,


শিরোনাম:
«» কক্সবাজার টেকনাফের এডভোকেট আব্দুর রহমান ইয়াবাসহ তুরাগে পুলিশের জালে ধরা। «» জিএম কাদেরের ফোন ছিনতাই করে ২৩ হাজার টাকা বিক্রি, বসুন্ধরা মার্কেট থেকে ৮ দিন পর খোলা ফোন উদ্ধার। «» শেরে-বাংলা নগরে প্রশাসনকে মাসোহারা দিয়েই চলছে সরকারি দপ্তরের গাড়ির তেল চুরি «» উত্তরায় কিশোর গ্যাংয়ের ছিনতাইয়ের কবলে পথচারীরা। «» আব্দুল্লাহপুরের তালাবদ্ধ গরুর সিকল কেটে থানায় এনে চাঁদা আদায় ক্ষুব্দ গরুর মালিক  «» ‘পড়ি বঙ্গবন্ধুর বই, সোনার মানুষ হই ‘-শীর্ষক সেরা পাঠকদের পুরষ্কার বিতরণী «» মহানন্দা নদীতে যূবকের রহস্যজনক মৃত্যু হস্তক্ষেপ নেই দায়িত্বশীলদের «» জেলা পুলিশ চাঁপাইনবাবগঞ্জ’র মাস্টার প্যারেড সম্পন্ন «» দখিনের দুয়ার উম্মোচনে ফরিদগঞ্জে আনন্দ র‍্যালী «» আব্দুল্লাহপুরে এনা পরিবহনের বাস চাপায় মৃত্যু পথযাত্রী নবম শ্রেণির শিক্ষার্থী সাআ’দ।

জাক-জমক পূর্ণ ভাবে অনুষ্ঠিত হলো উত্তরা প্রেসক্লাবের অভিষেক অনুষ্ঠান

স্টাফ রিপোর্টারঃ উত্তরা প্রেসক্লাব (ইউপিসি) নির্বাচনের পর বিজয়ী কমিটির জাক-জমক পূর্ণ অনুষ্ঠানের মাধ্যমে অনুষ্ঠিত হলো উত্তরা প্রেসক্লাবের অভিষেক অনুষ্ঠান।পহেলা জানুয়ারি ২০২২ শনিবার সকাল ১১ টায় উত্তরা ফ্রেন্ডস ক্লাব প্রাঙ্গণে অভিষেক অনুষ্ঠানটি শুরু হয়। আমন্ত্রিত অতিথিদের এবং নির্বাচিত কমিটিকে ফুল ও ক্রেস্ট দিয়ে বরণ করে নেওয়া হয়।কুরআন তেলওয়াত ও জাতীয় সংগীত পরিবেশনের মধ্য দিয়েই অনুষ্ঠানের সূচনা হয়।

গত ৩০ অক্টোবর ২০২১ এর নির্বাচনের মধ্য দিয়েই দায়িত্ব প্রাপ্ত হন উত্তরা প্রেসক্লাবের নব নির্বাচিত কমিটি। বিপুল প্রতিদ্বন্দ্বিতার মধ্য দিয়েই উক্ত কমিটি নির্বাচিত হয়।
এর আগে গত জুলাই মাস ২০২১ দীর্ঘ কয়েক দশক পর উত্তরার সকল প্রেসক্লাবগুলোকে বিলুপ্ত ঘোষণা করে সকল সাংবাদিকরা একই ছাঁদের নিচে একতাবদ্ধ হয়। “একতাই শক্তি,একতাই বল” এই স্লোগানকে সামনে রেখে উত্তরার সকল পেশাদার সাংবাদিকরা ঐক্যবদ্ধ হয়। এ ঐক্য ধরে রাখতে আন্তরিক, সিনিয়র ও দক্ষ সাংবাদিকদের সমন্বয়ে গঠন করা হয় আহ্বায়ক কমিটি। সবাইকে সক্রিয় করে সদস্য বাছাই এবং নির্বাচনের মাধ্যমে একটি কমিটিকে ক্লাবের দায়ভার বুঝিয়ে দেয়ার দায়িত্বগ্রহণ করে আহ্বায়ক কমিটি। উত্তরা প্রেস ক্লাবের ১১টি পদে নির্বাচনের মাধ্যমে ১৩ সদস্য বিশিষ্ট নির্বাচিত কমিটি গঠন করা হয়।


নতুন নির্বাচিত কমিটির প্রথম দিন থেকেই সাংবাদিকদের ও তাদের শুভানুধ্যায়ীদের পাদচারণায় মুখর হয়ে ওঠে উত্তরা প্রেসক্লাব অস্থায়ী কার্যালয়। উৎসবের আমেজ তৈরি হয়েছে পুরো ক্লাব প্রাঙ্গন জুড়ে।
সবচেয়ে আনন্দের বিষয় হলো উত্তরা প্রেসক্লাবে থাকবেনা কোন প্যানেল, হবেনা দ্বন্দ্ব, বাড়বেনা দূরত্ব, কমবেনা গুরুত্ব। তাইতো ঐক্যের মাধ্যমে নব-গঠিত উত্তরা প্রেস ক্লাবে সকল সদস্যরাই একে অপরকে বুকে টেনে নিচ্ছেন হাস্যজ্বল মুখে।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা ১৮ আসনের এমপি আলহাজ্ব মোঃ হাবিব হাসান তিনি তার বক্তব্যে বলেন, “সংবাদকর্মীদের পাশে আছি এবং থাকবো,মাননীয় প্রধানমন্ত্রী ও সংবাদিক বান্ধব মানুষ” এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চিত্র নায়ক ওমর সানি ও ঢাকাই চলচ্চিত্র পরিচালক সোহানুর রহমান সোহান।
উক্ত অনুষ্ঠানের সভাপতিত্ব করেন উত্তরা প্রেসক্লাবের নির্বাচিত সভাপতি মোঃরাসেল খান (দৈনিক মানব কন্ঠ)।
সার্বিক তত্ত্বাবধান করেন সাধারণ সম্পাদক দেলওয়ার হোসাইন(দৈনিক যুগান্তর) প্রমুখ।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ