,


শিরোনাম:
«» উত্তরায় কিশোর গ্যাংয়ের ছিনতাইয়ের কবলে পথচারীরা। «» আব্দুল্লাহপুরের তালাবদ্ধ গরুর সিকল কেটে থানায় এনে চাঁদা আদায় ক্ষুব্দ গরুর মালিক  «» ‘পড়ি বঙ্গবন্ধুর বই, সোনার মানুষ হই ‘-শীর্ষক সেরা পাঠকদের পুরষ্কার বিতরণী «» মহানন্দা নদীতে যূবকের রহস্যজনক মৃত্যু হস্তক্ষেপ নেই দায়িত্বশীলদের «» জেলা পুলিশ চাঁপাইনবাবগঞ্জ’র মাস্টার প্যারেড সম্পন্ন «» দখিনের দুয়ার উম্মোচনে ফরিদগঞ্জে আনন্দ র‍্যালী «» আব্দুল্লাহপুরে এনা পরিবহনের বাস চাপায় মৃত্যু পথযাত্রী নবম শ্রেণির শিক্ষার্থী সাআ’দ। «» শিবগঞ্জে অস্ত্র ও ককটেল সহ ১৩ মামলার আসামি গ্রেপ্তারে র‍্যাব «» চাঁপাইনবাবগঞ্জে পুলিশ-ম্যাজিস্ট্রেসি কনফারেন্স সম্পন্ন «» ফরিদগঞ্জে বিয়ের প্রলোভন দেখিয়ে ৮ম শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণ,অভিযুক্ত যুবক আটক

লক্ষ্মীপুরে সড়ক দুর্ঘটনায় বেল্লালের মৃত্যু স্ত্রীর দাবি হত্যা

লক্ষ্মীপুর প্রতিনিধিঃ লক্ষ্মীপুরে সড়ক দূর্ঘটনায় বেল্লাল হোসেন নামে এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার বিকালে শহর পুলিশ ফাঁড়ির সামনে এ ঘটনা ঘটে। তবে নিহতের স্ত্রী দাবি করছেন জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে প্রতিপক্ষ আমির ও আলি হোসেনরা পরিকল্পিতভাবে গাড়ি চাপা দিয়ে তাকে হত্যা করেছে।

নিহত বেল্লাল হোসেন সদর উপজেলার ভবানীগঞ্জ ইউনিয়নের চরভূতা এলাকার মুন্সি ভুঁইয়া বাড়ির মৃত. আবদুল মজিদের ছেলে। তিনি পেশায় একজন নারিকেল-সুপারি ব্যবসায়ী।

প্রত্যক্ষদর্শীরা জানান, শহর পুলিশ ফাঁড়ি সংলগ্ন এলাকায় দ্রুতগতির একটি সিএনজি ধাক্কা দিলে বেল্লাল রাস্তায় পড়ে যায়। পরে তাকে উদ্ধার করে সদর হাসপাতালে আনলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করেন।

বেল্লালের স্ত্রী শান্ত বলেন, প্রতিবেশি আমির ও আলি হোসেনদের সঙ্গে তাদের জমি সংক্রান্ত বিরোধ চলছে। সেই সূত্র ধরেই তারা আমার স্বামীকে গাড়ি চাপা দিয়ে হত্যা করেছে তারা।

এ বিষয়ে সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জসিম উদ্দিন মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত করে ব্যবস্থা গ্রহন করা হবে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ