,


শিরোনাম:
«» উত্তরায় কিশোর গ্যাংয়ের ছিনতাইয়ের কবলে পথচারীরা। «» আব্দুল্লাহপুরের তালাবদ্ধ গরুর সিকল কেটে থানায় এনে চাঁদা আদায় ক্ষুব্দ গরুর মালিক  «» ‘পড়ি বঙ্গবন্ধুর বই, সোনার মানুষ হই ‘-শীর্ষক সেরা পাঠকদের পুরষ্কার বিতরণী «» মহানন্দা নদীতে যূবকের রহস্যজনক মৃত্যু হস্তক্ষেপ নেই দায়িত্বশীলদের «» জেলা পুলিশ চাঁপাইনবাবগঞ্জ’র মাস্টার প্যারেড সম্পন্ন «» দখিনের দুয়ার উম্মোচনে ফরিদগঞ্জে আনন্দ র‍্যালী «» আব্দুল্লাহপুরে এনা পরিবহনের বাস চাপায় মৃত্যু পথযাত্রী নবম শ্রেণির শিক্ষার্থী সাআ’দ। «» শিবগঞ্জে অস্ত্র ও ককটেল সহ ১৩ মামলার আসামি গ্রেপ্তারে র‍্যাব «» চাঁপাইনবাবগঞ্জে পুলিশ-ম্যাজিস্ট্রেসি কনফারেন্স সম্পন্ন «» ফরিদগঞ্জে বিয়ের প্রলোভন দেখিয়ে ৮ম শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণ,অভিযুক্ত যুবক আটক

লক্ষ্মীপুরে স্কুলছাত্রী ধর্ষণ মামলার আসামিরা অধরা

আরিফ হোসেন,লক্ষ্মীপুরঃ লক্ষ্মীপুরে একাধিকবার ধর্ষণের অভিযোগে প্রতিবেশী মো. মিজান, আহসান ও মো. মিঠুর বিরুদ্ধে বাদি হয়ে থানায় মামলা দায়ের করেছেন ধর্ষণের শিকার স্কুলছাত্রীর মা। মামলার পর থেকে আত্মগোপনে তারা তিনজন।

গত ১৮ ডিসেম্বর লক্ষ্মীপুর সদর মডেল থানায় অভিযুক্ত মিজানকে প্রধান আসামি ও দুইজনের নাম উল্লেখ করে নারী ও শিশু নির্যাতন দমন আইন-২০০০ (সংশোধনী-২০২০) এর ৯ (১)/৩০ একটি মামলা দায়ের হয়।
মামলার বাদি ও তার স্বামী বলেন, মামলার ২০ দিন পার হয়ে যাচ্ছে এখনো ১ জন আসামিকেও গ্রেপ্তার করতে পারেনি পুলিশ। মেয়েটিও লোকলজ্জার ভয়ে ঘর থেকে বের হচ্ছে না। তার পড়ালেখাও বন্ধ হয়ে গেছে। দীর্ঘ ৯ দিন হাসপাতালে মৃত্যুর সাথে লড়তে হয়েছে তাকে। তার অনেকগুলো পরীক্ষা-নিরীক্ষা করছে ডাক্তার। বর্তমানে ভালো আছে। তবে কারো সাথে কথা-বার্তা বলে না। চুপচাপ থাকে সারাদিন। এ ৩ আসামির সর্বোচ্চ শাস্তির দাবি করেন এলাকাবাসী ও শিক্ষার্থীর মা-বাবা।

এ ঘটনায় থানায় মামলা হলেও আসামিরা পুলিশের ভয়ে পালিয়ে বেড়াচ্ছে। তবে পুলিশ বলছে যে কোনো সময় আসামিদের গ্রেপ্তার করা হবে।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, লক্ষ্মীপুর (সদর) পৌরসভার ১২নং ওয়ার্ড বদ্দার বাড়ীর বাসিন্দা নিজাম তার ছেলে মিঠু ও তাদের প্রতিবেশী রিক্সা-চালক আহসান ক্ষতিগ্রস্ত শিক্ষার্থী স্কুল ও কোচিং সেন্টারের আসা-যাওয়ার পথে ভয়ভীতি দেখিয়ে একাধিকবার ধর্ষণ করে অভিযুক্তরা। ওই ছাত্রী সহজ-সরল প্রকৃতির তাই কাউকে কিছুই বলেনি।

হঠাৎ তার শারীরিক গঠন লক্ষ্য করে তার মা বিষয়টি বুঝতে পেরে অভিযুক্তদের আসামি করে থানায় মামলা করেন এবং সদর হাসপাতাল থেকে দীর্ঘদিন চিকিৎসা নেয় ক্ষতিগ্রস্ত স্কুলছাত্রী।

লক্ষ্মীপুর সদর (মডেল) থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জসিম উদ্দিন বলেন, মামলার আসামিরা কৌশলে আত্নগোপনে চলে গেছে। আসামিদের ধরতে পুলিশ মাঠে কাজ করছে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ