,


শিরোনাম:
«» কক্সবাজার টেকনাফের এডভোকেট আব্দুর রহমান ইয়াবাসহ তুরাগে পুলিশের জালে ধরা। «» জিএম কাদেরের ফোন ছিনতাই করে ২৩ হাজার টাকা বিক্রি, বসুন্ধরা মার্কেট থেকে ৮ দিন পর খোলা ফোন উদ্ধার। «» শেরে-বাংলা নগরে প্রশাসনকে মাসোহারা দিয়েই চলছে সরকারি দপ্তরের গাড়ির তেল চুরি «» উত্তরায় কিশোর গ্যাংয়ের ছিনতাইয়ের কবলে পথচারীরা। «» আব্দুল্লাহপুরের তালাবদ্ধ গরুর সিকল কেটে থানায় এনে চাঁদা আদায় ক্ষুব্দ গরুর মালিক  «» ‘পড়ি বঙ্গবন্ধুর বই, সোনার মানুষ হই ‘-শীর্ষক সেরা পাঠকদের পুরষ্কার বিতরণী «» মহানন্দা নদীতে যূবকের রহস্যজনক মৃত্যু হস্তক্ষেপ নেই দায়িত্বশীলদের «» জেলা পুলিশ চাঁপাইনবাবগঞ্জ’র মাস্টার প্যারেড সম্পন্ন «» দখিনের দুয়ার উম্মোচনে ফরিদগঞ্জে আনন্দ র‍্যালী «» আব্দুল্লাহপুরে এনা পরিবহনের বাস চাপায় মৃত্যু পথযাত্রী নবম শ্রেণির শিক্ষার্থী সাআ’দ।

ময়মনসিংহে কোতোয়ালী মডেল থানা পুলিশের অভিযানে গ্রেফতার -১৭

গোলাম কিবরিয়া পলাশঃ ময়মনসিংহ কোতোয়ালী মডেল থানা পুলিশের অভিযানে সাজাপ্রাপ্ত ও আদালত কর্তৃক গ্রেফতারী পরোয়ানাভুক্তসহ বিভিন্ন অভিযোগে ১৭ জনকে গ্রেফতার করা হয়েছে। আজ ১৪ ফেব্রুয়ারী ২০২২ তারিখ সোমবার সকাল পর্যন্ত গত ২৪ ঘন্টায় বিভিন্ন এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।

কোতোয়ালী মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ জানান, আইন শৃংখলা নিয়ন্ত্রণ, জুয়া ও মাদকমুক্ত অঞ্চল গড়াসহ আদালতের নির্দেশনা বাস্তবায়নে পুলিশ সুপারের নির্দেশে কোতোয়ালী পুলিশ নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে। এরই অংশ হিসাবে গত ২৪ ঘন্টায় বিভিন্ন অপরাধের দায়ে ১৭ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

এর মাঝে এসআই কুমোদলাল দাসের নেতৃত্বে একটি টীম নগরীর খাগডহর ঘুন্টি থেকে দস্যুতার চেষ্টা মামলার আসামী হেলাল উদ্দিন ওরফে কাজলকে দেশীয় অস্ত্রসহ গ্রেফতার করে। এএসআই মোর্শেদ আলমের নেতৃত্বে একটি টীম ফকিরাকান্দা এলাকা থেকে ৫ জুয়াড়িকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতদের কাছ থেকে জুয়াড় সামগ্রী ও নগদ টাকা উদ্ধার করে পুলিশ। জুয়াড়িয়ারা হলো, বোরহান উদ্দিন, হেলাল উদ্দিন, জীবন মিয়া, রাসেল ও হেলাল মিয়া ওরফে সুন্দর আলী।

এ ছাড়াও এস আই আবুল কাশেম, এসআই নিরুপম নাগ, এসআই টিটু সরকার, এসআই আশিকুল হাসান,এএসআই আনোয়ার হোসেন, এএসআই সানজিদ, এএসআই আবুল কালাম আজাদ, এএসআই হুমায়ুন কবির, এএসআই সুজন চন্দ্র সাহা, এএসআই মোজাম্মেল হক পৃথক অভিযান চালিয়ে সাজাপ্রাপ্ত পলাতক একজন, জিআর মামলায় গ্রেফতারী পরোয়ানামুলে ৩ জন ও সিআর মামলায় পরোয়ানামূলে ৭ জনকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃতরা হলো, মোঃ আরিফ, কবি চরন ঋষি, আব্দুল্লাহ হিল কাফি, জাকির হোসেন নাঈম, পারভেজ উদ্দিন, ইয়াসিন সরকার, রুহুল আমীন, শহিদুল ইসলাম ও বুলু মন্ডল। এদের মধ্যে একই ব্যাক্তির নামে একাধিক পরোয়ানা রয়েছে। গ্রেফতারকৃত আসামীদেরকে আদালতে পাঠানো হয়েছে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ