,


শিরোনাম:
«» রাজধানীর তুরাগে ডোবা থেকে অজ্ঞাত তরুণীর মৃতদেহ উদ্ধার «» উত্তরায় মা দিবস উপলক্ষে ৩০জন রত্নগর্ভা ‘মা’কে সম্মাননা «» উত্তরায় শিনশিন জাপান হাসপাতালে রোগীকে আটক রেখে নয় লাখ টাকা বিল। «» আবদুল আউয়াল ওয়েলফেয়ার ট্রাস্টের পক্ষ থেকে সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ «» তুরাগ বাসীসহ দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন কৃষকলীগের সভাপতি মোঃ নাসির উদ্দিন «» চাঁপাইনবাবগঞ্জে সার ডিলারদের অনিয়মে জিম্মি কৃষক ও চাষিরা «» ঢাকা-আশুলিয়া মহাসড়কে গাড়ির চাপায় সাবেক পুলিশ সদস্য নিহত «» চাঁদাবাজদের বিরুদ্ধে প্রশাসনকে কঠোর হওয়ার আহ্বান জানান এমপি হাবিব হাসান। «» মশার অসহ্যকর যন্ত্রণায় তিক্ত তুরাগবাসী, দায়িত্বশীলরা বলছেন অসহায়ত্বের কথা «» তুরাগে মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করাকে কেন্দ্র করে পুলিশের উপর বস্তিবাসীর হামলা। 

লক্ষ্মীপুরে বস্তাভর্তি গাঁজা সহ নৌ-পুলিশের হাতে আটক -১

লক্ষ্মীপুর প্রতিনিধিঃ লক্ষ্মীপুরে বস্তাভর্তি গাঁজা সহ মোঃ আব্দুল মান্নান (৩৬) নামে এক ব্যাক্তিকে আটক করেছে নৌ-পুলিশ। বুধবার (১২ জানুয়ারি) সকাল ১১টার সময় লক্ষ্মীপুর মজু চৌধুরীর হাট ঘাট এলাকা থেকে আটক করা হয় তাকে। আটক আব্দুল মান্নান ঢাকা কেরানীগঞ্জের বন্দ ডাক পাড়া গ্রামের মোঃ চাঁন মিয়ার ছেলে।

সে কুমিল্লা থেকে বস্তাভর্তি গাঁজা নিয়ে ভোলা যাওয়ার পথে মজু চৌধুরীর হাট ঘাট এলাকা থেকে গোপন সংবাদের ভিত্তিতে মজু চৌধুরীর হাট নৌ পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোঃ কামাল হোসেন এর নেতৃত্বে নৌ-পুলিশের একটি টিম বিশেষ অভিযান পরিচালনা করে তাকে আটক করে। এসময় তার কাছ থেকে এক বস্তা গাঁজা উদ্ধার করা হয়।

জিজ্ঞাসাবাদে সে নিজেকে একাধিক জায়গার বাসিন্দা বলে দাবী করেন। নিজেকে সে ভোলার দৌলতখানের চরপাতা নলগড়া বেপারি বাড়ির বাসিন্দা বলে দাবী করেন। বর্তমানে সে কুমিল্লা সদর দক্ষিণ, সোয়াগাজী, রামপুর চৌমুহনী, কাদের মিয়ার বাড়িতে পরিবার নিয়ে ভাড়া বাসায় থাকেন। তার স্থায়ী ঠিকানা, ঢাকা কেরানীগঞ্জের, বন্দ ডাক পাড়া এলাকায়।

এবিষয়ে মজু চৌধুরীর হাট নৌ পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোঃ কামাল হোসেন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার সকালে মজু চৌধুরীর হাট ঘাট এলাকায় অভিযান পরিচালনা করে বস্তাভর্তি গাঁজা সহ আব্দুল মান্নান নামে এক ব্যাক্তিকে আটক করা হয়েছে। তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।
এসময় তাকে জিজ্ঞাসাবাদে সে বিভিন্ন এলাকার বাসিন্দা বলে দাবী করে। তাকে মাদক মামলায় আদালতে প্রেরণ করা হবে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ