,


শিরোনাম:
«» উত্তরায় কিশোর গ্যাংয়ের ছিনতাইয়ের কবলে পথচারীরা। «» আব্দুল্লাহপুরের তালাবদ্ধ গরুর সিকল কেটে থানায় এনে চাঁদা আদায় ক্ষুব্দ গরুর মালিক  «» ‘পড়ি বঙ্গবন্ধুর বই, সোনার মানুষ হই ‘-শীর্ষক সেরা পাঠকদের পুরষ্কার বিতরণী «» মহানন্দা নদীতে যূবকের রহস্যজনক মৃত্যু হস্তক্ষেপ নেই দায়িত্বশীলদের «» জেলা পুলিশ চাঁপাইনবাবগঞ্জ’র মাস্টার প্যারেড সম্পন্ন «» দখিনের দুয়ার উম্মোচনে ফরিদগঞ্জে আনন্দ র‍্যালী «» আব্দুল্লাহপুরে এনা পরিবহনের বাস চাপায় মৃত্যু পথযাত্রী নবম শ্রেণির শিক্ষার্থী সাআ’দ। «» শিবগঞ্জে অস্ত্র ও ককটেল সহ ১৩ মামলার আসামি গ্রেপ্তারে র‍্যাব «» চাঁপাইনবাবগঞ্জে পুলিশ-ম্যাজিস্ট্রেসি কনফারেন্স সম্পন্ন «» ফরিদগঞ্জে বিয়ের প্রলোভন দেখিয়ে ৮ম শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণ,অভিযুক্ত যুবক আটক

ময়মনসিংহে মোবাইল কোর্ট পরিচালনা করে ৫ ইটভাটায় ১৮ লক্ষ টাকা জরিমানা।

পলাশ ময়মনসিংহঃ ময়মনসিংহে ৫ ইটভাটায় ১৮ লক্ষ টাকা জরিমানা ময়মনসিংহ সিটি কর্পোরেশন ও সদর উপজেলার বিভিন্ন এলাকায় অবস্থিত পাঁচটি অবৈধ ইটভাটায় মোবাইল কোর্ট পরিচালনা করে আঠার লক্ষ টাকা জরিমানা আদায় করা হয়েছে।

জানা গেছে, আজ ২৪ জানুয়ারী ২০২২ তারিখ সোমবার ময়মনসিংহ সিটি কর্পোরেশন ও সদর উপজেলার শহরতলীর এলাকায় অবস্থিত অবৈধ ইটভাটায় পরিবেশ অধিদপ্তরের ময়মনসিংহ জেলা কার্যালয়ের উদ্যোগে এ অভিযান পরিচালিত হয়।

উক্ত অভিযানে ময়মনসিংহ জেলা পরিবেশ অধিদপ্তর ও ময়মনসিংহ বিভাগীয় কার্যালয়ের উপপরিচালক ও বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট রুবেল মাহমুদ এর নেতৃত্বে ময়মনসিংহ সিটি কর্পোরেশন ও সদর এলাকায় অবস্থিত পাঁচটি অবৈধ ইটভাটা মেসার্স এইচ এম বি ব্রিকস, মেসার্স সেবা ব্রিকস, মেসার্স রতন ব্রিকস, মেসার্স আনোয়ার ব্রিকস, মেসার্স চমক ব্রিকস ইটভাটায় মোবাইল কোর্ট পরিচালনা করে সর্বমাট ১৮ লক্ষ টাকা জড়িমানা ধার্য এবং তাৎক্ষনিক আদায় করা হয়।

এ সময় মোবাইল কোর্টে প্রসিকিউটর হিসেবে দায়িত্ব পালন করেন পরিবেশ অধিদপ্তর, ময়মনসিংহ জেলা কার্যালয়ের পরিদর্শক মোঃ রুহুল আমিন। পরিবেশ অধিদপ্তর, ময়মনসিংহ জেলা কার্যালয়ের উপপরিচালক মিহির লাল সরদার উপস্থিত ছিলেন।

এ ছাড়াও ময়মনসিংহ জেলা পুলিশ নিরাপত্তা প্রদান করে সহায়তা করেন। মোবাইল কোর্ট পরিচালনাকালে ইটভাটা মালিকগনকে অবৈধ ইটভাটা বন্ধের নির্দেশনা প্রদান করা হয়। অবৈধ ইটভাটার বিরুদ্ধে এ ধরনের অভিযান অব্যাহত থাকবেও বলে জানা যায়।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ