,


শিরোনাম:
«» কক্সবাজার টেকনাফের এডভোকেট আব্দুর রহমান ইয়াবাসহ তুরাগে পুলিশের জালে ধরা। «» জিএম কাদেরের ফোন ছিনতাই করে ২৩ হাজার টাকা বিক্রি, বসুন্ধরা মার্কেট থেকে ৮ দিন পর খোলা ফোন উদ্ধার। «» শেরে-বাংলা নগরে প্রশাসনকে মাসোহারা দিয়েই চলছে সরকারি দপ্তরের গাড়ির তেল চুরি «» উত্তরায় কিশোর গ্যাংয়ের ছিনতাইয়ের কবলে পথচারীরা। «» আব্দুল্লাহপুরের তালাবদ্ধ গরুর সিকল কেটে থানায় এনে চাঁদা আদায় ক্ষুব্দ গরুর মালিক  «» ‘পড়ি বঙ্গবন্ধুর বই, সোনার মানুষ হই ‘-শীর্ষক সেরা পাঠকদের পুরষ্কার বিতরণী «» মহানন্দা নদীতে যূবকের রহস্যজনক মৃত্যু হস্তক্ষেপ নেই দায়িত্বশীলদের «» জেলা পুলিশ চাঁপাইনবাবগঞ্জ’র মাস্টার প্যারেড সম্পন্ন «» দখিনের দুয়ার উম্মোচনে ফরিদগঞ্জে আনন্দ র‍্যালী «» আব্দুল্লাহপুরে এনা পরিবহনের বাস চাপায় মৃত্যু পথযাত্রী নবম শ্রেণির শিক্ষার্থী সাআ’দ।

যুবদল নেতা খুনির পক্ষে চেয়ারম্যান ও আ,লীগ নেতার মানববন্ধন

লক্ষ্মীপুর প্রতিনিধিঃ লক্ষ্মীপুরে আলোচিত যুবদল নেতা আনোয়ার হোসেন হত্যাকে হত্যার দন্ডপ্রাপ্ত আসামীদের পক্ষে নবনির্বাচিত চেয়ারম্যান ও আ,লীগ নেতারা

শনিবার সকালে দত্তপাড়া বাজারে এ-ই মানববন্ধন করেন।
ফলে মামলার রায় ভিন্ন খাতে প্রভাহিত করার লক্ষ্যে এই মানবন্ধন করা হয়েছে বলে নিহতের পরিবারের দাবি।

এ-র আগে সোমবার (৩ জানুয়ারি) দত্তপাড়ায় আলোচিত যুবদল নেতা আনোয়ার হোসেন হত্যা মামলায় বাবা-ছেলেসহ ৭ আসামির যাবজ্জীবন কারাদণ্ডের রায় দিয়েছে আদালত। এছাড়া ঐ-ই মামলায় ১১ জনকে বেকসুর খালাস দেওয়া হয়েছে।
লক্ষ্মীপুর জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মোহাম্মদ রহিবুল ইসলাম এ রায় প্রদান করেন।
দণ্ডপ্রাপ্তরা হলেন, উপজেলার দত্তপাড়া ইউনিয়নের আজিজ মেম্বার ও তার ছেলে সবুজ, বিল্লাল হোসেন বিপ্লব, ইব্রাহিম, মানিক, ইসমাইল হোসেন এবং আবুল কাশেম মেম্বার। এ সময় দণ্ডপ্রাপ্ত ইসমাইল ও আবুল কাশেম মেম্বার উপস্থিত ছিলেন। বাকী আসামিরা পলাতক রয়েছেন।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ