,


শিরোনাম:
«» কক্সবাজার টেকনাফের এডভোকেট আব্দুর রহমান ইয়াবাসহ তুরাগে পুলিশের জালে ধরা। «» জিএম কাদেরের ফোন ছিনতাই করে ২৩ হাজার টাকা বিক্রি, বসুন্ধরা মার্কেট থেকে ৮ দিন পর খোলা ফোন উদ্ধার। «» শেরে-বাংলা নগরে প্রশাসনকে মাসোহারা দিয়েই চলছে সরকারি দপ্তরের গাড়ির তেল চুরি «» উত্তরায় কিশোর গ্যাংয়ের ছিনতাইয়ের কবলে পথচারীরা। «» আব্দুল্লাহপুরের তালাবদ্ধ গরুর সিকল কেটে থানায় এনে চাঁদা আদায় ক্ষুব্দ গরুর মালিক  «» ‘পড়ি বঙ্গবন্ধুর বই, সোনার মানুষ হই ‘-শীর্ষক সেরা পাঠকদের পুরষ্কার বিতরণী «» মহানন্দা নদীতে যূবকের রহস্যজনক মৃত্যু হস্তক্ষেপ নেই দায়িত্বশীলদের «» জেলা পুলিশ চাঁপাইনবাবগঞ্জ’র মাস্টার প্যারেড সম্পন্ন «» দখিনের দুয়ার উম্মোচনে ফরিদগঞ্জে আনন্দ র‍্যালী «» আব্দুল্লাহপুরে এনা পরিবহনের বাস চাপায় মৃত্যু পথযাত্রী নবম শ্রেণির শিক্ষার্থী সাআ’দ।

উত্তরা নিউজ এর দ্বিতীয় প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

আশিক মাহমুদ,উত্তরাঃ রাজধানী উত্তরা হতে প্রকাশিত দৈনিক উত্তরা নিউজ এর দ্বিতীয় প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত হয় পহেলা জানুয়ারি ২০২২ ইং রোজ শনিবার। পত্রিকাটি ২০২০ এর জানুয়ারি থেকে নিয়মিত প্রকাশিত হয়ে আসছে।একই সাথে উত্তরা পাবলিক লাইব্রেরির চতুর্থ প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত হয়।

উক্ত প্রতিষ্ঠা বার্ষিকীতে আমন্ত্রিত অতিথিদের ফুলের তোড়া দিয়ে স্বাগত জানিয়ে বরণ করে নেওয়া হয়। পবিত্র কোরঅান কারিম হতে তেলওয়াতের মধ্য দিয়েই অনুষ্ঠানের সূচনা হয়।অতঃপর আমন্ত্রিত শতাধিক কবির কবিতা আবৃতি করার মধ্য দিয়েই চলতে থাকে এই উদযাপন। উদযাপনে আগত উত্তরা নিউজ ও উত্তরা পাবলিক লাইব্রেরির সদস্যরা অনুষ্ঠানটি উদযাপন করেন অত্যান্ত আনন্দের সাথে।

অনষ্ঠানটির সভাপতিত্ব করেন বাংলাদেশ ইসলামিক ইন্সটিটিউট অফ থট এর নির্বাহী পরিচালক ড. মোঃ আব্দুল আজিজ। তিনি তার বক্তব্যে উত্তরা নিউজ ও উত্তরা পাবলিক লাইব্রেরির শুনামের সহিত এগিয়ে চলার কথা বলেন।
প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য ও জাহাঙ্গীর নগর বিশ্ববিদ্যালয়ের সদ্য অবসর প্রাপ্ত অধ্যাপক ড. আবদুল লতিফ মাসুম।তিনি তার বক্তব্য দেওয়ার সময় বলেন, “উত্তরা নিউজের যেই শুনাম দেখছি, যেভাবে উত্তরা নিউজ ন্যায় অন্যায় তুলে ধরছে আমি এই শুনাম অনন্তকালের জন্য হোক সেই দোয়া করি”।
উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে ছিলেন মামস এম এ অাউয়াল মডেল স্কুলের প্রতিষ্ঠাতা ও সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ আব্দুল আউয়াল এবং অধ্যক্ষ আব্দুস সামাদ, ড.আব্দুর রাজ্জাক খাঁন প্রমুখ।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ