,


শিরোনাম:
«» মহানন্দা নদীতে যূবকের রহস্যজনক মৃত্যু হস্তক্ষেপ নেই দায়িত্বশীলদের «» জেলা পুলিশ চাঁপাইনবাবগঞ্জ’র মাস্টার প্যারেড সম্পন্ন «» দখিনের দুয়ার উম্মোচনে ফরিদগঞ্জে আনন্দ র‍্যালী «» আব্দুল্লাহপুরে এনা পরিবহনের বাস চাপায় মৃত্যু পথযাত্রী নবম শ্রেণির শিক্ষার্থী সাআ’দ। «» শিবগঞ্জে অস্ত্র ও ককটেল সহ ১৩ মামলার আসামি গ্রেপ্তারে র‍্যাব «» চাঁপাইনবাবগঞ্জে পুলিশ-ম্যাজিস্ট্রেসি কনফারেন্স সম্পন্ন «» ফরিদগঞ্জে বিয়ের প্রলোভন দেখিয়ে ৮ম শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণ,অভিযুক্ত যুবক আটক «» মুহাম্মদ স: কে নিয়ে বিজেপি নেতাদের কটুক্তির প্রতিবাদে তুরাগ ও উত্তরায় বিক্ষোভ মিছিল ও সমাবেশে অনুষ্ঠিত। «» দুই সন্তান নাজমুল ও সুপারেশ কর্তৃক বৃদ্ধা মা লাঞ্ছিত” থানায় অভিযোগ «» রাজধানীর তুরাগে ডোবা থেকে অজ্ঞাত তরুণীর মৃতদেহ উদ্ধার

বৃহত্তর ময়মনসিংহ অঞ্চলের ঢাকামুখী গণপরিবহন অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা।

গোলাম কিবরিয়া পলাশ, ময়মনসিংহঃ ধীরগতির উন্নয়ন কর্মকাণ্ডের কারণে গাজীপুরের সালনা থেকে টঙ্গী পর্যন্ত ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে পরিবহন চলাচলে একরকম অচলাবস্থা তৈরি হয়েছে। ময়মনসিংহ থেকে গাজীপুর পর্যন্ত মাত্র ১ ঘণ্টায় পৌঁছানো গেলেও ঢাকার মহাখালী পর্যন্ত এর পরের পথটুকু পার হতে লেগে যাচ্ছে ৪-৫ ঘণ্টা।

এ অবস্থার অবসানের দাবিতে রোববার (১৬ জানুয়ারি) থেকে অনির্দিষ্টকালের জন্য পরিবহন ধর্মঘট ডেকেছে ময়মনসিংহ পরিবহন মালিক সমিতি।

জানা গেছে, আজ ১৫ জানুয়ারী ২০২২ তারিখ শনিবার সন্ধ্যায় ময়মনসিংহ জেলা পরিবহন মোটর মালিক সমিতির মহাসচিব মাহবুবুর রহমান বিষয়টি নিশ্চিত করেন।

এর আগে এ দুর্ভোগ নিরসনে দৃশ্যমান উদ্যোগ গ্রহণের দাবি জানিয়ে ছিল ময়মনসিংহ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজ এবং ময়মনসিংহ জেলা মোটর মালিক সমিতি।

এজন্য ১৫ জানুয়ারী ২০২২ তারিখ পর্যন্ত আলটিমেটাম দেওয়া হয়েছিল। তবে বেঁধে দেওয়া সময়ের মধ্যে দৃশ্যমান কোনো উদ্যোগ না নেওয়ায় আগামীকাল ১৬ জানুয়ারী ২০২২ তারিখ রোববার ভোর থেকেই বন্ধ হচ্ছে বৃহত্তর ময়মনসিংহ থেকে ঢাকামুখী সব ধরনের যান চলাচল।

এ নিয়ে গত ২ জানুয়ারী ২০২২ তারিখ ময়মনসিংহ জেলা মোটর মালিক সমিতি এবং ময়মনসিংহ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের যৌথ আয়োজনে সংবাদ সম্মেলনে ময়মনসিংহ চেম্বারের সভাপতি আমিনুল হক শামীম বলেছিলেন, ১৫ জানুয়ারী ২০২২ তারিখের মধ্যে দৃশ্যমান কোনো উন্নয়ন না ঘটলে বৃহত্তর ময়মনসিংহের যোগাযোগ ব্যবস্থা বন্ধ রাখা ছাড়া আমাদের আর কোনো উপায় থাকবে না।

এরই প্রেক্ষিতে আগামীকাল ১৬ জানুয়ারী ২০২২ তারিখ রোববার থেকে বৃহত্তর ময়মনসিংহের ময়মনসিংহ, জামালপুর, শেরপুর, নেত্রকোনা, কিশোরগঞ্জ ও টাঙ্গাইলের যোগাযোগ ব্যবস্থা পূর্বের সিদ্ধান্ত অনুযায়ী অনির্দিষ্টকালের জন্য বন্ধ থাকবে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ