,


শিরোনাম:
«» রাজধানীর তুরাগে ডোবা থেকে অজ্ঞাত তরুণীর মৃতদেহ উদ্ধার «» উত্তরায় মা দিবস উপলক্ষে ৩০জন রত্নগর্ভা ‘মা’কে সম্মাননা «» উত্তরায় শিনশিন জাপান হাসপাতালে রোগীকে আটক রেখে নয় লাখ টাকা বিল। «» আবদুল আউয়াল ওয়েলফেয়ার ট্রাস্টের পক্ষ থেকে সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ «» তুরাগ বাসীসহ দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন কৃষকলীগের সভাপতি মোঃ নাসির উদ্দিন «» চাঁপাইনবাবগঞ্জে সার ডিলারদের অনিয়মে জিম্মি কৃষক ও চাষিরা «» ঢাকা-আশুলিয়া মহাসড়কে গাড়ির চাপায় সাবেক পুলিশ সদস্য নিহত «» চাঁদাবাজদের বিরুদ্ধে প্রশাসনকে কঠোর হওয়ার আহ্বান জানান এমপি হাবিব হাসান। «» মশার অসহ্যকর যন্ত্রণায় তিক্ত তুরাগবাসী, দায়িত্বশীলরা বলছেন অসহায়ত্বের কথা «» তুরাগে মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করাকে কেন্দ্র করে পুলিশের উপর বস্তিবাসীর হামলা। 

লক্ষ্মীপুরে আন্তঃ জেলা চোর চক্রের ৫ সদস্য গ্রেফতার 

লক্ষ্মীপুর প্রতিনিধিঃ লক্ষ্মীপুর আন্তঃজেলা চোর চক্রের ৫ সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব-১১। বুধবার (১৬ ই ফেব্রুয়ারী) সকালে লক্ষ্মীপুর প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে বিষয়টি জানান র‌্যাবের অতিরিক্ত পুলিশ সুপার কোম্পানী কমান্ডার খন্দকার মো. শামীম হোসেন। এরআগে ভোর সাড়ে ৩টার দিকে র‌্যাব-১১ সিপিসি-৩ নোয়াখালির একটি অভিযানিক দল নোয়াখালি ও লক্ষ্মীপুরে অভিযান চালিয়ে আন্তঃজেলা চোর চক্রের সদস্যদের আটক করা হয়। আটককৃতরা হলেন, মো. রোবেল (৩০), মো. নিজাম (২৪), মো. হেলাল (৪৫), শাহ মো. মঞ্জুরুল করিম নাঈম (৩১) এবং মো. আব্দুল জলিল (৫২)। এসময় বিনোদপুর ইউনিয়নের ০৪ নং ওয়ার্ডের রুবেলের গ্যারেজ থেকে তাদের চোরাইকৃত ০১টি সবুজ রংয়ের ব্যাটারী চালিত অটোরিকশা উদ্ধার করা হয়।

উল্যেখ্য, গত ৬ ফেব্রুয়ারী ইয়াছিন আরাফাতের একটি অটোরিকশায় করে ছদ্মবেশী চোর চক্রের দুই সদস্য নিয়ে ভবানীগঞ্জ থেকে লক্ষ্মীপুর হলবন মসজিদে আসলে সাউন্ডবক্স আনার জন্য ইয়াছিনকে পাঠালে তারা ইয়াছিন এর অটোরিকশা নিয়ে পালিয়ে যায়। পরে সেই অটোরিকশা মাইজদি এলাকায় নাঈম ও জলিল নামে দুই ব্যাক্তির কাছে ২৫ হাজার টাকায় বিক্রি করে। ইয়াছিনের অভিযোগের ভিত্তিতে র‌্যাব-১১ অভিযান চালিয়ে অটোরিকশাটি উদ্ধার করে ।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ