,


শিরোনাম:
«» উত্তরায় কিশোর গ্যাংয়ের ছিনতাইয়ের কবলে পথচারীরা। «» আব্দুল্লাহপুরের তালাবদ্ধ গরুর সিকল কেটে থানায় এনে চাঁদা আদায় ক্ষুব্দ গরুর মালিক  «» ‘পড়ি বঙ্গবন্ধুর বই, সোনার মানুষ হই ‘-শীর্ষক সেরা পাঠকদের পুরষ্কার বিতরণী «» মহানন্দা নদীতে যূবকের রহস্যজনক মৃত্যু হস্তক্ষেপ নেই দায়িত্বশীলদের «» জেলা পুলিশ চাঁপাইনবাবগঞ্জ’র মাস্টার প্যারেড সম্পন্ন «» দখিনের দুয়ার উম্মোচনে ফরিদগঞ্জে আনন্দ র‍্যালী «» আব্দুল্লাহপুরে এনা পরিবহনের বাস চাপায় মৃত্যু পথযাত্রী নবম শ্রেণির শিক্ষার্থী সাআ’দ। «» শিবগঞ্জে অস্ত্র ও ককটেল সহ ১৩ মামলার আসামি গ্রেপ্তারে র‍্যাব «» চাঁপাইনবাবগঞ্জে পুলিশ-ম্যাজিস্ট্রেসি কনফারেন্স সম্পন্ন «» ফরিদগঞ্জে বিয়ের প্রলোভন দেখিয়ে ৮ম শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণ,অভিযুক্ত যুবক আটক

ফরিদগঞ্জে শিক্ষার্থী ধর্ষনের ঘটনায় মুল আসামী ও মহিলাসহ আটক-৪

কামরুজ্জামান চাঁদপুরঃ ফরিদগঞ্জে স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে এক মহিলাসহ ৪ জনকে আটক করেছে পুলিশ। ৯ জানুয়ারী রোববার দিবাগত রাতে ফরিদগঞ্জ উপজেলায় ও কুমিল্লায় অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়। আটককৃদের বিরুদ্ধে ধর্ষণ ও পর্ণগ্রাফি আইনে মামলা দিয়ে আদালতে পাঠানো হয়েছে। পুলিশের বিশেষ নজরদারীতে ধর্ষনের মুল আসামী শিমুলকে ১১জানুয়ারী চাঁদপুর লঞ্চ টার্মিনাল থেকে গ্রেফতার করা হয়।
রবিবার দুপুরে দশম শ্রেনীতে পড়–য়া ওই শিক্ষার্থী স্কুল থেকে তার বাড়ীতে যাওয়ার পথে অভিযুক্ত কথিত যুবলীগ নেতা শিমুল মিজি (২৪), তার দুই বন্ধু ইজাজা হোসেন (২৩) ও সাব্বির হোসেন (২৪) ওই শিক্ষার্থীকে জোর পূর্বক তুলে নিয়ে জনৈক লিপি বেগমের বাড়ীতে নিয়ে লিপি বেগমের সহায়তায় ধর্ষন করে, এ সময় লিপি বেগম ধর্ষণের ঘটনাটি মোবাইল ফোনে ভিডিও ধারণ করে বø্যাক মেইলের উদ্দেশ্যে। পরে ধর্ষণের শিকার ওই শিক্ষার্থী বাড়িতে গিয়ে পরিবারকে জানালে তার মা বাদী হয়ে ঘটনার দিনই ফরিদগঞ্জ থানায় বিচার প্রার্থনা করে লিখিত অভিযোগ দায়ের করে।
অভিযোগটির সত্যতা নিশ্চিত করে ধর্ষন ও পর্ণগ্রাফি আইনে মামলা রুজু করে থানা পুলিশ। একই রাতে ওসির নির্দেশে পুলিশ পরিদর্শক (তদন্ত) বাহার মিয়ার নেতৃত্বে লিপি বেগমকে গ্রেফতারের পর তার দেওয়া তথ্যমতে আরেকটি অভিযান পরিচালনা করে কুমিল্লার নিমশার এলাকা থেকে ইজাজা হোসেন ও সাব্বির হোসেনকে আটক করতে সক্ষম হলেও প্রধান আসামী পলাতক ছিল।
১১জানুয়ারী মঙ্গলবার দুপুরে গোপন সংবাদের ফরিদগঞ্জ থানার ওসি’র নেতৃত্বে এস আই নুরুল অইসলামসহ সঙ্গীয় ফোস নিয়ে মুল অপরাধী শিমুলকে চাঁদপুরের লঞ্চ টার্মিনাল থেকে গ্রেফতার করে।
আটকের বিষয়ে ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শহীদ হোসেন জানান, আমাদের ঐকান্তিক প্রচেষ্টায় মামলার সকল আসামীকে খুব দ্রæত গ্রেফতার করতে পেরেছি।
ক্যাপশন: গ্রেফতারকৃত আসামীরা পুলিশের হেফাজতে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ