,


শিরোনাম:
«» মহানন্দা নদীতে যূবকের রহস্যজনক মৃত্যু হস্তক্ষেপ নেই দায়িত্বশীলদের «» জেলা পুলিশ চাঁপাইনবাবগঞ্জ’র মাস্টার প্যারেড সম্পন্ন «» দখিনের দুয়ার উম্মোচনে ফরিদগঞ্জে আনন্দ র‍্যালী «» আব্দুল্লাহপুরে এনা পরিবহনের বাস চাপায় মৃত্যু পথযাত্রী নবম শ্রেণির শিক্ষার্থী সাআ’দ। «» শিবগঞ্জে অস্ত্র ও ককটেল সহ ১৩ মামলার আসামি গ্রেপ্তারে র‍্যাব «» চাঁপাইনবাবগঞ্জে পুলিশ-ম্যাজিস্ট্রেসি কনফারেন্স সম্পন্ন «» ফরিদগঞ্জে বিয়ের প্রলোভন দেখিয়ে ৮ম শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণ,অভিযুক্ত যুবক আটক «» মুহাম্মদ স: কে নিয়ে বিজেপি নেতাদের কটুক্তির প্রতিবাদে তুরাগ ও উত্তরায় বিক্ষোভ মিছিল ও সমাবেশে অনুষ্ঠিত। «» দুই সন্তান নাজমুল ও সুপারেশ কর্তৃক বৃদ্ধা মা লাঞ্ছিত” থানায় অভিযোগ «» রাজধানীর তুরাগে ডোবা থেকে অজ্ঞাত তরুণীর মৃতদেহ উদ্ধার

লক্ষ্মীপুর জেলা বিএনপির সমাবেশ খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসার দাবি

লক্ষ্মীপুর প্রতিনিধিঃ বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার বিদেশে সুচিকিৎসা নিশ্চিত ও নিঃশর্ত মুক্তির দাবিতে লক্ষ্মীপুরে সমাবেশ শুরু হয়েছে।

বৃহস্পতির (৩০ ডিসেম্বর) দুপুর দেড়টার দিকে জেলা আউটার স্টেডিয়ামে জেলা বিএনপির আয়োজনে এ সমাবেশ শুরু হয়।

এদিকে বিএনপির সমাবেশকে ঘিরে সকাল ৬টা থেকে দুপুর ২টা পর্যন্ত বাস চলাচল বন্ধ রয়েছে। এতে সিএনজি অটোরিকশা ও লেগুনাতে করেই সমাবেশে আসছেন বিএনপি নেতাকর্মীরা। রায়পুরের রবিদাশ পুল এলাকাসহ বিভিন্ন স্থানে নির্বাহী ম্যাজিস্ট্রেটসহ আইন-শৃঙ্খলাবাহিনী যাত্রীদের তল্লাশি চালাচ্ছে।

অন্যদিকে লক্ষ্মীপুর পৌরসভাসহ বিভিন্ন এলাকা থেকে খণ্ড খণ্ড মিছিল নিয়ে আওয়ামী লীগের নেতাকর্মীদের শহরে অবস্থান নিতে দেখা গেছে। তবে অপ্রীতিকর ঘটনা এড়াতে জেলা শহরের গুরুত্বপূর্ণ স্থানগুলোতে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।

কেন্দ্রীয় বিএনপির প্রচার সম্পাদক ও জেলা কমিটির আহবায়ক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানির সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন দলের স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী।

জেলা বিএনপির সদস্য সচিব সাহাবুদ্দিন সাবুর সঞ্চালনায় এতে উপস্থিত থাকবেন বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা সাবেক এমপি আবুল খায়ের ভূঁইয়া, সাবেক এমপি এবিএম আশরাফ উদ্দিন নিজান, নাজিম উদ্দিন আহমেদ, জেলা বিএনপির যুগ্ম-আহবায়ক অ্যাডভোকেট হাছিবুর রহমানসহ বিপুলসংখ্যক নেতাকর্মী।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ