,


শিরোনাম:
«» ক্ষতিগ্রস্ত ৩৩ দোকান মালিকরা পেলেন প্রধানমন্ত্রীর অনুদান «» যৌতুক না পেয়ে নির্যাতনের অভিযোগ, গৃহবধূকে মারধর «» তুরাগে ১৫০টি দোকানের বিদ্যুৎ বিল মাসে ৭০০ টাকা দেখিয়ে প্রায় ৫ লক্ষ টাকা আত্মসাৎকারী নামধারী নেতা গ্রেফতার। «» তুরাগে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নতুন সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম শুরু «» তুরাগে ২ বছরের শিশু ধর্ষণ : ধর্ষক মামুন আটক। «» ইদ-ই-মিলাদুন্নবি উপলক্ষে সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে দোয়া ও আলোচনা সভার আয়োজন করেছে স্বপ্নালোড়ন বাংলাদেশ «» কক্সবাজার টেকনাফের এডভোকেট আব্দুর রহমান ইয়াবাসহ তুরাগে পুলিশের জালে ধরা। «» জিএম কাদেরের ফোন ছিনতাই করে ২৩ হাজার টাকা বিক্রি, বসুন্ধরা মার্কেট থেকে ৮ দিন পর খোলা ফোন উদ্ধার। «» শেরে-বাংলা নগরে প্রশাসনকে মাসোহারা দিয়েই চলছে সরকারি দপ্তরের গাড়ির তেল চুরি «» উত্তরায় কিশোর গ্যাংয়ের ছিনতাইয়ের কবলে পথচারীরা।

লক্ষ্মীপুরে বস্তাভর্তি গাঁজা সহ নৌ-পুলিশের হাতে আটক -১

লক্ষ্মীপুর প্রতিনিধিঃ লক্ষ্মীপুরে বস্তাভর্তি গাঁজা সহ মোঃ আব্দুল মান্নান (৩৬) নামে এক ব্যাক্তিকে আটক করেছে নৌ-পুলিশ। বুধবার (১২ জানুয়ারি) সকাল ১১টার সময় লক্ষ্মীপুর মজু চৌধুরীর হাট ঘাট এলাকা থেকে আটক করা হয় তাকে। আটক আব্দুল মান্নান ঢাকা কেরানীগঞ্জের বন্দ ডাক পাড়া গ্রামের মোঃ চাঁন মিয়ার ছেলে।

সে কুমিল্লা থেকে বস্তাভর্তি গাঁজা নিয়ে ভোলা যাওয়ার পথে মজু চৌধুরীর হাট ঘাট এলাকা থেকে গোপন সংবাদের ভিত্তিতে মজু চৌধুরীর হাট নৌ পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোঃ কামাল হোসেন এর নেতৃত্বে নৌ-পুলিশের একটি টিম বিশেষ অভিযান পরিচালনা করে তাকে আটক করে। এসময় তার কাছ থেকে এক বস্তা গাঁজা উদ্ধার করা হয়।

জিজ্ঞাসাবাদে সে নিজেকে একাধিক জায়গার বাসিন্দা বলে দাবী করেন। নিজেকে সে ভোলার দৌলতখানের চরপাতা নলগড়া বেপারি বাড়ির বাসিন্দা বলে দাবী করেন। বর্তমানে সে কুমিল্লা সদর দক্ষিণ, সোয়াগাজী, রামপুর চৌমুহনী, কাদের মিয়ার বাড়িতে পরিবার নিয়ে ভাড়া বাসায় থাকেন। তার স্থায়ী ঠিকানা, ঢাকা কেরানীগঞ্জের, বন্দ ডাক পাড়া এলাকায়।

এবিষয়ে মজু চৌধুরীর হাট নৌ পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোঃ কামাল হোসেন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার সকালে মজু চৌধুরীর হাট ঘাট এলাকায় অভিযান পরিচালনা করে বস্তাভর্তি গাঁজা সহ আব্দুল মান্নান নামে এক ব্যাক্তিকে আটক করা হয়েছে। তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।
এসময় তাকে জিজ্ঞাসাবাদে সে বিভিন্ন এলাকার বাসিন্দা বলে দাবী করে। তাকে মাদক মামলায় আদালতে প্রেরণ করা হবে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ