,


শিরোনাম:
«» কক্সবাজার টেকনাফের এডভোকেট আব্দুর রহমান ইয়াবাসহ তুরাগে পুলিশের জালে ধরা। «» জিএম কাদেরের ফোন ছিনতাই করে ২৩ হাজার টাকা বিক্রি, বসুন্ধরা মার্কেট থেকে ৮ দিন পর খোলা ফোন উদ্ধার। «» শেরে-বাংলা নগরে প্রশাসনকে মাসোহারা দিয়েই চলছে সরকারি দপ্তরের গাড়ির তেল চুরি «» উত্তরায় কিশোর গ্যাংয়ের ছিনতাইয়ের কবলে পথচারীরা। «» আব্দুল্লাহপুরের তালাবদ্ধ গরুর সিকল কেটে থানায় এনে চাঁদা আদায় ক্ষুব্দ গরুর মালিক  «» ‘পড়ি বঙ্গবন্ধুর বই, সোনার মানুষ হই ‘-শীর্ষক সেরা পাঠকদের পুরষ্কার বিতরণী «» মহানন্দা নদীতে যূবকের রহস্যজনক মৃত্যু হস্তক্ষেপ নেই দায়িত্বশীলদের «» জেলা পুলিশ চাঁপাইনবাবগঞ্জ’র মাস্টার প্যারেড সম্পন্ন «» দখিনের দুয়ার উম্মোচনে ফরিদগঞ্জে আনন্দ র‍্যালী «» আব্দুল্লাহপুরে এনা পরিবহনের বাস চাপায় মৃত্যু পথযাত্রী নবম শ্রেণির শিক্ষার্থী সাআ’দ।

রংপুর র‍্যাব-১৩ কর্তৃক ধরলা নদীর পাড়ে কম্বল বিতরণ

রংপুর র‍্যাব-১৩ কর্তৃক ধরলা নদীর পাড়ে কম্বল বিতরণ।

রংপুর প্রতিনিধিঃ র‍্যাব শুরু থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। নিয়মিত জঙ্গী, সন্ত্রাসী, সংঘবন্ধ অপরাধী, অস্ত্রধারী অপরাধী, মাদক, ছিনতাইকারীসহ ডাকাতির বিরুদ্ধে ব্যপক অভিযান চালিয়ে আসছে। এরই পাশাপাশি বিভিন্ন প্রাকৃতিক দুর্যোগ ও দুর্বিপাকে অসহায় মানুষের পাশে দাড়াতে র‍্যাব-১৩ সর্বদা আন্তরিক। এরই ধারাবাহিকতায় মঙ্গলবার ১১ জানুয়ারি ২০২২ র‍্যাব-১৩, রংপুর কর্তৃক কুড়িগ্রাম জেলার সদর থানাধীন পাঁচগাছি ইউনিয়ন এর ‘ধরলা নদীর ব্রীজ সংলগ্নথ এলাকায় প্রায় ছয় হাজার শীতার্তদের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরণ করেছেন। উক্ত শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে স্বরাষ্ট্র মন্ত্রনালয়ের, মন্ত্রী, আসাদুজ্জামান খান বলেন, র‍্যাব জন্মলগ্ন থেকেই দেশের অনৈতিক কর্মকাণ্ডের বিরুদ্ধে রুখে দাঁড়ায়। দেশে জঙ্গিবাদ, সন্ত্রাস, মাদক, চোরাচালান, ধর্ষণ, প্রতারণামূলক সকল কাজ নিয়ন্ত্রণ করে আসছে। দেশে বিভিন্ন সময় বিভিন্ন অনাকাঙ্ক্ষিত ঘটনা বা পরিস্থিতি মোকাবেলা করে। দেশে অস্বাভাবিক পরিস্থিতি স্বাভাবিক করে এবং একই সঙ্গে সামাজিকমূলক কাজ করে চলেছে। গতবছরও গাইবান্ধা বালাশির ঘাটে অসহায় শীতার্ত মানুষদের কে শীতবস্ত্র বিতরণ করেন। তারেই ধারাবাহিকতায় এ বছরও এক হাজার অসহায় পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরণ করে।

৷৷৷৷৷৷৷৷৷  (আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন)   ৷৷৷৷৷৷৷৷৷৷

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, প্রতিমন্ত্রী, প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় (এমপি) সংসদ সদস্য কুড়িগ্রাম-৪ জাকির হোসেন বলেন, উত্তর অঞ্চলের মধ্যে কুড়িগ্রাম জেলাকে সবাই মঙ্গা জেলা বলে জানতো। আগে শিক্ষার হার কম ছিল কিন্ত বর্তমান শিক্ষার হার অনেক বেশি। মানুষ চাকরি, ব্যবসা থেকে শুরু করে বিভিন্ন শিল্পকল- কারখানার সঙ্গে জড়িত। প্রধানমন্ত্রী শেখ হাসিনা কুড়িগ্রাম জেলাকে ধরলা ব্রিজসহ বিভিন্নভাবে সহযোগিতা করে আসছেন।

এ ছাড়াও আরো উপস্থিত ছিলেন, কুড়িগ্রাম-১ আসনের সংসদ মোঃ আসলাম হোসেন সওদাগর, এমপি, কুড়িগ্রাম-২ আসনের সংসদ আলহাজ্ব মোঃ পনির আহম্মেদ, এমপি, কুড়িগ্রাম-৩ আসনের সংসদ এম এ মতিন, এমপি, অতিরিক্ত আইজিপি চৌধুরী আব্দুল্লাহ আল-মামুন, বিপিএম, পিপিএম, ডিজি, র‍্যাব ফোর্সেস, কর্ণেল কে এম আজাদ, বিপিএম, পিএসসি, এডিজি (অপস্), র‍্যাব ফোর্সেস, রংপুর বিভাগের ও কুড়িগ্রাম জেলার উচ্চ পদস্থ কর্মকর্তাবৃন্দ এবং অধিনায়ক, র‍্যাব-১৩, রংপুর ও অন্যান্য অফিসারগন উপস্থিত থেকে অসহায় শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেন। এসময় স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও জনপ্রতিনিধিগণ সহ বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ