,


শিরোনাম:
«» উত্তরায় কিশোর গ্যাংয়ের ছিনতাইয়ের কবলে পথচারীরা। «» আব্দুল্লাহপুরের তালাবদ্ধ গরুর সিকল কেটে থানায় এনে চাঁদা আদায় ক্ষুব্দ গরুর মালিক  «» ‘পড়ি বঙ্গবন্ধুর বই, সোনার মানুষ হই ‘-শীর্ষক সেরা পাঠকদের পুরষ্কার বিতরণী «» মহানন্দা নদীতে যূবকের রহস্যজনক মৃত্যু হস্তক্ষেপ নেই দায়িত্বশীলদের «» জেলা পুলিশ চাঁপাইনবাবগঞ্জ’র মাস্টার প্যারেড সম্পন্ন «» দখিনের দুয়ার উম্মোচনে ফরিদগঞ্জে আনন্দ র‍্যালী «» আব্দুল্লাহপুরে এনা পরিবহনের বাস চাপায় মৃত্যু পথযাত্রী নবম শ্রেণির শিক্ষার্থী সাআ’দ। «» শিবগঞ্জে অস্ত্র ও ককটেল সহ ১৩ মামলার আসামি গ্রেপ্তারে র‍্যাব «» চাঁপাইনবাবগঞ্জে পুলিশ-ম্যাজিস্ট্রেসি কনফারেন্স সম্পন্ন «» ফরিদগঞ্জে বিয়ের প্রলোভন দেখিয়ে ৮ম শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণ,অভিযুক্ত যুবক আটক

লক্ষ্মীপুরে সাজাপ্রাপ্ত ১৭২১ জন আসামি ধরা ছোঁয়ার বাইরে

লক্ষ্মীপুর প্রতিনিধিঃ লক্ষ্মীপুর জেলা প্রশাসকের কার্যালয়ে আয়োজিত জেলা আইন শৃঙ্খলা কমিটির মাসিক সবা অনুষ্ঠিত হয়েছে।

লক্ষ্মীপুরে বিভিন্ন মামলায় সাজাপ্রাপ্ত মোট ১৭২১ জন আসামি এখনো ধরা ছোঁয়ার বাইরে রয়েছে। এসব আসামিদের দ্রুত গ্রেফতার করার জন্য তাগিদ দিয়েছে স্থানীয় জেলা প্রশাসন। এছাড়া জেলার স্বাস্থ্য বিভাগ, পরিবহন সেক্টর, অবৈধ ইটভাটাসহ জেলাব্যাপী নানা অনিয়ম ঠেকাতে শীঘ্রই অভিযানে নামছে স্থানীয় প্রশাসন।
সোমবার সকালে জেলা প্রশাসকের কার্যালয়ের হলরুমে আয়োজিত জেলা আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভায় স্ব স্ব দপ্তরের প্রতিবেদন উপস্থাপনের পর অভিযানের স্বিদ্ধান্ত নেয়া হয়। জেলা প্রশাসক মো. আনোয়ার হোছাইন আকন্দের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন, অতিরিক্ত পুলিশ সুপার মিমতানুর রহমান, সিভিল সার্জন ডা. আব্দুল গাফ্ফার ও স্থানীয় জনপ্রতিনিধিগন এবং বিভিন্ন সরকারি-বেসরকারি দপ্তরের কর্মকর্তারা।

সভায়, জেলায় অবৈধভাবে গড়ে উঠা ডায়াগনস্টিক সেন্টার বন্ধ, ভূয়া ডাক্তারের বিরুদ্ধে ব্যবস্থা, অবৈধ ইটভাটা বন্ধ করা, যে কোন গাড়ীর রেজিষ্ট্রেশন ও ড্রাইভিং লাইসেন্স বিহীন চলাচল করতে না দেয়া, ভ্রাম্যমান আদালতে অভিযান আরো বাড়ানো এবং গ্রাম্য আদালতে মামলা ও সমস্যার সমাধানে জনপ্রতিনিধিদের সচেতনতা বাড়ানোসহ নানা সমস্যা ও সমাধানের উপর গুরুত্বারোপ করা হয়।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ