,


শিরোনাম:
«» রাজধানীর তুরাগে ডোবা থেকে অজ্ঞাত তরুণীর মৃতদেহ উদ্ধার «» উত্তরায় মা দিবস উপলক্ষে ৩০জন রত্নগর্ভা ‘মা’কে সম্মাননা «» উত্তরায় শিনশিন জাপান হাসপাতালে রোগীকে আটক রেখে নয় লাখ টাকা বিল। «» আবদুল আউয়াল ওয়েলফেয়ার ট্রাস্টের পক্ষ থেকে সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ «» তুরাগ বাসীসহ দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন কৃষকলীগের সভাপতি মোঃ নাসির উদ্দিন «» চাঁপাইনবাবগঞ্জে সার ডিলারদের অনিয়মে জিম্মি কৃষক ও চাষিরা «» ঢাকা-আশুলিয়া মহাসড়কে গাড়ির চাপায় সাবেক পুলিশ সদস্য নিহত «» চাঁদাবাজদের বিরুদ্ধে প্রশাসনকে কঠোর হওয়ার আহ্বান জানান এমপি হাবিব হাসান। «» মশার অসহ্যকর যন্ত্রণায় তিক্ত তুরাগবাসী, দায়িত্বশীলরা বলছেন অসহায়ত্বের কথা «» তুরাগে মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করাকে কেন্দ্র করে পুলিশের উপর বস্তিবাসীর হামলা। 

ফরিদগঞ্জে বিএনপি নেতার দোকান ঘর ও বসত বাড়িতে হামলা ভাংচুর

কামরুজ্জামান,ফরিদগঞ্জঃ ফরিদগঞ্জ উপজেলা বিএনপির এক গ্রæপের সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান আজিজুর রহমানের দোকান ঘর ও বাসা বাড়িতে হামলা ও ভাংচুর করেছে একদল অস্ত্রধারী সন্ত্রাসী। জায়গা জমির বিরোধকে কেন্দ্র করে এই ঘটনা ঘটেছে ১৬ জানুয়ারী রবিবার সকালে উপজেলার হর্নিদূর্গাপুর গ্রামের মদিনা বাজারে। এ সময় বাজারে থাকা মানুষজন আতংকগ্রস্ত হয়ে পড়ে ।
হামলার শিকার ভুক্তভোগী ও প্রত্যক্ষদর্শীরা জানায়, হর্নিদূর্গাপুর গ্রামের আজিজুর রহমান ও একই এলাকার আবদুছ ছাত্তার মজুমদারের সাথে জায়গা জমির ভোগ দখল নিয়ে দীর্ঘদিন থেকে বিরোধ চলে আসছে। এই বিরোধকে কেন্দ্র করে সকালে একদল অস্ত্রধারী সন্ত্রাসী অতির্কিত ভাবে মদিনা বাজারে থাকা আজিজুর রহমানের আদাপাকা দোকান ঘরের দেয়াল ভেংগে ওই স্থানে নতুন টিনের বেড়া দিয়ে রাখে প্রতিপক্ষরা। বাধা দিতে গেলে সন্ত্রাসীরা আজিজের বসত ঘরেও হামলা চালিয়ে ভাংচুর করে। এ সময় আতংকগ্রস্ত আজিজুর রহমান জীবন রক্ষার্থে বসত ঘরের দরজা জানালা বন্ধ করে ভেতরে অবস্থান নেয়। পরে পুলিশ এসে উক্তপ্ত পরিস্থিতি স্বাভাবিক করে।
এ নিয়ে ভুক্তভোগী আজিজুর রহমান বলেন, সকালে ভাড়াটিয়া একদল সন্ত্রাসী এসে মদিনা বাজারে থাকা আমার ১৩টি দোকান ঘরে হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর করেছে। ঘটনার সাথে সাথেই আমি থানার ওসিকে মুঠোফোনে ঘটনা জানিয়েছি।
অপরদিকে আজিজের প্রতিপক্ষ আবদুছ ছাত্তারকে এলাকায় পাওয়া না গেলে তারই চাচাত ভাই মো. গফুর মজুমদার বলেন, বায়না সুত্রে উক্ত জায়গায় থাকা দোকানের মালিকানা নিয়ে সৃষ্ট বিরোধ রয়েছে দু’পক্ষের মধ্যেই।
আজিজুর রহমানের ভোগদখলীয় জায়গা জোর পূর্বক দখল করার আশংকায় গত ১০ জানুয়ারী আজিজুর রহমান নিজে বাদী হয়ে আবদুছ ছাত্তার মজুমদারকে প্রধান অভিযুক্ত করে ৩ জনের বিরুদ্ধে ফরিদগঞ্জ থানায় একটি জিডি মামলা করেছেন। জিডি নং ৪৭৯ তাং ১০ জানুয়ারী ২০২২ইং
এ বিষয়ে ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শহীদ হোসেন বলেন, খবর পেয়ে ঘটনার স্থান পরিদর্শন করেছে পুলিশ, বিষয়টি নিয়ে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ