,


শিরোনাম:
«» রাজধানীর তুরাগে ডোবা থেকে অজ্ঞাত তরুণীর মৃতদেহ উদ্ধার «» উত্তরায় মা দিবস উপলক্ষে ৩০জন রত্নগর্ভা ‘মা’কে সম্মাননা «» উত্তরায় শিনশিন জাপান হাসপাতালে রোগীকে আটক রেখে নয় লাখ টাকা বিল। «» আবদুল আউয়াল ওয়েলফেয়ার ট্রাস্টের পক্ষ থেকে সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ «» তুরাগ বাসীসহ দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন কৃষকলীগের সভাপতি মোঃ নাসির উদ্দিন «» চাঁপাইনবাবগঞ্জে সার ডিলারদের অনিয়মে জিম্মি কৃষক ও চাষিরা «» ঢাকা-আশুলিয়া মহাসড়কে গাড়ির চাপায় সাবেক পুলিশ সদস্য নিহত «» চাঁদাবাজদের বিরুদ্ধে প্রশাসনকে কঠোর হওয়ার আহ্বান জানান এমপি হাবিব হাসান। «» মশার অসহ্যকর যন্ত্রণায় তিক্ত তুরাগবাসী, দায়িত্বশীলরা বলছেন অসহায়ত্বের কথা «» তুরাগে মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করাকে কেন্দ্র করে পুলিশের উপর বস্তিবাসীর হামলা। 

বিএনপির রাজনীতি একজনের বিদেশ যাওয়া আরেকজনের শাস্তি মাফের মধ্যে সীমাবদ্ধ : ড. হাসান মাহমুদ

স্টাফ রিপোর্টারঃ বাঙ্গালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও বিজয়ের সুবার্নজয়ন্তী উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠান উত্তরা ৩ নম্বর সেক্টর ফ্রেন্ডসক্লাব মাঠে ১২ই জানুয়ারি বৃহস্পতিবার দুপুর ৩ টায় আয়োজিত হয়। কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড.হাসান মাহমুদ বলেন,
“বিএনপির রাজনীতি শুধুমাত্র খালেদা জিয়ার সুস্থতার জন্য বিদেশ যাওয়া আর তারেক জিয়ার শাস্তির বিষয়ের মধ্যেই সীমাবদ্ধ। বিএনপি এই মহামারীতেও জনগণের এবং অসহায়ের জন্য কাজ করেনি।ক্ষমতায় থাকতেও কখনও জনগণের পাশে দাড়ায়নি।”
বক্তব্যের একপর্যায়ে কম্বল বিতরণ সম্পর্কে তিনি উল্লেখ করেন, “শুধুমাত্র ঢাকা ১৮ আসনের এই এলাকায় নয়,শুধু মাত্র হাবিব হাসান এমপির এলাকায় নয়, সকল আসনেই অসহায় হত-দরিদ্র সকল পরিবারের জন্য কম্বল বিতরণ করা হচ্ছে।” সবশেষে তিনি “আওয়ামীলীগে সরকার জনগণের সরকার, আওয়ামীলীগ সরকার বার বার দরকার।” এই স্লোগানের মধ্য দিয়েই তার বক্তব্যের সমাপ্তি করে কম্বল বিতরণ আরম্ভ করেন।

অনুষ্ঠানটিতে সভাপতিত্ব করেন ঢাকা মহানগর উত্তরের আওয়ামীলীগ সহ-সভাপতি বজলুর রহমান, অনুষ্ঠানের আয়োজন করেন ঢাকা ১৮ আসনের সাংসদ আলহাজ্ব হাবিব হাসান এমপি।অনুষ্ঠানটিতে আরও উপস্থিত ছিলেন ঢাকা মহানগর উত্তরের সকল থানার নেতাকর্মীবৃন্দ।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ