্যাক্তির কাছে ২৫ হাজার টাকায় বিক্রি করে। ইয়াছিনের অভিযোগের ভিত্তিতে র‌্যাব-১১ অভিযান চালিয়ে অটোরিকশাটি উদ্ধার করে ।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ