,


শিরোনাম:
«» রাজধানীর তুরাগে ডোবা থেকে অজ্ঞাত তরুণীর মৃতদেহ উদ্ধার «» উত্তরায় মা দিবস উপলক্ষে ৩০জন রত্নগর্ভা ‘মা’কে সম্মাননা «» উত্তরায় শিনশিন জাপান হাসপাতালে রোগীকে আটক রেখে নয় লাখ টাকা বিল। «» আবদুল আউয়াল ওয়েলফেয়ার ট্রাস্টের পক্ষ থেকে সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ «» তুরাগ বাসীসহ দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন কৃষকলীগের সভাপতি মোঃ নাসির উদ্দিন «» চাঁপাইনবাবগঞ্জে সার ডিলারদের অনিয়মে জিম্মি কৃষক ও চাষিরা «» ঢাকা-আশুলিয়া মহাসড়কে গাড়ির চাপায় সাবেক পুলিশ সদস্য নিহত «» চাঁদাবাজদের বিরুদ্ধে প্রশাসনকে কঠোর হওয়ার আহ্বান জানান এমপি হাবিব হাসান। «» মশার অসহ্যকর যন্ত্রণায় তিক্ত তুরাগবাসী, দায়িত্বশীলরা বলছেন অসহায়ত্বের কথা «» তুরাগে মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করাকে কেন্দ্র করে পুলিশের উপর বস্তিবাসীর হামলা। 

ছাতকে অজ্ঞাতনামা যুবক হত্যার ঘটনায় স্বামী-স্ত্রী গ্রেফতার

ছাতক প্রতিনিধিঃ ছাতকে অজ্ঞাতনামা যুবকের হত্যার ঘটনায় জড়িত সন্দেহে স্বামী-স্ত্রী দু’জনকে আটক করেছে পুলিশ। তাদের দু’জনকেই হত্যা মামলায় গ্রেফতার দেখিয়ে রোববার দুপুরে সুনামগঞ্জ জেল-হাজতে পাঠানো হয়েছে। এরা হলো, দোয়ারাবাজার উপজেলার নরসিংপুর গ্রামের মৃত রশিদ আলীর পুত্র তাজুল মিয়া ওরফে খসরু (৫৫) ও তার স্ত্রী সুফিয়া বেগম (৪৫)। বর্তমানে এরা ছাতক পৌরসভার ৫নং ওয়ার্ডের দক্ষিণ বাগবাড়ী (লেবারপাড়া) আবাসিক এলাকার বাসিন্দা। পুলিশ শনিবার বিকেলে অভিযান চালিয়ে লোবারপাড়া থেকে তাদের আটক করে পুলিশ। উল্লেখ্য, গত ৪ মার্চ দুপুরে ২০বছর বয়সী এক যুবকের বিকৃত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। পৌরসভার ৫নং ওয়ার্ডের দক্ষিণ বাগবাড়ী (লেবারপাড়া) আবাসিক এলাকার একটি ধানের জমি থেকে ওই যুবকের লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় এসআই মাসুদ রানা বিশ্বাস বাদী হয়ে অজ্ঞাতনামা আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেন। মামলার তদন্তকারী কর্মকর্তা থানার সেকেন্ড অফিসার হাবিবুর রহমান (পিপিএম) জানান, আসামী তাজুল মিয়া বিজ্ঞ আদালতে হত্যার দায় স্বীকার করে জবানবন্ধি দিয়েছে। আসামীদের রিমান্ডে আবেদন করা হয়েছে, হত্যার বিষয়ে আরও জিজ্ঞাসাবাদ করা হবে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ