,


শিরোনাম:
«» প্রধানমন্ত্রী শেখ হাসিনা চট্টগ্রামের ঐতিহাসিক পলোগ্রাউন্ডে ২৯টি উন্নয়ন প্রকল্পের শুভ উদ্বোধন করেন-জনসভায় জনসমুদ্রে পরিণত ছিল «» চাঁপাইনবাবগঞ্জসহ রাজশাহী বিভাগের আট জেলায় ধর্মঘট উপেক্ষা করে মাদ্রাসা মাঠে মানুষের ঢল «» ঠাকুরগাঁওয়ে পাক হানাদার মুক্ত দিবস উপলক্ষে র‍্যালি শোভা যাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত «» ক্ষতিগ্রস্ত ৩৩ দোকান মালিকরা পেলেন প্রধানমন্ত্রীর অনুদান «» যৌতুক না পেয়ে নির্যাতনের অভিযোগ, গৃহবধূকে মারধর «» তুরাগে ১৫০টি দোকানের বিদ্যুৎ বিল মাসে ৭০০ টাকা দেখিয়ে প্রায় ৫ লক্ষ টাকা আত্মসাৎকারী নামধারী নেতা গ্রেফতার। «» তুরাগে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নতুন সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম শুরু «» তুরাগে ২ বছরের শিশু ধর্ষণ : ধর্ষক মামুন আটক। «» ইদ-ই-মিলাদুন্নবি উপলক্ষে সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে দোয়া ও আলোচনা সভার আয়োজন করেছে স্বপ্নালোড়ন বাংলাদেশ «» কক্সবাজার টেকনাফের এডভোকেট আব্দুর রহমান ইয়াবাসহ তুরাগে পুলিশের জালে ধরা।

যৌতুকের টাকা না পেয়ে স্ত্রী-সন্তান রেখে স্বামীর অন্যত্র বিয়ের প্রস্তুতি

লক্ষ্মীপুর প্রতিনিধিঃ যৌতুক না পেয়ে স্ত্রীকে শারিরিক ও মানসিক নির্যাতন করে দ্বিতীয় বিয়ে করার প্রস্তুতি নেওয়ার অভিযোগ উঠেছে স্বামী সজীব চন্দ্রের বিরুদ্ধে। এ ঘটনায় প্রতিকার ও বিচারের দাবিতে সংবাদ সম্মেলন করেছে স্ত্রী মিলি রানী পাল। ১ জানুয়ারি (শনিবার) দুপুরে লক্ষ্মীপুর সদর উপজেলার তেওয়ারীগঞ্জ ইউনিয়নে পৈত্রিক বাড়িতে ভুক্তভোগী পরিবারের ব্যানারে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে স্ত্রী মিলি রানী পাল বলেন, ২০১১ সালে কুমিল্লা বড়ুয়া থানাধীন লক্ষ্মীপুর গ্রামের অরুন চন্দ্র পালের ছেলে সজীব চন্দ্র পালের সাথে পারিবারিক ভাবে সনাতনী নিয়ম অনুযায়ী বিয়ে হয়। সাংসারিক জীবনে তাদের ঘরে ১টি পুত্র সন্তান রয়েছে। বিয়ের পর থেকে ২ লক্ষ টাকা যৌতুক দাবি করে স্বামী সজিব। দাবিকৃত যৌতুকের টাকা না পেয়ে শশুর-শাশুড়ি, দেবর ও সজীব নিজে মারধর সহ নানা ভাবে শারিরিক-মানসিক নির্যাতন চালায়। গত ১ বছর পূর্বে নিজের সন্তানকে জোরপূর্বক রেখে দিয়ে মিলিকে বাবার বাড়ি পাঠিয়ে দেয় শ^শুর বাড়ির লোকজন। বর্তমানে স্ত্রী মিলিকে মানসিক রোগী সাজিয়ে আরেকটা বিয়ে করার প্রস্তুতি নিচ্ছে সজিব। এসব ঘটনায় প্রতিকার চেয়ে প্রশাসন ও প্রধানন্ত্রীর সহযোগিতা এবং বিচারের দাবি করেছেন ভুক্তভোগী এই নারী। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, ভুক্তভোগী নারীর মা শেফালী পাল, ভাই মৃদু কুমার পাল।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ