,


শিরোনাম:
«» রাজধানীর তুরাগে ডোবা থেকে অজ্ঞাত তরুণীর মৃতদেহ উদ্ধার «» উত্তরায় মা দিবস উপলক্ষে ৩০জন রত্নগর্ভা ‘মা’কে সম্মাননা «» উত্তরায় শিনশিন জাপান হাসপাতালে রোগীকে আটক রেখে নয় লাখ টাকা বিল। «» আবদুল আউয়াল ওয়েলফেয়ার ট্রাস্টের পক্ষ থেকে সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ «» তুরাগ বাসীসহ দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন কৃষকলীগের সভাপতি মোঃ নাসির উদ্দিন «» চাঁপাইনবাবগঞ্জে সার ডিলারদের অনিয়মে জিম্মি কৃষক ও চাষিরা «» ঢাকা-আশুলিয়া মহাসড়কে গাড়ির চাপায় সাবেক পুলিশ সদস্য নিহত «» চাঁদাবাজদের বিরুদ্ধে প্রশাসনকে কঠোর হওয়ার আহ্বান জানান এমপি হাবিব হাসান। «» মশার অসহ্যকর যন্ত্রণায় তিক্ত তুরাগবাসী, দায়িত্বশীলরা বলছেন অসহায়ত্বের কথা «» তুরাগে মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করাকে কেন্দ্র করে পুলিশের উপর বস্তিবাসীর হামলা। 

লক্ষ্মীপুরে যৌতুক না পেয়ে স্ত্রীর মুখে বিষ, ছয়দিন পর মৃত্যু স্বামী গ্রেফতার

মোঃ আরিফ হোসেনঃ লক্ষ্মীপুরের রায়পুরে যৌতুক না পেয়ে স্ত্রীর মুখে বিষ ঢেলে দিয়েছেন এক পাষণ্ড স্বামী। এ ঘটনায় গুরুতর অসুস্থ অবস্থায় ছয়দিন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে মৃত্যু হয়েছে ওই গৃহবধূ রুমা আক্তারের (২৫)। শুক্রবার (২৮ জানুয়ারি) দুপুরে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। এ ঘটনায় দায়েরকৃত মামলায় পাষণ্ড স্বামী সোহেল হোসেনকে (২৮) গ্রেফতার করেছে পুলিশ। বিকেলে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

গত ২৩ জানুয়ারি (রোববার) রাতে উপজেলার কেরোয়া ইউনিয়নের দক্ষিণ কেরোয়া গ্রামের তজম উদ্দিন মিঝি বাড়িতে এ ঘটনা ঘটে বলে জানায় পুলিশ।

রুমা ওই বাড়ির মো. ইউসুফের মেয়ে। ১০ বছর আগে একই বাড়ির মৃত সেকান্দরের ছেলে সোহেলের সঙ্গে পারিবারিকভাবে বিয়ে হয় রুমার। তাদের ঘরে রিয়াদ নামে ৮ বছরের একটি পুত্র সন্তান রয়েছে।
মামলা ও পারিবারিক সূত্রে জানা গেছে, গত কয়েক বছর ধরে রুমার পরিবারের কাছ থেকে চার লাখ টাকা যৌতুক দাবি করে আসছে সোহেল। এ নিয়ে তাদের মধ্যে কথা কাটাকাটি হতো। মাঝেমধ্যেই সোহেল নির্যাতন করত রুমাকে। এ নিয়ে পারিবারিক কলহ চরম আকার ধারণ করে। গত ২৩ জানুয়ারি রাত ৮টার দিকে সোহেল রুমাকে মারধর করে। একপর্যায়ে ঘরে থাকা কীটনাশক রুমার মুখে ঢেলে দেয় সোহেল। এতে তার চিৎকারে বাড়ির লোকজন এসে রুমাকে উদ্ধার করে প্রথমে রায়পুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে জেলা সদর হাসপাতালে ভর্তি করে। অবস্থার অবনতি হওয়ায় তাকে ঢাকার একটি হাসপাতালে নিয়ে চিকিৎসা দেওয়া হয়। ছয়দিন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে শুক্রবার দুপুরে সেখানে তার মৃত্যু হয়।

রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শিপন বড়ুয়া ক্রাইম-নিউজ এর প্রতিনিধি কে বলেন, পারিবারিক কলহের জেরে রুমার মুখে বিষ ঢেলে দেওয়ার ঘটনায় তার পরিবারের পক্ষ থেকে বৃহস্পতিবার (২৭ জানুয়ারি) একটি মামলা দায়ের করা হয়। ওই মামলায় শুক্রবার (২৮ জানুয়ারি) সকালে তাকে গ্রেফতার করা হয়। দুপুরে রুমার মৃত্যুর সংবাদ পাই। তার মরদেহ ঢাকা থেকে এনে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালে পাঠানো হবে। তার স্বামী সোহেলকে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ