,


শিরোনাম:
«» মহানন্দা নদীতে যূবকের রহস্যজনক মৃত্যু হস্তক্ষেপ নেই দায়িত্বশীলদের «» জেলা পুলিশ চাঁপাইনবাবগঞ্জ’র মাস্টার প্যারেড সম্পন্ন «» দখিনের দুয়ার উম্মোচনে ফরিদগঞ্জে আনন্দ র‍্যালী «» আব্দুল্লাহপুরে এনা পরিবহনের বাস চাপায় মৃত্যু পথযাত্রী নবম শ্রেণির শিক্ষার্থী সাআ’দ। «» শিবগঞ্জে অস্ত্র ও ককটেল সহ ১৩ মামলার আসামি গ্রেপ্তারে র‍্যাব «» চাঁপাইনবাবগঞ্জে পুলিশ-ম্যাজিস্ট্রেসি কনফারেন্স সম্পন্ন «» ফরিদগঞ্জে বিয়ের প্রলোভন দেখিয়ে ৮ম শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণ,অভিযুক্ত যুবক আটক «» মুহাম্মদ স: কে নিয়ে বিজেপি নেতাদের কটুক্তির প্রতিবাদে তুরাগ ও উত্তরায় বিক্ষোভ মিছিল ও সমাবেশে অনুষ্ঠিত। «» দুই সন্তান নাজমুল ও সুপারেশ কর্তৃক বৃদ্ধা মা লাঞ্ছিত” থানায় অভিযোগ «» রাজধানীর তুরাগে ডোবা থেকে অজ্ঞাত তরুণীর মৃতদেহ উদ্ধার

নির্বাচনের দিন গুলিবিদ্ধ, গোপনিয়তার মধ্যে চলছিল চিকিৎসা

ফরিদগঞ্জ প্রতিনিধিঃ
চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার ৪নং সুবিদপুর পশ্চিম ইউনিয়নে অনুষ্টিত ৫ জানুয়ারী ইউপি নির্বাচনের দিন ভোট গ্রহনের সময় ৫নং ওয়ার্ডের ভুলাচৌ সমাজ কল্যান অফিস ভোট কেন্দ্রে ব্যালট পেপার ছিনতাইয়ের অভিযোগে রক্তক্ষয়ী সংঘর্ষ হয়েছে। এতে পুলিশের গুলি ও পিটুনিতে আ’লীগের দুই নেতা আহত হয়েছেন।

সৃষ্ট ওই সংঘর্ষে আইন শৃঙ্খলা বাহিনীর গুলিতে গুরুতর আহত হয়েছেন মোঃ অলিউল্যা মজুমদার ওরফে অলি (৩০) নামের এক যুবক। গুলিবিদ্ধ অলিকে রক্তাক্ত অবস্থায় এলাকাবাসী উদ্ধার করে ফরিদগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নিয়ে আসে। এবং কঠোর গোপনিয়তায় টিকিৎসা চলে। খবর পেয়ে সাংবাদিকরা ছবি তুলতে এবং সংবাদ সংগ্রহে গেলে যুবলীগের নেতারা বাধা দেয়।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, উক্ত কেন্দ্রে যখন অবাধ ও শান্তিপূর্ন ভাবে ভোট গ্রহন চলছিল। এমন মুহুর্তে নৌকার পক্ষ হয়ে অলিসহ একদল যুবক ব্যালট পেপার ছিনিয়ে নেয়ার চেষ্টাকালে ভোট কেন্দ্রে থাকা আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যদের ছোঁড়া গুলিতে গুলিবিদ্ধ হন ওই যুবক । পরে এলাকাবাসী রক্তাক্ত অবস্থায় অলিকে উদ্ধার করে চিকিৎসার জন্য ফরিদগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন।

খোজ নিয়ে নিশ্চিত হওয়া গেছে যে, গুলিবিদ্ধ অলি হলেন উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি , কেন্দ্রীয় ত্রান ও সমাজকল্যান বিষয়ক উপকমিটির সাবেক সদস্য খাজে আহাম্মেদ মজুমদারের ছোট ভাই । এলাকাবাসী জানায়, পুলিশের পিটুনিতে খাজে আহম্মদ মজুমদারও আহত হয়েছেন।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ